ব্রাউজার থেকে আনলিমিটেড মোবাইল রিচার্জ নিন ফ্রিতে!

বিভিন্ন ওয়েবসাইট কিংবা এপ এ কাজ করে আয় করার কথা প্রায় সবাই জানে। কিন্তু শুধুমাত্র ব্রাউজার ব্যবহারের মাধ্যমে আয় সম্পর্কে এখনো অনেকেই জানেনা। এবার আপনাদের এমন একটি ব্রাউজার নিয়ে বলব যার মাধ্যমে কোন কাজ না করেই আপনারা অনায়াসে মোবাইল রিচার্জ এর টাকা তুলতে পারবেন। কিছুটা অবাক হচ্ছেন? ব্রাউজার দিয়ে আবার কিভাবে ইনকাম করা যায়? অবাক হওয়ার কিছু নেই। শুধুমাত্র একটি ব্রাউজার ইন্সটল করে আনলিমিটেড ফ্রি মোবাইল রিচার্জ নিতে পারবেন। কিভাবে নিবেন চলুন জেনে নেওয়া যাক।

ব্রাউজার সম্পর্কে :

যারা ইন্টারনেট ব্যবহার করে তারা সবাই ব্রাউজার এপ এর সাথে খুব ভালভাবে পরিচিত। কোন ওয়েবসাইট ভিজিট করতে গেলে আগে ব্রাউজার এর প্রয়োজন হয়। অনেক নামিদামি ব্রাউজার প্রচলিত আছে, যেমন- ক্রোম, ফায়ারফক্স, অপেরা মিনি ইত্যাদি। কিন্তু এই ব্রাউজার গুলি যে আপনি ব্যবহার করেন, তার জন্য কি আপনি কিছু পাচ্ছেন? নাহ। কিন্তু এর পরিবর্তে যদি অন্য ব্রাউজার ব্যবহার করে আপনি আপনার মোবাইল রিচার্জ এর টাকা তুলতে পারেন তাহলে ক্ষতি কি! কিছু বিদেশি ব্রাউজার আছে যেগুলো বিটকয়েন এ টাকা দিয়ে থাকে। কিন্তু সামান্য টাকার জন্য আন্তর্জাতিক পেমেন্ট সাইট এ টাকা তোলার কষ্টকর ধাপ অনেকেই নেয়না। তাদের জন্য এটি সম্পূর্ণ সুবিধাজনক।

আপনি যদি মোবাইল দিয়ে আয় করতে চান, কিভাবে আয় করবেন তা জানতে ক্লিক করুন – এখানে । আমি যে এপ টা নিয়ে বলব তার নাম রিট্স ব্রাউজার (RITS browser)। এটি এমন একটি ব্রাউজার যা ব্যবহার করার জন্য এই এপ আপনাকে মোবাইল রিচার্জ দিবে। এর জন্য আপনাকে কোন রকম কাজ করতে হবেনা। যেমন ধরুন আপনি ক্রোম বা অন্যান্য ব্রাউজার ব্যবহার করে বিভিন্ন সাইট এ ইনকাম করেন বা সাইট ভিজিট করেন। কিন্তু সেই সাইটে যদি আপনি রিট্স ব্রাউজার দিয়ে যান তাহলে আপনার একইসাথে দুইটি কাজ হলো। আপনি সাইট টিও ভিজিট করলেন আবার ব্রাউজার ব্যবহার এর জন্য আপনি টাকাও পেলেন। যারা বিভিন্ন সাইট এ কাজ করেন তাদের জন্য এটা আরো সুবিধাজনক। এখান থেকে বিভিন্ন পিটিসি, ব্লগিং বা অন্য সাইটে কাজ করলে একসাথে ডাবল আয়ের সুযোগ। বাংলাদেশি পিটিসি সাইটে শুধু ক্লিক করে টাকা নিন বিকাশ, রকেট, নগদে। এই সাইটে আয় করতে ক্লিক করুন- এখানে 

ব্রাউজার এ যেভাবে একাউন্ট করে কাজ করবেন:

প্রথমে প্লে স্টোর এ গিয়ে রিট্স ব্রাউজার (RITS browser) লিখে সার্চ দিন। প্রথমেই এই এপটি আসবে। এপটি ইন্সটল করে নিন। ইন্সটল করার সাথে সাথেই যে আপনার আয় শুরু হয়ে যাবে তা কিন্তু না। এপটি ইন্সটল করার পর আপনাকে একটি একাউন্ট করে নিতে হবে। এর জন্য ব্রাউজার ওপেন করে থ্রি ডট এ ক্লিক করুন। এখানে সাইন ইন অপশনে ক্লিক করুন। এখানে ৩ টি অপশন দেখতে পাবেন। আপনি জিমেইল, ফেসবুক কিংবা নিজে ইমেইল আর পাসওয়ার্ড দিয়ে একাউন্ট করতে পারেন। এরপর আপনার নাম, যে নম্বর এ রিচার্জ নিতে চান সেই নম্বর দিয়ে একাউন্ট করার কাজ শেষ করুন। ব্যাস, হয়ে গেল আপনার একাউন্ট। এখন আপনি যত এই ব্রাউজার ব্যবহার করবেন, তত পয়েন্ট জমা হবে। শুধু সাইট ভিজিট করেই নয়, এই ব্রাউজারে প্রতি ঘন্টায় রিওয়ার্ড ভিডিও, আনলিমিটেড অফলাইন গেম আর অনলাইন গেম খেলেও আয় করতে পারেন।

পয়েন্ট থেকে আনলিমিটেড মোবাইল রিচার্জ করুন :

আপনার কত পয়েন্ট হল সেটা আপনি থ্রি ডট মেনুতে বা একাউন্ট এ গেলে দেখতে পাবেন। এখানে একটি রেডিম অপশন দেখতে পাবেন। এখানে ক্লিক করলে নিচে দেখতে পাবেন কত পয়েন্ট এ কত টাকা। আপনার নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট হয়ে গেলে আপনি রিচার্জ নিতে পারবেন। রিচার্জ দেওয়ার সর্বোচ্চ ১ সেকেন্ড এর মধ্যে আপনি রিচার্জ পেয়ে যাবেন। আপনি পরে চাইলে যে কোন নম্বর এ রিচার্জ নিতে পারবেন। তাই আজই এই ব্রাউজার ইন্সটল করে নিন।

Related Posts