ভালোবাসার মানুষকে যা উপহার দিবেন!

 

কথায় আছে ভালোবাসা, কখনো বলে কয়ে আসে না সেটা চলে আসে মনের অজান্তে, অটোমেটিকভাবে প্রথমে শুরু হয়। কারোর উপরে ভালো লাগা আর সেই ভালোলাগা থেকে তৈরি হয় ভালোবাসা এভাবে প্রিয় মানুষটাকে ভালোবাসা শুরু হয়ে উঠে।
ভালোবাসার প্রিয় মানুষটি, আমাদের একমাত্র মানুষ যাকে নিয়ে আমরা বেশিরভাগ সময়ে জল্পনা, কল্পনা করতে থাকি। তাকে কিভাবে কি করলে খুশি হবে কি দিলে সে আমার প্রতি আরো বেশি আকর্ষিত হবে। এই নিয়ে আমরা সবথেকে বেশি মাতামাতি করে থাকি। এককথায় প্রিয় মানুষটাকে খুশি রাখার সব কিছুই করার চেষ্টা করি আমরা কিন্তু তারপরও এত যথেষ্ট নয়। আরো চেষ্টা করি কীভাবে সে সব থেকে বেশি খুশি হবে আমার উপর। তবে অনেক সময় আমরা যখন প্রিয় মানুষটা কে বেশি ভালোবেসে ফেলি এবং তার ঘনিষ্ঠ হয়ে পড়ি তখন আমাদের মনে একটা ইচ্ছা থাকে। প্রিয় মানুষটাকে কোন উপহার দেওয়ার প্রিয়, মানুষকে কি উপহার দিলে খুশি থাকবে। সেটা নিয়ে আমরা কনফিউজ থাকি অথবা ভালোবাসা দিবস ভ্যালেনটাইন ডে যেটাই হোক না কেন। আমরা তখনই চিন্তাতে পড়ে যায় তখন আমাদের প্রিয় মানুষটাকে কোন কিছু উপহার হিসেবে দিতে চায়। আমরা সব থেকে বড় কনফিউজ এ তখন পড়ি কি দিলে প্রিয় মানুষটা সবথেকে বেশি খুশি হবে, কি দিলে তার খারাপ লাগবে তার খুশি রাখার জন্য সবথেকে ভালো জিনিস আমরা গিফট করতে চাই। যা দিব সেটা পছন্দ নাও হতে পারে এসকল নানা ধরনের দুশ্চিন্তায় আমরা বসে থাকি। তাই আজ দেখে নেয়া যাক প্রিয় মানুষকে কি উপহার দিলে সবথেকে বেশি খুশি হবে এবং সাধ্যের মধ্যে সেটা দেয়া সম্ভব হবে।।

প্রিয় মানুষটা যদি ছেলে হয় ♠

ফুল * সানগ্লাস * মোবাইলফোন * মানিব্যাগ * বডি স্প্রে * পারফিউম * শেভিং কিটস * হাতঘড়ি, * পোশাক * ফটোফ্রেম * দামি কলম * রুমাল !!

প্রিয় মানুষটা যদি মেয়ে হয় ♠

দামি কলম * সানগ্লাস * ফুল * *মোবাইলফোন * হাতঘড়ি *পোশাক * ঔরনা * রুমাল *পারফিউম !

আপনি যদি উপহার দিতে চান তাহলে উপরের জিনিসগুলোর ভিতর থেকে উপহার বেছে নিতে পারেন। আপনার পছন্দমত আপনাকে সবগুলো দিতে বলছি না আপনার যেগুলো পছন্দ হবে আপনি চাইলে সেগুলো বা যেকোনো একটি ও দিতে পারেন। আপনার পছন্দমত আপনি যদি উপরের উপহারগুলো ব্যতীত অন্য কোন ধরনের উপহার দিতে চান তাহলে সেটা আপনার ইচ্ছা। উপরোক্ত ওই জিনিসগুলোর ভিতর থেকে দিতে পারেন আপনার যদি অনেক টাকা থাকে তাহলে আপনি অন্যান্য কিছু দামি কিছু দিতে পারেন। সেটা হতে পারে সোনার কোন জিনিস অথবা অন্যান্য দামি কোন জিনিসের ভিতর। আশা করি আপনার প্রিয় মানুষকে উপহার দিতে আর কনফিউজ হতে হবে না।

Related Posts

9 Comments

মন্তব্য করুন