ব্লগিং-এ বেশি অর্থ উপার্জন করতে এডসেন্স এর পাশাপাশি a-ads নেটওয়ার্ক

আমরা যারা ব্লগার আছি তারা সবাই এডসেন্স পাওয়ার জন্য মুখিয়ে থাকি। কিন্তু বর্তমানে উয়েবসইট এ সহজেই এডসেন্স পাওয়া যাই না – এডসেন্স পাওয়ার জন্য আমাদের এডসেন্স এর অনেক নিয়মনীতি অনুসরণ করতে হয়। যেমন : উয়েবসইটটা সুন্দরভাবে সাজানো, কিছু গুরুত্বপূর্ণ পেজ তৈরি করা, উদাহরণ হিসেবে terms of Condition, Privacy policy, contact us ইত্যাদি।

এছাড়াও আমাদের উয়েবসইট এ কপিরাইট মুক্ত ২৫+ আটিকেল লিখতে হয়। অবস্যই উয়েবসইটাকে ইউজার ফ্রেন্ডলি করতে হয়। তারপর এডসেন্স এর জন্য আবেদন করলে আমাদের উয়েবসইট এর জন্য এডসেন্স আবেদন অনুমোদন হয়। কিন্তু দুঃখের বিষয় হচ্ছে বাংলাদেশী ভিজিটরদের জন্য আমারা ভালো cpc পাই না। কিন্তু অন্যান্য কান্ডির ভিজিটরের জন্য অনেক ভালো cpc দেয়। এর জন্য ব্লগিং করে আমরা বেশি অর্থ উপার্জন করতে পারি না| তবে আজ আমি আপনাদের সাথে একটা গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করতে, যেখানে আপনার ব্লগ উয়েবসইট এর এডসেন্স এর ইনকামের পাশাপাশি অতিরিক্ত ইনকাম করতে পারবেন।

তবে চলেন এ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা যাক। বেশি ইনকাম এর জন্য এডসেন্স এর পাশাপাশি a ads নেটওয়ার্ক ব্যবহার করতে হবে।

এখন প্রশ্ন হলো:  a ads কি?

A ads হলো এডসেন্স এর মতো একটা নেটওয়ার্ক, তবে এখানে পাথক্য হলো এডসেন্স এ ডলার দেওয়া হয় কিন্তু a ads নেটওয়ার্ক এ বিটকয়েন দেয়। তবে এর জন্য আপনাকে চিন্তা করতে হবে না। বাংলাদেশ থেকে খুব সহজেই তা তুলতে পারবেন কয়েনবেস এর মাধ্যমে।

A ads নেটওয়ার্ক কি টাকা দিবে? এটা কতটা নিরাপদ?

A ads নেটওয়ার্ক খুবই নিরাপদ। এখানে অনেক আগে থেকেই ইনকাম করা হয়।

কত ডলার হলে টাকা তুলতে পারবো?

টাকা তুলার জন্য A ads নেটওয়ার্ক সাধারনত বিট কয়েক দিয়ে পেমেন্ট করে। এর জন্য আপনাকে কয়েনবেস বা অন্যান্য বিট কয়েন ব্যবহার করতে হবে। যখন আপনার বিটকয়েন ৫০ ডলার সমপরিমাণ হবে, তখন আপনার a ads নেটওয়ার্ক একাউন্ট থেকে টাকা তুলতে পারবেন।

এডসেন্স এর পাশাপাশি a-ads ব্যবহার করা যাবে?

অনেকেই মনে করে গুগল এডসেন্স ব্যবহার করলে অন্যান্য ads নেটওয়ার্ক ব্যবহার করা যাবে না! কিন্তু এটা সম্পূর্ণ ভুল ধারণা। গুগল এডসেন্স এর পাশাপাশি আপনি অন্যান্য ads নেটওয়ার্ক ব্যবহার করতে পারবেন।

কিন্তু এখানে একটি গুরুত্বপূর্ণ বিষয় আছে। এ বিষয়টা আপনাকে খেয়াল রাখতে হবে।
এডসেন্স এর জন্য আবেদন করার আগেই যদি আপনার ওয়েবসাইটে অন্যান্য নেটওয়ার্কে এর ads ব্যবহার করে থাকেন, তাহলে গুগল এডসেন্স আপনার ওয়েবসাইট টা কে এডসেন্স এপ্রুভ করবেন না। সুতরাং এ বিষয়টা খেয়াল রাখবেন, এডসেন্স এপ্রুভ করার আগে অবশ্যই অন্যান্য ads নেটওয়ার্ক এর ads ব্যবহার করবেন না। এতে আপনার ওয়েবসাইটে অ্যাডসেন্স এপ্রুভ হবে না।

আপনাকে যদি আমি লাইভ ভিডিও করে দেখাই তাহলে আপনি বিশ্বাস করবেন। তাহলে অনুগ্রহ করে এই আটিকেলটি পড়েন। ব্লগারদের জন্য গুগল এডসেন্স এর বিকল্প A-Ads 2022

কিভাবে টাকা তুলবেন এ সম্পর্কে বিস্তারিত জানতে এই আর্টিকেলটি পরেন। কোনো প্রশ্ন বা পরামর্শ প্রয়োজন হলে আমাকে ফেসবুকে মেসেজ করুন

Related Posts

36 Comments

মন্তব্য করুন