মাইক্রোসফট ও ডেল ল্যাপ্টপ রিভিউ

আসসালামুয়ালাকুম বন্ধুরা .। কেমন আছেন সবাই? আশা করি ভাল । আজ ছলুন জেনে নেওয়া যাক ডেল ও মাইক্রসফট ল্যাপটপ এর রিভিউ …

ডেল

এটি স্পেস গ্রেড হিটিং উপকরণ বা সেটিংস কাস্টমাইজেশন যাই হোক না কেন, ডেল ল্যাপটপের সীমানাগুলিকে এগিয়ে চলেছে।
জনপ্রিয় লাইন: অনুপ্রেরণা
Chromebook টি উপলব্ধ: হ্যাঁ
2 ইন ইন 1 উপলব্ধ: হ্যাঁ
উপলভ্য: আমাজন, ওয়ালমার্ট, লক্ষ্য, সেরা কিনুন
Amazon 899 অ্যামাজন থেকে
প্রযুক্তি বিশ্বে সাফল্যের জন্য উদ্ভাবন একটি বড় চালক। জীবনকে এত সহজ করে তুলতে আমরা ক্রমাগত পরবর্তী জিনিসটির সন্ধান করছি। এবং যখন ল্যাপটপের কথা আসে, কোনও সংস্থা ডেলের চেয়ে খামটি ধাক্কা দেওয়ার চেয়ে ভাল ছিল না।
ইন্টেল কোর প্রসেসর সরবরাহ করা থেকে শুরু করে প্রতিটি অন্যান্য কম্পিউটার সংস্থাকে ডেল বিভিন্ন ধরণের কম্পিউটারের বিভিন্ন কম্পিউটার সরবরাহ করে, এর কতগুলি অস্ত্র রয়েছে তা বিবেচনা করে, এটি বোধগম্য হয় যে তারা কম্পিউটিংয়ের মান নির্ধারণ করার জন্য একটি সংস্থা হতে চাইবে।
ডেল ল্যাপটপগুলি এই উদ্ভাবনের অন্যতম বৃহত্তম উত্স হয়ে উঠেছে, এটি নতুন এক্সপিএস 13 ল্যাপটপে স্পষ্ট। সর্বশেষতম মডেল হ’ল পাতলা এবং সবচেয়ে হালকা ডেল কখনও প্রকাশ করেছেন এবং ল্যাপটপ – তাপমাত্রা সহ একটি সাধারণ সমস্যা সমাধানের জন্য পরিচালনা করে। প্রকৃতপক্ষে, ডেল এমনকি এই ল্যাপটপটি তৈরি করতে মার্স রোভার তৈরিতে ব্যবহৃত উপকরণগুলি অভিযোজিত করেছিলেন, যাতে এটি অবশ্যই তাপ নিতে পারে। সর্বোপরি, নতুন সফ্টওয়্যার আপনাকে ল্যাপটপ থেকে সরাসরি পাঠ্য এবং কল করার অনুমতি দেয়, যা সেখানকার পেশাদারদের জন্য একটি দুর্দান্ত স্ট্রিমলাইন বৈশিষ্ট্য।
এমনকি তারা গেমারগুলিকে একটি নতুন নিয়ন্ত্রণ কেন্দ্র যুক্ত করে তাদের এলিয়েনওয়্যার ব্র্যান্ডের মাধ্যমে কিছু প্রেম দেখায়। এটি 15 বা 17 এর মতো নতুন মডেলগুলিতে উপলভ্য এবং সেটিংস এবং ওভারক্লকিং সামঞ্জস্য করতে গেম-বাই-গেম যাওয়ার সহজ উপায় সরবরাহ করে। এগুলি নিয়ন্ত্রণ কেন্দ্রে গেমের প্রোফাইল হিসাবে সংরক্ষণ করা হয় তাই গেমগুলির মধ্যে ঝাঁপ দেওয়ার সময় আপনার ল্যাপটপটি নিজের প্রয়োজন মতো নিজেকে শক্ত করে না। সর্বোপরি, সমস্ত গেমের যুদ্ধক্ষেত্র ভি স্তরের চাহিদা নেই।
সেগুলি মাত্র দুটি উপায় যার মাধ্যমে ডেল তাদের পণ্যগুলিকে উন্নতি করতে এগিয়ে চলেছে। এবং ডেলকে 2018 এ যা দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল, 2019 সালে কী আসবে তা ভাবতে আগ্রহী।
সেরা অ্যাপল বিকল্প
% 252fcard% 252fimage% 252f846090% 252f44a68db8 2876 4b68 838f f2b3c5597c60.jpg% 252f480x0.jpg? স্বাক্ষর = রুভজ্যাক্স93কি 2nkmrbt0Qiezy2pi% 2p = %_rpf%% @prp @ %p = @prp @ %b @prp
চিত্র: মাইক্রোসফ্ট
ভাল
পৃষ্ঠগুলির একটি “উভয় বিশ্বের সেরা” ডিজাইন রয়েছে • চমৎকার বিল্ড মানের
খারাপ জন
খুব সীমিত পছন্দ
তলদেশের সরুরেখা
মাইক্রোসফ্টের সারফেস লাইনটি নমনীয়, উচ্চ মানের ডিজাইনের জন্য অ্যাপল পণ্যগুলির জন্য সরাসরি বিকল্প প্রস্তাব দেয় যা সেরা ল্যাপটপ এবং ট্যাবলেটগুলিকে একত্রিত করে।
7. মাইক্রোসফ্ট
মাইক্রোসফ্টের 2-ইন -1-এর নির্বাচন ল্যাপটপে উভয় বিশ্বের পদ্ধতির সেরা নেয় এবং ম্যাকবুক এবং আইপ্যাড উভয়েরই দুর্দান্ত বিকল্প দেয়।
জনপ্রিয় লাইন: সারফেস
ক্রোমবুকগুলি উপলব্ধ: না No
2 ইন ইন 1 উপলব্ধ: হ্যাঁ
উপলভ্য: অ্যামাজন, ওয়ালমার্ট, সেরা কিনুন
Amazon 3,299 অ্যামাজন থেকে
বেসবলের ইয়াঙ্কিজ এবং রেড সোস রয়েছে, ডিসি রয়েছে ব্যাটম্যান এবং দ্য জোকার এবং কম্পিউটারে রয়েছে মাইক্রোসফ্ট এবং অ্যাপল। দুজনে ডেস্কটপ থেকে শুরু করে প্রসেসরের সবকিছুর উপরেই লেনদেন করেছেন, ল্যাপটপ তৈরির ক্ষেত্রে এই জুটির মধ্যে একমাত্র অ্যাপল ছিলেন। এটি গত কয়েক বছর ধরে পরিবর্তিত হয়েছে, এবং এখন মাইক্রোসফ্ট নিজেকে প্রতিযোগী হিসাবে তুলনা করে, বা কিছু ক্ষেত্রে এমনকি অ্যাপলকেও ছাড়িয়ে যায়, বাজারে বিভিন্ন-ইন -1 এস এবং ল্যাপটপ রয়েছে।
মাইক্রোসফ্ট ২০১২ সালে প্রথম সারফেস ট্যাবলেট নিয়ে অবশেষে মহাশূন্যে ঝাঁপিয়ে পড়েছিল এবং কখনও পিছনে ফিরে তাকাতে হয়নি। ট্যাবলেটটি প্রথমে বাজারে সেরা প্রিমিয়াম ট্যাবলেট লাইন যাচ্ছিল আইপ্যাডের সরাসরি প্রতিযোগিতা হিসাবে পরিবেশন করার জন্য প্রকাশ করা হয়েছিল। অ্যাপল এর আইপ্যাড এবং ম্যাকবুকের সত্যিকারের বিকল্প সরবরাহ করে সারফেসটি একটি সাফল্য হিসাবে প্রমাণিত।
মাইক্রোসফ্টের অনুকূলে যা কাজ করেছে তা অ্যাপলের তুলনায় তার সমস্ত সারফেস পণ্য জুড়ে আরও বেশি তরল ডিজাইনের দর্শন এবং বৈশিষ্ট্য রয়েছে। অ্যাপল আইপ্যাড এবং ম্যাকবুকের মধ্যে এক ধরণের হার্ডলাইন বিচ্ছিন্নতা বজায় রেখেছে, যেখানে প্রতিটি স্পষ্টভাবে একটি ট্যাবলেট বা ল্যাপটপ রয়েছে, মাইক্রোসফ্ট 2-ইন-1 বিকল্প এবং নমনীয় ল্যাপটপের সাহায্যে সেই লাইনটি ঝাপসা করার চেষ্টা করেছে। এর সর্বোত্তম উদাহরণ হ’ল সারফেস বুক 2, মাইক্রোসফ্টের অফারগুলির পাওয়ার-হাউস 2-ইন -1। প্রথম নজরে, আপনি একটি ল্যাপটপ পাবেন যা ম্যাকবুক প্রো এর লাইনের সাথে মানানসই, তবে যদি আপনার কোনও পাওয়ার ট্যাবলেট প্রয়োজন হয়, স্ক্রিনটি স্ন্যাপটি সরিয়ে ফেলুন এবং এখন আপনার কাছে একটি অর্থে, একটি আইপ্যাড প্রো রয়েছে। আপনি যদি আরও traditionalতিহ্যবাহী নকশাকে পছন্দ করেন তবে সারফেস ল্যাপটপটি এমন কিছু বৈশিষ্ট্য রাখার সময় প্রতিক্রিয়াশীল টাচস্ক্রিন সরবরাহ করে।
মাইক্রোসফ্টের পদ্ধতির যদি একটি খারাপ দিক রয়েছে তবে তা হ’ল এখনও একটি সীমিত পছন্দ আছে, তবে নিখরচায় নমনীয়তাটি কোদালগুলির মধ্যে পছন্দের অভাবকে সরিয়ে দেয়। এবং যদি আপনি 2019 সালে অ্যাপলের বৈধ বিকল্প প্রস্তাব করতে পারেন, বিশেষত কম বিকল্পের সাথে, আপনি কিছু ঠিক করছেন

<

Related Posts

11 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন