ভিডিও দেখে এবং Browsing করে প্রতিদিন মোবাইল রিচার্জ নিন

আসসালামুয়ালাইকুম বন্ধুরা সবাই কেমন। আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। ভালো থাকারি কথা কারন,গ্ৰাথর ডটকম এর সাথে থাকলে সবাই ভালোই থাকে। কারন এখানে থেকে আমরা সবসময় নতুন কিছু শিখতে ও জানতে পারি। আজ আমি আপনাদের সাথে দারুন একটি ইনকাম app শেয়ার করবো।তো চলুন বেশি কথা না বলে কাজের কথায় আসা যাক।

আমি ‌আজ আপনাদের সাথে যে app টা শেয়ার করবো সেই app থেকে আপনারা প্রতিদিন unlimited মোবাইল রিচার্জ নিতে পারবেন। প্রথমে আপনাদের একটি app download করতে হবে। Download করার জন্য

👉ক্লিক করুন 👈

ক্লিক করার পর আপনাদের সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে সেখানে থেকে আপনি app টি download করে নিবেন।

তারপর app এ কাজ করতে হলে অবশ্যই একটি একাউন্ট খুলতে হবে। Account খোলার জন্য প্রথমে app টি open করুন।

তারপর app এর উপরে ডানপাশে দেখবেন 3 ডট আছে ওখানে ক্লিক করুন তারপর sing-up লেখা ওখানে ক্লিক করুন। তারপর 3 টা options আসবে আপনারা sing in with Google এ ক্লিক করুন তারপর ‌যে একটি ইমেইল দিয়ে একাউন্ট করুন। তারপর আপনার সামনে নতুন একটি পেজ আসবে। সব গুলো ফাঁকা ঘর গুলোতে টিক চিহ্ন দিয়ে দিবেন

তারপর নিচের options এ ক্লিক করুন।
তারপর আপনার সামনে আরেকটা পেজ আসবে। সেগুলো পুরন করুন।

Frist name:

Last name:

Date of birth:

Your blood group:

Email address:

Mobile number :

এগুলো সঠিক ভাবে পুরন করে Agree and create account এ ক্লিক করুন। তারপর আপনার একাউন্ট হয়ে যাবে। এখানে Browsing কাজ করে ইনকাম করতে পারবেন।

ভিডিও দেখে ইনকাম করার জন্য আপনাকে প্রথমে আপনার profile এ যেতে হবে। তারপর দেখবেন নিচে লেখা আছে earn coin ওখানে ক্লিক করুন তারপর দেখবেন একটা ভিডিও show করবে এভাবে ভিডিও দেখে আপনারা দিনে unlimited ইনকাম এবং মোবাইল রিচার্জ নিতে পারবেন।

পোস্ট টি পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আজ এ পর্যন্তই।

ধন্যবাদ

Related Posts

6 Comments

মন্তব্য করুন