ভিড়িও দেখে বা আপলোড করে আয়!!

আসসালামু আলাইকুম বন্ধুরা!
কেমন আছ?আশা করি আল্লাহর রহমতে ভালোই আছ।আমিও তোমাদের দোয়া ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।
অনেক দিন পর তোমাদের মাঝে বর্তামান সময়ের ব্যাপক জনপ্রিয় একটা আর্নিং এপ্স নিয়ে হাজির হলাম।
আজকাল প্রায় সবার হাতে হাতেই স্মার্ট ফোন আছে।প্রায় সকলেই ওয়াইফাই বা প্যাকেজ এম বি ক্রয় করে ফেসবুক, ইউটিউবে তাদের অবসর সময় অতিবাহিত করে।আবার অনেকেই আছেন যে তাদের হাতে থাকা স্মার্ট ফোন দিয়ে বিনোদনের পাশাপাশি নিজেদের হাত খরচার টাকাটা আয় করার চেষ্টা করেন।আজকের এই পোষ্টটি হলো তাদের জন্য যারা নিজের হাতে থাকা স্মার্ট ফোন ব্যাবহার করে হাত খরচার টাকা আয় করতে আগ্রহী।
যাই হোক,এবার মূল বিষয়ে আসা যাক।আজকে আমি তোমাদের সাথে যে আর্নিং এপ্স নিয়ে আলোচনা করবো তা হলো Clipclaps App.
এই এপ্সটি বর্তামন সময়ের ব্যাপক জনপ্রিয় একটা আর্নিং এপ্স।এটি প্রায় দীর্ঘ সময় ধরে অনলাইন মার্কেট প্লেসে রয়েছে এবং পেমেন্ট করে যাচ্ছে।
এই এপটিতে কাজ করার প্রক্রিয়া নিচে আলোচনা করা হলো:-
১।এই এপ্সটিতে কাজ করতে হলে তোমাকে প্রথমে প্লেস্টোর থেকে এপ্সটি ডাউনলোড করে ইনস্টল করে নিতে হবে।
২।ইনস্টল করার পর জিমেইল দিয়ে সাইন আপ করে এপ্সটিতে প্রবেশ করতে হবে।
সাইন আপ বা রেজিস্ট্রেশন এর কাজ আপাতত শেষ।
এখন তোমার সামনে একটি ভিড়িও দেখার পেইজ চলে আসবে প্রায় ইউটিউবের মতোই।এখানে তোমার কাজ হচ্ছে মূলত ভিড়িও দেখা।ভিড়িও গুলো হলো ফানি ভিড়িও।এ ভিড়িও গুলো দেখলে তোমাকে রিওয়ার্ডস দেওয়া হবে।সেই রিওয়ার্ডস গুলো ভাংলে তুমি ডলার পাবে এবং তা উইথড্র করতে পারবে।এছাড়াও তুমি তোমার নিজের ভিড়িও গুলো আপলোড করেও রিওয়ার্ডস বা ডলার আয় করতে পারবে।

এবার আলোচনা করা যাক এই Clipclaps App থেকে তুমি কি ভাবে সেন্ট বা ডলার বোনাস নিবে এবং লাকি স্পিন করে রিওয়ার্ডস অথবা ডলার আয় করবে।
এই এপ্স থেকে বোনাস নিতে হলে তোমাকে কতোগুলো কোড নম্বর ব্যাবহার করতে হবে।
তার জন্য তোমাকে ভিড়িও দেখার পেইজের নিচে দেওয়া rewards এ ক্লিক করতে হবে।rewards এ ক্লিক করলে নতুন একটি পেইজ ওপেন হবে।সেই পেইজের উপরে ডান দিকে দেখবে redeem লেখা আছে।redeem লেখার উপর ক্লিক করলে তুমি একটি কোড ব্যাবহার করার জন্য পেইজ পাবে।সেই পেইজে বা পেইজে দেওয়া খালি ঘর গুলোতে 7948922188 এই কোড নম্বর গুলো হুবহু বসিয়ে ওকে অথবা কনফার্ম করবে।তাহলেই তোমার ব্যালেন্সে বোনাসের  ডলার বা সেন্ট যোগ হয়ে যাবে।

লাকী স্পিন:-লাকী স্পিন করার জন্য তোমাকে মূল ভিড়িও পেইজের নিচে দেওয়া rewards এ ক্লিক করতে হবে।তাহলেই তোমার সামনে নতুন একটি পেইজ ওপেন হবে।সেই পেইজের উপরে বাম দিকে দেখবে একটি স্পিন চাকা দেওয়া আছে।ওখান থেকেই তুমি স্পিন করতে পারবে এবং রিওয়ার্ডস বা ডলার আয় করতে পারবে।

তো বন্ধুরা আজ আর নয়।আমার এ লেখা থেকে কেউ যদি বিন্দু মাত্র উপকৃত হও তাহলেই আমার এ শ্রম টুকু সার্থক হবে।
আল্লাহ্ হাফেজ।।

 

Related Posts