মজার নতুন হাসির জোকস পর্ব (১)

জোকস No 1…____

তিনমাতাল :: একদিন তিন মাতাল, মদ খেয়ে মাতলামো করছে। এমন সময় তাদের ভিতর থেকে এক মাতাল বলল চল আমরা ফুর্তি করি । তখন তাদের ভিতর এক মাতাল বলল আমার বাড়িতে একটা ছাগল আছে এটাকে এনে পিকনিক করে খাই চল তখন বাকি মাতাল গুলো তার সাথে তার বাড়িতে গেল, তারপর তার বাড়ির উঠান থেকে সেই ছাগলটা ধরে এনে পিকনিক করে রান্নাবান্না করে খেলো।। পরেরদিন যেই মাতাল তার ছাগল এনে পিকনিক করে খেলো সেই মাতাল চোখ মুছতে মুছতে তার বাড়িতে গেল, যেয়ে দেখল তার ছাগল ‘উঠানে বসে আছে তখন মাতাল রাগ করে তার বউকে বলল কিরে বউ ছাগল এখানে এলো কিভাবে।।

মাতালের বউ :: মাতালের বউ বলল তুমি গতরাতে উঠান থেকে কুকুরটাকে ধরে নিয়ে গিয়ে কি করলে আগে তাই বল।।

জোকস No 2 …____

তিনমাতাল :: একদিন তিন মাতাল, একটা ঘরের ভিতরে তাস খেলা করছে এমন সময় তাদের খুব মশায় কামড়াতে থাকে তখন তারা বিরক্ত হয়ে বলল তাস খেলা বন্ধ থাক খুব খুব বেশি মশায় কামরাছিল তাই এক মাতাল ঘরের লাইট সব ও দরজা -জানালা বন্ধ করতে গেলো এমন সময় কিছু জোনাকি পোকা, ঘরে ঢুকে গেল, অন্ধকার ঘরের ভিতর তখন এক মাতাল বলে উঠল দোস্তরা দেখেছিস মশারা আমাদের না পেয়ে উপরে লাইট মেরে খুজছে।।

জোকস No 3 …____

একটা বয়স্ক,লোক প্রায় 20 বছর জেল খাটার পর জেল থেকে বেরিয়ে এলো, জেল থেকে বেরিয়ে এসেছে পাশের একটা রাস্তায় দাড়িয়ে প্রসাব করল। এমন সময় তার পাশ দিয়ে যাচ্ছিল একটা বৃদ্ধা লোক তখন সেই লোকটাকে বলল বেয়াদব লোক কোথাকার রাস্তায় দাড়িয়ে প্রস্রাব করলে কিন্তু প্রসাব করার পর পানি ব্যবহার করলে না কেন, তখন সেই লোকটা উত্তর দিলো যার জন্য 20 বছর জেল কাটলাম তার মাথায় ঢালবো পানি।

জোকস No 4 …____

পুলিশ গোপন সূত্রে, খবর পেয়েছে মফিজ নামে একটা লোকের বাড়িতে নাকি জাল টাকা ছাপানোর মেশিন রয়েছে তাই তার পুলিশ বাড়িতে হাজির হল তার বাড়িতে তন্নতন্ন করে খুঁজেও কোন জাল টাকা পেল না শুধু মেশিন থাকার দায়ে তাকে ধরে নিয়ে যাচ্ছিল এমন সময় মফিজের বন্ধু এসে বলল আর মফিজকে ধরে নিয়ে যাচ্ছেন কেন মফিজের বাড়িতে কি জাল টাকা আছে পুলিশ বললো জাল, টাকা নাই কিন্তু মেশিন আছে তাই ধরে নিয়ে যাচ্ছি এমন সময় মফিজের বন্ধু পুলিশকে বলল, স্যার তাহলে আমাকেও ধরে নিয়ে যান আমি ধর্ষণ করেছি, তখন পুলিশ বলল তুমি ধর্ষণ করেছো তার প্রমাণ কি তখন সে বলল আমি ধর্ষণ না করলেও আমার কাছে ধর্ষণ করার যন্ত্র কিন্তু আছে তাই।।

Related Posts

11 Comments

মন্তব্য করুন