ভিডিও দেখে উপার্জন করুন দৈনিক ৩০০-৫০০ টাকা

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা চলে এলাম আপনাদের সাথে দারুন একটি বিষয় শেয়ার করতে।হ্যাঁ বন্ধুরা তবে আজ আর ওয়েবসাইট নয় আজ আপনাদের সাথে কথা বলব দারুন একটি অ্যাপস নিয়ে। আমরা যারা ভিডিও দেখতে খুবই ভালোবাসি তারা এই অ্যাপসটি অবশ্যই ব্যবহার করবেন কারণ ভিডিও দেখার পাশাপাশি যদি কিছু টাকা উপার্জন হয় তাহলে তো অনেক ভালোই হয়।

তাই আমরা যারা বেকার বসে আছে তারা বসে না থেকে আমাদের ফোন থেকে এখান থেকে আমরা বেশ ভালো পরিমাণ টাকা আয় করতে পারবো। এখানে কাজ বলতে কিছুই নেই শুধু আপনাকে ভিডিও দেখতে হবে এবং তার বিনিময়ে আপনি খুব ভালো পরিমাণ টাকা পাবেন।

তো বন্ধুরা বুঝতেই পারছেন কত ভালো একটা কাজ। বন্ধুরা আমি আগেই বলেছি আজ কোন ওয়েবসাইট নিয়ে কথা বলব না এখন যেটি কথা বলছি সেটি হচ্ছে একটি অ্যাপস। আমার দেখা ইনকাম অ্যাপস এর মধ্যে এটিই সেরা কারণ এখান থেকে ভিডিও দেখে আপনি আপনার টাকা খুব তাড়াতাড়ি নিতে পারবেন এবং ভিডিও দেখে টাকা পাবেন তার পরিমাণটা অন্য যে কোন অ্যাপস এর থেকে অনেক বেশি।

তো চলুন শুরু করা যাক। অ্যাপটির লিঙ্ক আমি নিচে দিয়ে রাখবো যেখান থেকে আপনি ডাউনলোড করে নিতে পারবেন।

 অ্যাপসটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

 কিভাবে একাউন্ট করবেন?

বন্ধুরা অন্য সব অ্যাপস বা ওয়েবসাইট এর থেকে এখানে একাউন্ট করা খুবই সহজ। হ্যা বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন কারণ এখানে একাউন্ট করতে হলে আপনাকে কোন প্রকার ঝামেলা করতে হবে না যেমন ধরুন বিষন্ন হলাম আপনার ফোন নাম্বারটা দিন এই সকল কিছুর কোনোটি আপনার দেয়ার কোন প্রয়োজন নেই।

আপনি অ্যাপসটি উপরের লিংক থেকে ডাউনলোড করে তারপর অ্যাপস এর মধ্যে ঢুকেন দেখতে পাবেন এখানে একাউন্ট করার জন্য মাত্র দুটি মাধ্যম রয়েছে যেমন আপনার ফেইসবুক এবং আপনার জিমেইল। যেকোনো একটি দিয়ে দেওয়ার পর আপনার নাম বা ইউজারনেম দিলেই আপনার একাউন্ট করা সম্পন্ন হয়ে যাবে। তাহলে বুঝতেই পারছেন বন্ধুরা যেকোন সাইটের থেকে এখানে একাউন্ট করা খুবই সহজ।

 কিভাবে এখানে কাজ করবেন?

বন্ধুরা বরাবরের মতো আপনারা অ্যাপসটিতে ঢুকে সবকিছু ভালোভাবে পড়ে নিবেন তারা যে সকল কাজ আপনাকে দিয়ে করিয়ে নেবে তার জন্য কত টাকা দেবে সবকিছু ভালোভাবে একবার পড়ে নিন। এবার ওপরে দেখবেন একটি অপশন রয়েছে ওয়াজ ভিডিও বন্ধুরা মূলত এখানেই আমাদের কাজ ওইখানে ক্লিক করার পর আমাদের নতুন একটি পেজে নিয়ে যাবে সেখানে আমরা বিভিন্ন রকমের ভিডিও দেখতে পাবো।

এখানে সাধারণত যেগুলো থাকে সেগুলো হলো পিপিসি অ্যাড। বন্ধুরা এই অ্যাড কোম্পানিগুলো তাদের অ্যাড দেখানোর জন্য এই সকল অ্যাপস দেড় টাকা দেয় এবং সেই টাকার কিছু অংশ তারা আমাদের দেয় তো বন্ধুরা বুঝতেই পারছেন এখানে কিভাবে আমরা ইনকাম করতে পারব।

বন্ধুরা এখানে যে কোন এডে আপনি ক্লিক করার পর আপনাকে অবশ্যই ৩০ সেকেন্ড সেই  ভিডিওটি দেখতে হবে তা না হলে আপনি টাকা পাবেন না তাই অবশ্যই ৩০ সেকেন্ড ধৈর্য ধরে আপনি একটি দেখবেন।

তাছাড়া বন্ধুরা এখানে রেফার করে আপনি বেশ ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন তার জন্য উপরের থ্রি ডট মেনুতে ক্লিক করে রেফার লেখা আছে এখানে ক্লিক করে আপনি আপনার রেফার কোড বসিয়ে দিলে আপনিও পাবেন এবং যে আপনার রেফার হবে সেও বেশ ভালো পরিমাণ টাকা পাবে।

তাই ভিডিও দেখার পাশাপাশি চেষ্টা করুন রেফার করতে।বন্ধুরা আপনারা যে টাকা এখান থেকে ইনকাম করবেন সেটি আপনার কয়েনবেস একাউন্টের বিটকয়েনে আপনারা নিতে পারবেন। তো এই ছিল এখনকার মতো একটি বিষয় বন্ধুরা আশা করি সকলের ভাল লেগেছে।

Related Posts