মাই প্ল্যান এপ থেকে কিনে নিন কম দামে বেশি ইন্টারনেট

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করছি ভালো আছেন।
আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম রবি সেমের একদম রিসেন্ট নতুন কিছু তথ্য।আশা করি আপনাদের উপকারে আসবে তো চলুন জেনে নেওয়া যাকঃবন্ধুরা আপনারা সকলেই জানেন রবক সিম বাংলাদেশে ইন্টারনেটের জন্য সেরা সিমে এখানে নিত্য নতুন ইন্টারনেট অফার থাকছেই। কিন্তু আপনারা কি জানে? মাইপ্ল্যান নামক এপে রবি সিমের ধামাকা কিছু ইন্টারনেট অফার রয়েছে বর্তমানে!
মাই প্ল্যান এপ হলো রবির একটি এপ।আপনাকে যেটা করতে হবে তা হলো আপনার এন্ড্রোয়েড ফোনে মাই প্ল্যান এপটি ডাউনলোড করতে হবে।এর পরে আপনার যে রবি নম্বর রয়েছে সেখান থেকে রেজিস্ট্রেশন কমপ্লিট করতে হবে। রেজিস্ট্রেশন কমপ্লিট হয়ে গেলে আপনি এপটিতে লগ ইন করলেই আপনার অফার গুলো এপটি শো করবে প্লাস নতুন নতুন কিছু অফার আপনি পেয়ে যাবেন যা সচরাচর মোবাইলে মেসেজের মাধ্যমে আসেনা।
আপনি এপটির ওপরের দিকে সাইডবারটি তে ক্লিক করুন এর পরে আপনি মাই অফার বলে একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করুন।
এবার আপনি অনেক গুলো নতুন অফার দেখতে পারবেন।যেমনঃ ২ জিবি ২৫ টাকায়, ৩ জিবি +১০০  মিনিট ৯০ টাকাতে,  ২ জিবি +৬০ মিনিট ৪০ টাকাতে ৩০ দিনের জন্য।এরকম নতুন নতুন অফার প্রতিনিয়তই পেতে থাকবেন এই এপটির মাধ্যমে।
এর পর আপনি বায় অফার বলে বলে যে অপশন টি দেখতে পাবেন সেখানে ক্লিক করে আপনি কিনে নিতে পারবেন আপনার বান্ডেল অফারটি। আর এখানে বিকাশ রকেটের মধ্যমেও ক্যাশ পে মেন্ট করার অপশন রয়েছে।
আপনি হয়ত ভাবছে আপনার ফোনে মেসেজ আসেনি তাহলে এই অফার গুলো আপনি কিভাবে পেতে পারবেন।কিন্তু বন্ধুরা এই এপটি ডাউনলোড করলেই আপনার রবি নম্বরে অটোমেটিক্যালি অফার গুলো যুক্ত হয়ে যাবে।
তো আর দেরি কেন তাড়াতাড়ি এপটি ইন্সটল করে আপনার অফার গুলো লুফে নিন।
আশা করি তথ্য গুলো আপনাদের কাজে আসবে।
ধন্যবাদ বন্ধুরা।

Related Posts

11 Comments

মন্তব্য করুন