ব্রাউজিং করে ইনকাম করুন। মাসে ১৫ থেকে ২০ ডলার ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আমরা সকলে ব্রাউজার অ্যাপ ব্যবহার করি। কিন্তু ব্রাউজিং করে কোন ইনকাম পাই না। আমরা প্রতিদিন আমাদের প্রয়োজনে ব্রাউজার এপস ব্যবহার করি। এবং অনেক প্রয়োজনীয় জিনিস ব্রাউজিং করি। কিন্তু আজকে আমি আপনাদের সাথে একটা অ্যাপস শেয়ার করব। এটার মাধ্যমে আপনি আপনার প্রয়োজনীয় ব্রাউজিং এর কাজ করতে পারবেন। এবং এই কাজের ফলে আপনি দিনশেষে একটা ইনকাম পাবেন।

আপনি যেহেতু এটা আপনার প্রয়োজনে ব্যবহার করছেন। এবং এটা দিয়ে শুধু ব্রাউজিং করছেন আপনার প্রয়োজনীয় কাজগুলো করার জন্য। তাই এখান থেকে কিরকম ইনকাম হবে আশা করি সবাই বুঝতে পারছেন। এখান থেকে আপনি খুব বেশি ইনকাম করতে পারবেন না। তবে মাসে 10 থেকে 15 ডলার এর মত ইনকাম করা সম্ভব পার্ট টাইম কাজ হিসেবে।

আপনি নিচের লিংকে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নেবেন। এই অ্যাপসটা আপনি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। আপনি প্লে স্টোর থেকে ডাউনলোড করার পর এখানে খুব সহজে আপনার মোবাইল নাম্বার ইমেইল কিংবা ফেসবুক দিয়ে বা জিমেইলএকাউন্ট  করতে পারবেন।

অ্যাপ লিংকঃ- এখানে ক্লিক করুন 
রেফার কোডঃ- PI3BR

আজকে যে অ্যাপ শেয়ার করছি তার নাম Fd browser. আপনি এটা লিখে প্লে স্টোর এ সার্চ করলে অ্যাপ পেয়ে যাবেন। তবে আপনাদের জন্য ভালো হবে যদি লিংক এ ক্লিক করে অ্যাপ ডাউনলোড করেন। ক্লিক করলে সরাসরি প্লে স্টোর এ নিয়ে যাবে।

ডাউনলোড করার পর অ্যাপস ওপেন করবেন। ওপেন করলে সবার নিচে একটা ৩ ডড আইকন দেখতে পাবেন। সেখানে ক্লিক করলে সবার উপরে আপনি একাউন্ট করার অপশন পেয়ে যাবেন। সেখানে আপনি যেকোন একটা দিয়ে একাউন্ট করে নেবেন। এবং অবশ্যই রেফার কোড ব্যবহার করবেন।

রেফার কোড ব্যবহার করে একাউন্ট করার সাথে সাথে এখান থেকে আপনি 200 কয়েন বা 100 কয়েন পেয়ে যাবেন। এখানে ইনকাম করার পদ্ধতি একদম সিম্পল। আমি আপনাদের আগেই বলেছি যে এটা একটা ব্রাউজার। এখানে আপনি প্রতিদিন যে পরিমাণ ব্রাউজার করবেন।  তার উপর ভিত্তি করে আপনাকে 24 ঘন্টা পরপর এখানে আপনার একাউন্টে পয়েন্ট এড করে দেওয়া হবে।

এখানে আপনি কিছু কাজ একাউন্ট করার পর করবেন। যেমন ৫ ★ রেটিং দেওয়া। ফেসবুক সহ অন্যান্য মাধ্যমে এড করা। এগুলো আপনি অ্যাপ থেকে করলে বোনাস পাবেন। আর যদি প্লে স্টোর থেকে ৫ ★ দেন কোন বোনাস পাবেন না। তাই কাজগুলো একাউন্ট করার পর অ্যাপ থেকে করবেন।

এছাড়া আপনি এখান থেকে রেফার করে ইনকাম করতে পারবেন। শেয়ার এ ফ্রেন্ড গেলে আপনি দেখতে পাবেন যে আপনার রেফার কোড কোনটা। অথবা আপনি এখান থেকে সরাসরি আপনার লিঙ্ক শেয়ার করতে পারেন। এভাবে আপনি এখান থেকে রেফার নিয়েও ইনকাম করতে পারবেন। তবে রেফার করা মেম্বার যতদিন পর্যন্ত এখানে 2000 পয়েন্টের বেশি আয় না করবে ততদিন আপনার রেফার করা মেম্বার হিসেবে বোনাস আপনি পাবেন না। মূল কথা সাথে সাথে রেফার বোনাস পাবেন না। এর জন্য আপনাকে অপেক্ষা করতে হবে।

এখান থেকে আপনি অনেকগুলো পেমেন্ট মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এর মধ্যে অনেকগুলো পেমেন্ট মাধ্যম আছে যেগুলি বাংলাদেশ থেকে খুব সহজে ব্যবহার করা যায়। আপনারা উইড্রোতে ক্লিক করে এখান থেকে পেমেন্ট নিতে পারবেন।

এই অ্যাপসটা অনেকদিন ধরে মার্কেটে আছে। এবং দুই বছর ধরে নিয়মিত সার্ভিস দিয়ে যাচ্ছে। আপনারা এখানে কাজ করতে পারেন।যেহেতু এটা তো আপনাদের কাজ বলতে তেমন কিছু নেই। আপনাদের যখন প্রয়োজন হবে আপনারা ক্রোম ব্রাউজার বা অন্যান্য ব্রাউজার এর পরিবর্তে এই ব্রাউজার টা ব্যাবহার করবেন। আপনি এখানে গুগলে সার্চ ব্যবহার করতে পারেন। ধন্যবাদ সবাইকে পোস্ট পরার জন্য।  জন্য আল্লাহ হাফেজ

Related Posts

9 Comments

মন্তব্য করুন