মাইক্রো জব সাইট থেকে ইনকাম। অনলাইন থেকে ইনকাম বাংলাদশি সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! মাইক্রো জব সাইট থেকে ইনকাম। অনলাইন থেকে ইনকাম বাংলাদশি সাইট। আজকে আমি আপনাদের সাথে dhakawork সাইটটা রয়েছে সেই সাইটের বিস্তারিত তথ্য শেয়ার করব। এটা মূলত অনলাইন থেকে ইনকাম করার জন্য একটা মাইক্রো জব সাইট। যেখানে ছোট ছোট কাজ করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এখানে সাইট এর বিস্তারিত তথ্য থাকবে। তাই অবশ্যই আপনারা যদি কাজ করা যায় তাহলে ভালোভাবে পড়বেন যাতে সব কিছু বুঝতে পারেন।

সাইট: https://grathor.com/goto-dhakawork

লিংকে ক্লিক করার পর আপনাকে সাইটে একাউন্ট তৈরি করতে হবে। এখানে আপনার সঠিক নাম দেবেন দেওয়ার পর এখান থেকে আপনার ইমেইল দেবেন পাসওয়ার্ড দেবেন। তারপর একাউন্ট করবেন যেহেতু এখানে আপনার একাউন্ট ভেরিফাই করতে হবে। অবশ্যই আপনার আইডি কার্ড কিংবা জন্ম নিবন্ধন কার্ডের নাম রয়েছে সেই নাম দেবেন।

একাউন্ট করা হয়ে গেলে এখানে আপনার অ্যাকাউন্ট ভেরিফাই করার জন্য উপরে মেনু বাটনে ক্লিক করবেন। ক্লিক করার পর ভেরিফাই নাও যে অপশনটা আছে সেখানে ক্লিক করবেন। সেখানে ক্লিক করার পর এখান থেকে আপনার জন্ম নিবন্ধন অথবা আইডি কার্ড দিয়ে ভেরিফাই করতে পারবেন। এখানে প্রথমে আপনাকে আপনার নামটা দিতে হবে। দেওয়ার পর এখান থেকে আপনার কার্ডের নাম্বার দিতে হবে এবং আপনার কার্ডের সামনের অংশের একটা ছবি। এবং আপনার কার্ড হাতে নিয়ে আপনার সহ একটা ছবি দিতে হবে।

এখানে যখন আপনি ভেরিফাই করতে যাবেন তখন বুঝতে পারবে যে কিরকম ছবি দিতে হবে। কারণ সেখানে কিছু স্টিকার দিয়ে দেখানো রয়েছে। কিভাবে ছবিগুলো তুলতে হবে আপনি একই টাইপের ছবি তোলে এখানে দিয়ে সাবমিট করলে আপনার একাউন্ট ভেরিফাই হয়ে যাবে। সেখানে আপনি ভেরিফাই ছাড়া কাজ করতে পারবেন। আপনি কাজ করতে পারবেন তবে এখান থেকে পেমেন্ট নিতে পারবেন না। এছাড়া এখানে জব পোস্ট করতে পারবেন।

অনেকে ভেরিফাই প্রসেসকে ঝামেলা মনে করতে পারেন। বাট আপনি যদি একবার আপনার আইডি কার্ড এবং আপনার আইডি কার্ড হাতে নিয়ে একটা ছবি তুলে রাখেন। যেকোন সাইট ভেরিফাইড ক্ষেত্রে আপনার সেটা কাজে দেবে। এখান থেকে আপনি আনলিমিটেড ইনকাম করতে পারবেন। অথবা আপনার যদি কোন সাইট কিংবা রেফার প্রোগ্রামের জয়েন করার থাকে। এই সাইটের মাধ্যমে আপনি খুব সহজেই এখানে জব পোস্ট করে ভাল প্রফিট নিতে পারবেন।

এটা মূলত মাইক্রো জব সাইট। এখানে আপনি কাজ দেওয়ার পাশাপাশি কাজ করে অনেক ভালো ইনকাম করা যাবে। এখান থেকে আপনি 1 ডলার হলে ডিপোজিট এবং 1 ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন। বাংলাদেশ থেকে বিকাশ নগদ রকেটের মাধ্যমে ডিপোজিট এবং পেমেন্ট নেওয়ার সুবিধা রয়েছে। অবশ্যই আপনার এখান থেকে ডিপোজিট অথবা পেমেন্ট এর ক্ষেত্রে এরকম সাইট গুলো ব্যাবহার করতে পারবেন। এখান থেকে শুধু পেমেন্ট নেওয়ার সময় ৫% কাটবে আপনার ইনকাম এর উপর আর কোন ফি নেই। এখান থেকে আপনি সাইটের রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন