মাএ ৮ টাকা ইনভেস্ট করে হাজার টাকা ইনকাম। অনলাইন ইনকাম সাথে সাথে পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে একটি ইনভেস্টমেন্ট সাইট শেয়ার করব। সেটা আপনারা ইনভেস্ট করে 10 থেকে 30 শতাংশ পর্যন্ত প্রফিট নিতে পারবেন।

এই সাইটটা মাত্র এক সপ্তা হয়েছে মার্কেটে এসেছে এবং তারা ভালো সার্ভিস দিচ্ছে। এবং প্রতিদিন ইন্সটেড কমেন্ট করছে। আপনি এখানে পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার কিছুক্ষণ এর মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন। এখানে অনেক কম টাকা বাংলাদেশ এর হিসেবে ৮ টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন।

সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এখানে মাত্র 10 সেন্ট থেকে বা ৮ টাকা থেকে আপনার ইনভেস্ট শুরু হচ্ছে আপনি মাত্র ৮ টাকা ইনভেস্ট করে এখানে কাজ শুরু করতে পারবেন। আপনারা সাধারণত এত কম টাকা অন্য সাইট এ ইনভেস্ট করতে পারবেন না।

আপনি চাইলে বেশি ইনভেস্ট করতে পারেন। এবং এখান থেকে মাত্র ৮ টাকা হলেই আপনি সাথে সাথে পেমেন্ট নিতে পারবেন। প্রেমেন্ট এবং ইনভেস্ট করার জন্য আপনি বিটকয়েন, লাইট কয়েন, পারফেক্ট মানি একাউন্ট ব্যবহার করতে পারেন।

আমি সাইটের লিংক দিয়ে দিচ্ছি আপনারা সেই লিংকে ক্লিক করে এই সাইটে প্রবেশ করে সেখানে একটা একাউন্ট তৈরি করবেন।

সাইট লিংক: link blow https://perfectgoldinvest.com/?ref=myblogger57

মেনুবারের দেখতে পাবেন সেই মেনুবারে ক্লিক করার পর সেখান থেকে সাইন আপ করবেন। তারপর আপনার ইউজারনেম পাসওয়ার্ড কনফ্রম পাসওয়ার্ড ইমেইল দিয়ে সাবমিট করলেই একাউন্ট হয়ে যাবে। একাউন্ট হয়ে গেলে পরবর্তীতে আপনার ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন।

যেহতু ইনভেস্ট সাইট তাই প্রথম ইনভেস্ট করতে হবে। তারপর একদিন আপনি এখান থেকে এখান থেকে ১০- ৩৯ পার্সেন্ট হারে বোনাস থাকবেন। আপনি যদি মাত্র 10 সেন্ট ইনকাম করেন সেক্ষেত্রে আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। প্রতিদিনের প্রেমের প্রতিদিন দেওয়া হয়। আপনি চাইলে রেফার করে ইনকাম করতে পারেন।

এই সাইটে এক দিনে একাধিকবার ইনভেস্ট করা যায়। আপনি যখন কোন একটা এমাউন্ট ইনভেস্ট করবেন তার উপর যা বোনাস আসবে সেটা 24 ঘন্টা পর আপনার ওয়ালেট জমা হয়ে যাবে। এই সাইটে কাজ করার ক্ষেত্রে আপনাকে সর্তকতা অবলম্বন করতে হচ্ছে। কখোনই একটা ফোন থেকে দুইটা একাউন্ট তৈরি করবেন না। আপনি এখানে মোবাইল এবং পিসিতে কাজ করতে পারেন। এবং কখনোই করবেনা যে আপনারা একজনের দুইটা একাউন্ট ব্যবহার করেন তাহলে আপনার আইডি ব্যান হতে পারে।

এখানে কিছু এচটিএমএল কোড পাবেন যা আপনার ওয়েবসাইট এড দিতে পারবেন। সেক্ষেএে যারা এড এ ক্লিক করে একাউন্ট করবেন তা আপনার রেফার হিসাব হবে।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনার এই সাইটটাতে কাজ করেন আপনার সাথে পেমেন্ট পাবেন। আর আমি আপনাদের বলব প্রথমে আপনি ৮ টাকা ইনভেস্ট করে দেখতে পারেন। ভালো থাকবেন আল্লাহ হাফেজ.

Related Posts

10 Comments

মন্তব্য করুন