মাইনিং করে বিটকয়েন লাইটকয়েন ইনকাম। অনলাইন থেকে ইনকাম কোন ইনভেস্ট ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে নতুন একটা মাইনিং সাইট শেয়ার করব। যে সাইটটা মাত্র 2 দিন আগে মার্কেটে এসেছে। এবং দুই দিনের মধ্যে যদি আপনি সাইটের রেজিস্টার্ড মেম্বারের সংখ্যা দেখেন। সেখানে দেখতে পাবেন যেখানে প্রায় 15 হাজার মেম্বার রয়েছে। মাত্র 2 দিনে অবশ্যই বুঝতে পারছেন যে সাইট টা কতটা পপুলারিটি অর্জন করেছে। মাইনিং সাইট শুনে কেউ ভয় পাবেন না। প্রথমে আপনাদের একটা বিষয় ক্লিয়ার করে দিচ্ছি। এখান থেকে কিন্তু আপনার কোন লস হওয়ার সম্ভাবনা নেই। কারণ এখানে আপনি কোন ডিপোজিট ছাড়াই মাইনিং করতে পারবেন। আমি কখনোই এরকম সাইটগুলোতে ডিপোজিট করার জন্য আপনাদের অনুপ্রাণিত করিনা।

সাইটলিঙ্ক:https://jarwis.biz/ref/myblogger57

লিংকে ক্লিক করার পর আপনি সাইটে প্রবেশ করবেন। সেখানে আপনার ইউজারনেম, আপনার ইমেইল, পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড ইনফরমেশন গুলো দিবেন। দেওয়ার পর নিচে একটা ক্যাপচা পাবেন। সেই ক্যাপচা ফিলাপ করার পর সাবমিট করলে এখানে আপনার অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এখানে আপনাকে ইমেইল ভেরিফাই করতে হবে না। একাউন্ট করার হয়ে গেলে আপনাকে ড্যাশবোর্ডে নিয়ে যাবে। এখানে আপনার একটু কাজে রয়েছে। এছাড়া আপনার কোন কাজ নেই। এখানে আপনার কাজ শুধু এখানে আপনি অনেকগুলো মাইনিং অপশন দেখতে পাবেন। তার মধ্যে শাহ 256 মাইনিং অপশনটা রয়েছে। সেটা কিন্তু আপনি ফ্রিতে করতে পারবেন এবং বাকিগুলো জন্য আপনাকে ডিপোজিট করতে হবে। তো আপনি শুধু এই মাইনিং টাই করবেন। এখন মাইনিং করার ক্ষেত্রে আপনি কোন কয়েনটা মাইনিং করবেন সেটা একান্ত ব্যক্তিগত ব্যাপার।

এখানে মাইনিং করার জন্য অনেকগুলো কয়েন রয়েছে। প্রথমত আপনাদের যদি বলি বিটকয়েন রয়েছে, লাইট কয়েন, ডগি কয়েন, টিয়ারেক্স। তো আমি আপনাদের সাজেশন করবো আপনি যে কয়েনটা তে উইথড্রো করতে ভাল মনে করেন সেই কয়টাই আপনি মাইনিং শুরু করেন। এখানে আপনার কাজ শুধু আপনাকে এটা 100 পার্সেন্ট পর্যন্ত নিয়ে যেতে হবে।

এখানে আপনারা দেখতে পাচ্ছেন আমি টিয়ারেক্স মাইনিং করেছি। এজন্য আমি টিয়ার এক্স এর যে লেভেলটা রয়েছে সেটা 100% করে দিয়েছি। এর ফলে অটোমেটিক যতদিন থাকবে এখানে টিয়ারেক্স ইনকাম হবে। আর যখন 100 টি টিয়ারেক্স ইনকাম হয়ে যাবে। এখান থেকে আমি পেমেন্ট টা নিয়ে নিতে পারবেন। পেমেন্ট নেওয়ার জন্য আপনারা ব্যালেন্সের যাবেন ব্যালেন্সে গিয়ে ক্লিক করবেন।

এখান থেকে যদি আপনি অতিরিক্ত ইনকাম করার জন্য আগ্রহী হয়ে থাকেন। সেক্ষেত্রে আপনাকে সাইটটা রেফার করতে হবে আর ডিপোজিট করতে হবে। এই দুইটা অপশনের মধ্যে আপনাদের বলব যে আপনি যদি পারেন সাইটটাতে রেফার করবেন। আর ডিপোজিট করার কোন প্রয়োজন নেই। আর যদি কেউ মনে করেন যে ডিপোজিট করবেন সেটা আপনার নিজ দায়িত্বে করবেন।

এখানে আপনার যেই ইনকাম টা হবে সেটা কিন্তু আপনি ইউএসবি তে কনভার্ট করে নিতে পারবেন। অবশ্যই আপনারা সাইটটাতে একাউন্ট করে আপনার মাইনিং টা চালু করে রাখেন। যদি ভবিষ্যতে পেমেন্ট দেয় সেক্ষেত্রে আপনার জন্য সেটা প্রফিটেবল হবে। তো আপনারা অবশ্যই সাইটে একাউন্ট করবেন ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts