ভিডিও দেখে ডলার ইনকাম করুন দৈনিক কমপক্ষে ৫ ডলার!!!

টাকা ইনকাম করতে কে না চায়!আমরা সবাই টাক ইনকাম করতে চায়।ইস টাকা ইনকামের জন্য যদি কোন ধরনের সহজ উপায় থাকতো তাহলে কতই না ভালো হতো। হু এসো গেল টাকা ইনকামের মেশিন।বেশির ভাগই যারা অনলাইন থেকে টাকা ইনকাম করে কিন্তু অন্যজনকে সুযোগ করে দেয় না নিশ্চয়ই তারা স্বার্থ্যপর।তাই আজকে আপনার জন্য খুবই সহজেই টাকা ইনকামের একটি উপায় নিয়ে হাজির হলাম।এখান থেকে ১০০% টাকা ইনকাম করতে পারবেন এবং কমপক্ষে এক হাজার টাকা সপ্তাহে আয় করতে পারবেন। মূলত এটি আপনার উপর নির্ভর করবে আপনি দৈনিক কত টাকা ইনকাম করবেন।এখানে বিভিন্ন উপায়ে ডলার ইনকাম করার অপশন রয়েছে। আপনি যতটুকু কাজ করবেন ততটুকু আয় হবে। ১০০% নিশ্চিত পেমেন্ট করে দেয়।

কেন আপনি এখানে একাউন্ট তৈরি করবেন?

কারণ হচ্ছে তার শতভাগ পেমেন্ট করে এবং ইচ্ছে মত ডলার ইনকাম করা যায়। নিচের সুযোগ সুবিধা গুলো জেনে নিন।

এখান থেকে ডলার ইনকামের পদ্ধতিঃ-

***(১) ভিডিও দেখে ইনকাম করতে পারবেন

***(২) গেম খেলে ইনকাম করা যায়

***(৩)ভিডিও আপলোড করেও ডলার ইনকাম

***(৪) রেফার করে আনলিমিটেড ডলার আয়

(৫) সাভে করে পয়েন্ট ইনকাম করা যায় এবং এই পয়েন্ট গুলো ডলার এ রুপান্তর করা যায়।

(৬) কুইজে অংশ নিয়ে পয়েন্ট ইনকাম করা যায়।

👉(১) ভিডিও দেখে যেভাবে ইনকাম করা যায়

এখানে ৪ সেকেন্ড থেকে ১৯ সেকেন্ডের ভিডিও আছে সেগুলো দেখে ফ্রী Reword পাবেন। তারপর সেখানে ক্লিক করে পয়েন্ট আয় করতে পারবেন। যখন ভিডিও দেখবেন তখন মোট ৫ মিনিট সময় চলে আসে কিন্তু ১ মিনিটের মধ্যেই ভিডিও শেষ হয়ে যায়। ভিডিওগুলো দেখার সময় নিচে হলুদ আন্ডার লাইনও চলে আসবে।ভিডিও শেষ হওয়ার সাথে সাথেই Reword রিওয়ার্ড পেয়ে যাবেন। এটি পয়েন্ট বা ডলারও পেতে পাড়েন।

👉(২) গেম খেলে ডলার ইনকাম পদ্ধতি

ডলার ইনকামের জন্য এটি একটি দারুণ এবং অসাধারণ পদ্ধতি। মোট ৪টি গেম রয়েছে। ১ম টি একটি মাছের একুরিয়াম থাকবে আপনাকে মাছ কিনতে হবে। আপনি একাউন্ট তৈরি করার  পরে অনেক গুলো ফ্রী পয়েন্ট পাবেন। সেগুলো দিয়ে মাছ কিনতে হবে। তারপর মাছের খাবার কিনতে হবে এবং মাছকে Feed এ ক্লিক করে  খাওয়াতে হবে। এখন সেই মাছ বড় হলে সেটাকে বিক্রি করে কমপক্ষে $0.10 সেন্ট থেকে 2 ডলার ইনকাম করতে পারবেন।কি দারুণ না?হু আরও অনেক মজার মজার গেম আছে। ২য় গেম ডিস বক্স এটা একাউন্ট করার পরে আপনি নিজেই বুঝতে পাবেন। ৩ য় গেম হলো Cat বিড়াল থাকবে পয়েন্ট দিয়ে কিনে নিতেও পারেন। আপনার ইচ্ছা মত। এখন বিড়ালকে এক ডিস থেকে লাফিয়ে আরেক ডিক্স এ নিয়ে আসুন। এতে করে উপরে ডান পাশে দেখতে পাবেন পয়েন্ট এবং ডলার যোগ হচ্ছে। ৪র্থ আর আপনি যদি তাস খেলা পছন্দ করেন তাহলে পয়েন্ট দ্বারা তাস খেলেও ইনকাম করতে পারেন।

👉(৩)ভিডিও আপলোড করেও ডলার ইনকাম

যে কোন ধরনের ভিডিও আপলোড করে টাইটেল বক্স এ টাইটেল লিখে দিলে। লোকজন সেই ভিডিও দেখবে আর আপনাকে clap বা তালি পাঠাবে। ফলে আপনি কিছু পয়েন্ট বা সরাসরি ডলার পেতে পারেন।এখন $200 ডলার Mask video অফার চলিতেছে। আপনি ভিডিও অপশনে গিয়ে আপনার মাস্ক পড়া ভিডিও আপলোড করলে ডলার ইনকাম করতে পারবেন।অবশ্যই অফার শেষ হলে।

👉(৪) রেফার করে

সবচেয়ে বেশি রেফার করে ইনকাম করা যায়। তাই রেফার করে আপনি আনলিমিটেড ডলার ইনকাম করতে পারবেন। মূলত আপনাকে একটা চেষ্ট বা ১০,০০০ পয়েন্ট দিবে আর সেটার মধ্যে ডলার রাখা আছে। আপনি ক্লিক করে খুললেই ডলার পাবেন। কি অবাক হচ্ছেন আপনার বিশ্বাস হচ্ছে না তো? ঠিক আমারও বিশ্বাস হয় নাই। কিন্তু ডলার ইনকাম করার পরে কখন শেয়ার করবো আপনাদের মাঝে এটা নিয়ে চিন্তিত ছিলাম কারণ আমি সব সময় ভালো কিছু উপহার দিতে পছন্দ করি।

👉যেভাবে একাউন্ট তৈরি করবেন!

প্রথমেই নিচের লিংকে ক্লিক করুন তারপর আপনাকে একটি Browser এ নিয়ে যাবে সেখানে গুগল প্লে স্টোর রয়েছে সেখানে ক্লিক করে এপটি ডাউনলোড করে নিন। এই এপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন Join ClipClaps now to get $1 reward!https://website.cc.lerjin.com/i/3426543729 ডাউনলোড শেষ করে নাম, জিমেইল,দেশ ইত্যাদি তথ্য গুলো পুরণ করুন।
বিঃদ্রঃ এই রেফার কোড 👉3426543729
ব্যাবহার করা ছাড়া $1 ডলার পেমেন্ট পাবেন না। রেফার কোডের জায়গায় 3426543729 কোড বসিয়ে দিন।বিঃদ্রঃ এই কোড না দিলে $1 ডলার পাবেন না। ব্যাস হয়ে গেল একাউন্ট তৈরি। এখন সেটিং করুন।

কিছু প্রশ্ন এবং তার উত্তর

১। দৈনিক কত ডলার ইনকাম করা যাবে?

উত্তরঃ- আনলিমিটেড ডলার ইনকাম করা যায়। একাউন্ট তৈরি করার সাথে সাথেই scratch করে ১ ডলার ইনকাম করা যায়। তারপর ইচ্ছে মত ডলার ইনকাম করতে পারবেন।

২।পেমেন্ট পদ্ধতি গুলো কি কি?

উত্তরঃ- পেপাল একাউন্ট, বিট কয়েন, বিকাশ পেমেন্ট নেওয়া যায়।

৩।কিভাবে কাজ গুলো সমাপ্ত করবো?

উত্তরঃ- আপনি না পারলে ইউটিউবে ভিডিও দেখুন।

৪।কত ডলার হলে পেমেন্ট নেওয়া যায়?

 উত্তরঃ- $0.10  সেন্ট থেকে আপনি যা ইনকাম করতে পারবেন।

পরিশেষে বলতে মন চায় দয়া করে এই প্লাটফর্মে কাজ করুন এবং টাকা ইনকাম করে সবাইকে অবাক লাগিয়ে দিন। সত্যি অসাধারণ উপায় তাই এই সুযোগ সুবিধা হাত ছাড়া করবেন না।

Related Posts

9 Comments

মন্তব্য করুন