ভিডিও দেখে ও রেফার করে দিনে ৫০০ টাকা ইনকাম।

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি আপনারা অনেকে ভালো আছেন। আপনাদের মধ্যে যারা অনলাইনে ইনকাম করতে চান এবং এর জন্য আপনারা অনেক সাইট বা অ্যাপে কাজ করেছেন কিছু ইনকাম করার জন্য কিন্তু পারেন নাই। আপনার সঠিক ভাবে কাজ করেছেন ঠিকই কিন্তু আপনাদের পেমেন্ট পান নাই। আপনাদের প্রাপ্য পেমেন্ট আপনাদের দেওয়া হয় নাই আপনাদের কষ্টের দাম আপনাদের দেয় নাই।

এর ফলে আপনাদের মধ্যে অনেকের অনলাইন ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব সৃষ্টি হয়েছে এবং অনেকেে মনে করেন অনলাইনে ইনকাম করা যায় এটা একটি সম্পূর্ণ মিথ্যা বিষয়। তাই আজ আমি আপনাদের অনলাইন ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব পরিবর্তন করতে আপনাদের মধ্যে একটা অ্যাপ শেয়ার করবো যার মাধ্যমে খুব সহজেই দিনে ৩০০-৫০০ টাকা ইনকাম করতে পারবেন। এটা একটা খুবই বিশ্বস্ত অ্যাপ এখানে আপনারা কাজ করলে নিশ্চিত পেমেন্ট পাবেন।

অ্যাপটির নাম হলো (Earn money). এই অ্যাপটির কার্যক্রম শুরু হয়েছে বেশ কিছু দিন আগে থেকে এই অ্যাপটির রেটিং ও অনেক ভালো এবং খুব বিশ্বস্ততার সঙ্গে পেমেন্ট করে যাচ্ছে অনেক দিন ধরে।

অ্যাপটি ডাউনলোড করতে চলে যাবেন অ্যানড্রোয়েট ফোন থেকে প্লে- স্টোর এ এবং আইফোন থেকে অ্যাপ স্টোর এ।  যাবার পর সেখানে সার্চ অপশনে ইংরেজিতে লেখবেন আর্ন মানি তার পর সার্চ করবেন সঙ্গে সঙ্গে অ্যাপটি আপনার সামনে চলে আসবে। সেখানে থেকে অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টল করে নিবেন।

অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টল করার পর অ্যাপটি ওপেন করবেন তারপর একটু নিচের দিকে ইংরেজিতে লেখা আসবে সাইন ইন এখানে আপনারা সরাসরি নিজেদের কার্যকর জি- মেইল আইডি দিয়ে সাইন ইন করবেন । সাইন ইন করার পর আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে সেখানে প্রথমে ইংরেজিতে লেখা দেখবেন Start app এবং ডান পাশে লেখা দেখবেন ওপেন আপনারা কাজ করার জন্য ওপর এ ক্লিক করবেন সঙ্গে সঙ্গে আপনাকে মূল পেজে নিয়ে যাবে এখানে আপনি কাজ করবেন।  পেজে আসার সময় অনেক এড আসবে সেগুলো কেটে দিবেন। 

এখানে আপনারা ভিডিও দেখে রেফার করে মূলত পয়েন্ট ইনকাম করবেন।  ভিডিও দেখে ইনকাম করার জন্য আপনারে watch videos  তে ক্লিক করবেন করবেন তার পর সেখানে আপনাকে একটা ভিডিও দিবে সেই ভিডিও দেখবেন শেষ না হওয়া পর্যন্ত। আর রেফার করার জন্য একটু নিচের দিকে দেখবের invite friend লেখা আছে সেখানে ক্লিক করে আপনার রেফার কোডটি কপি করে সেই রেফার কোড দিয়ে আপনার বন্ধুদের রেফার করাবেন।

এছাড়া আপনারা scratch the card এ ক্লিক করে ইনকাম করতে পারবেন আপনাকে দিনে ১০ কাজ দেওয়া হবে scratch the card থেকে। আপনারা প্রতি দিন ১০০ পয়েন্ট করে বোনাস পাবেন।আপনারা দিনে ১০ করে স্পিন করতে পারবেন এর জন্য উপরের মাঝে লেখা দেখবেন ইংরেজিতে লাকি স্পিন সেখানে ক্লিক করে স্পিন করতে পারবে।এই ভাবে কাজ করবেন।

টাকা উওলন করার জন্য ডান পাশে উপরে ইংরেজিতে লেখা দেখবেন রিডম সেখানে ক্লিক করবেন।  এখানে আপনারা ২০০০ পয়েন্ট হলেই পেপালে টাকা নিয়ে পরে তা বিকাশে টাকা নিতে পারবেন এবং রিচার্জে নিতে পারবেন। এটা একটা খুবই বিশ্বস্ত অ্যাপ আপনারা সবাই এখানে কাজ করতে পারেন এখান থেকে ১০০% পেমেন্ট করা হয়।

Related Posts

20 Comments

মন্তব্য করুন