ভিডিও দেখে আয় করুন।

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ আপনারা সবাই কেমন আছেন । আপনারা সবাই হয়তো কোনো না কোনো ধরনের এমন কিছু আপ বা ওয়েবসাইট খুঁজে থাকেন , যার সাহায্যে আপনারা ঘরে বসে খুব সহজে অনলাইনে ইনকাম করতে পারবেন । App Download link: http://sck.io/IArGHidD

আজ আমি আপনাদেরকে এমন একটা অ্যাপ এর সম্পর্কে বলব যেটা দিয়ে আপনারা খুব সহজেই ঘরে বসে খুব ভিডিও দেখে ইনকাম করতে পারবেন লিং আমি দিয়ে দিয়েছি এই লিঙ্কটায় ক্লিক করব প্রথমে ফ্রীতে ডাউনলোড করে নিতে হবে এবং লগইন করতে হবে এবং সেখানে invite option আসবে সেখান থেকে আপনাদের একসেপ্ট করতে হবে ।

আর যদি না আসে তাহলে আপনাদেরকে একটা কয়েন এর মত অপশন পাবেন সেখান থেকে আপনাদের এখানে ক্লিক করতে হবে এবং এখানে Bind অপশন ক্লিক করে কিছু নাম্বার চাবে বা উপরে একটা অপশন দেওয়া থাকবে  সেখানে ছবির নাম্বার আছে সে নাম্বারটি বসাতে হবে বা 937 121 127 এই কোডটি বসাবেন । তারপরও আপনারা কম হলেও প্রতিদিন 15 মিনিট করে ভিডিও দেখবেন না হলে টাকা বাড়বে না ।

এছাড়াও আপনাদেরকে টাকা উইড্রো করার জন্য একটি লিংক এর নাম্বার দিয়ে পরিপূর্ণভাবে একাউন্ট পরিপূর্ণ করতে হবে। আপনারা চাইলে এই অ্যাপে আমার সাথে যোগাযোগ করতে পারবেন আইডি নামে AR RAHMAN. আজকে লাইভ ভিডিও ছেড়ে আরো বেশি ইনকাম করতে পারবেন ।

এছাড়া আপনারা কয় না ওখানে ক্লিক করার পর নিচের কিছু কাজ আপনাদের কমপ্লিট করতে হবে যার ফলে আপনারা বেশি টাকা ইনকাম করতে পারবেন । আপনারা হানিফি এখান থেকে পেমেন্ট পাবেন আমিও পেমেন্ট নিয়েছি ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন