মাত্র ১ সপ্তাহে $১৫ ডলারের গুগল প্লে গিফট কার্ড নিয়ে নিন,একদম সোজা।

হ্যালো বন্ধুরা, তোমরা কেমন আছ? আশাকরি অনেক ভালোই আছো। আজকে আমার ব্লগের টপিক হলো বাংলাদেশ থেকে কি আমরা সত্যিই ফ্রিতে গুগল প্লে গিফট কার্ড পেতে পারি।আমি আজ এটা নিয়ে বিস্তারিত আলোচনা করব

হ্যা,বাংলাদেশ থেকে আমরা প্লে কার্ড পেতে পারি।এখন চলো আমরা ভাবি গুগল প্লে কার্ড কি কাজে লাগে:

 

  1. প্রথমত যারা Free Fire,Pubj,Clash of Clans,বা দুনিয়ার যে গেমস খেলো না কেন,সেখানে জেমস,ডায়মন্ড সরাসরি প্লে গিফট কার্ড থেকে কিনতে পারবে।
  2. কিছু প্রেমিয়াম এপ ইন্টারনেট থেকে ডাউনলোড করতে প্লে গিফট কার্ড ব্যাবহার হয়
  3. সবশেষে $২৫ প্লে গিফট কার্ডএর মূল্য ৪,০০০ টাকা।

যাক,বুঝলে ত।

 

কিছু এপ আছে সেখানে কাজ করার মাধ্যমে তোমাকে রিওয়ার্ড হিসেবে প্লে গিফট কার্ড দেয়।যেমনঃ

  • AppNana:এই এপটি সবচেয়ে বেস্ট এন্ড্রয়েড রিওয়ার্ড  এপ ধরা হয়,যেটা তুমি বাংলাদেশ থেকে চালাতে পারবে।কিন্তু,,,,,হ্যা কিন্তু তো আছেই।সেটা হলো।মিনিমাম ২ মাস লাগবে শুধুমাত্র $ ১ = ৮০৳ ইনকাম করতে।তাই এটা সহজেই প্রত্যাখ্যান করতে পারেন।কেননা এতে ২ মাস সময় নস্ট + ৩০০ টাকার মত ডাটা নেট খরচ হবে।
  • Whaff rewards\FreeMyApps:দুটি এপই একরকম,মূলকথা নতুন নতুন এপ ডাউনলোড করুন,পয়েন্ট জমান,আর এ পয়েন্ট দিয়ে গিফট কার্ড কিনুন।কিন্তু,হ্যা,এখানেও কিন্তু আছে।আর তা হলো এটা যে প্রকার ডাটা নেট এলাও করে তা অনেক বেশি,আর এই এপ গুলা মোটেও সহজ নয়।পরিশ্রম তো করতেই হবে।আর আমাদের দেশে ইউজে কোনো অফারই পাবেন না।

তো এখন আমি একটা এপ সাজেস্ট করি।এপ্টি

আমাদের দেশে চলে না।USA এর একটি এপ।বিশ্বাস করেন এপটিতে ২ দিনে ৬৫০ পয়েন্ট করতে পারছি।২৫০০ পয়েন্ট হলেই আপনি $২৫ গিফটকার্ড পাবেন।এপটির নাম Big Cash App.বিস্তারিত বলছি কিভাবে ইউজ করবেন।

 

  1.  প্রথমেই বিপিএন ইউজ করতে হবে।প্লে স্টোরে Super VPN লিখে সার্চ দিয়ে ডাউনলোড করতে হবে।তারপর মেনু বাটনে গিয়ে USA সিলেক্ট করে বিপিএন কানেকট করতে হবে।

 

  1. তারপর প্লে স্টোরে গিয়ে Big Cash লিখে সার্চ দিলে নিচের মতো লগো থাকা এপ টি ইন্সটল করবেন।এপটির লিংক

https://www.google.com/url?q=https://play.google.com/store/apps/details%3Fid%3Dcom.bigcash.app%26hl%3Den%26referrer%3Dutm_source%253Dgoogle%2526utm_medium%253Dorganic%2526utm_term%253Dbig%2Bcash,%2Bgift%2Bcard%2Bplay%2Bstore&sa=U&ved=2ahUKEwihv-r05tDpAhUAlXIEHdAeAokQFjABegQIBhAB&usg=AOvVaw2I6AD7cgUiEZ5oCrUH0উশভ

 

অবশ্যই বিপিএন কানেক্টেড থাকতে হবে

 

প্রশ্ন হলো এপটি রিয়াল নাকি SCAM।স্কেম হলো ফেক এপ।গুগলে সার্চ দিয়ে দেখলে একটি পোস্টএ ও বলা নেই এপটি স্কেম।বলা আছে এটি Legit. মানে এটি রিয়াল।(Real) এর ডাউনলোড 1M+ আর রেটিং ৪.৩ /৫

 

এখন মূলকথায় আসা যাক।

  • ইন্সটল করার পর, Open করবেন।তারপর অটো লগিন হিয়ে যাবে।নিচের চিত্রের মতো “Account Information” অপশনে ক্লিক করে,ইনভাইট কোড আর সিক্রেট কোড মনে রাখবেন,পরে আবার ওই একাউন্ট পেতে নিচের চিত্রে “Restore Old invite” কোডে দিবেন।   তবে USA বিপিএন অন রাখা লাগবে,নয়ত এটা একাউন্ট ব্যান করে দিবে,কারন এটা USA  (আমেরিক) সারভারে কাজ করে।
  • এপ এ লগিন হলেই ৭০ কয়েন সাথে সাথে দিয়ে দিবে।
  • তারপর এখানে ইনভিটেশন কোড দিতে বলবে,কোডটি দিলেই আপনাকে ৭০ কয়েন এক্সট্রা দিবে,(সত্য)। ইচ্ছে করলে আমার ইনভাইটেশন কোডটি দিতে পারেন।আমার ইনভাইটেশন কোডটি pbojnglj  হুবুহু এটি দিতে পারেন।এতে আপনার কোনো লস নেই।
  • এখন কয়েন কিভাবে ইনকাম করবেন।
  • কতগুলো টাস্ক আছে।যেমন



#Feature Offers:এখানে কতগুলো এপ ডাউনলোড করতে বলবে।এপ গুলো প্লে স্টোর থেকে ডাউনলোড করে, ইন্সটল করে নিচের চিত্রের মতো Verify অপশনে ক্লিক করে ১ মিনিট অপেক্ষা করবেন।আর কিছু করতে হবে না, তারপর অটোমেটিক যত কয়েন দেয়ার কথা তা দিয়ে দিবে।তবে এগুলা Limited.আর প্রতিদিন চ্যাক করতে হয়,১ সপ্তাহ পর পর অফার পাল্টায়।

 

#Daily 10 points:প্রতিদিন লগ ইনে ১০ পয়েন্ট করে পাবেন।শুধু প্রতিদিন লগ ইন করে এই নিচের চিত্রে ক্লিক করবেন।অটোমেটিক এড হয়ে যাবে।

 

#Scratche Card: প্রতিদিন ৩ ঘন্টা পর পর ৩ টা করে স্ক্র‍্যাটচ কার্ড ওপেন করতে বলা হয়,ওপেন করে কয়েন পাবেন।তবে সত্যি বলতে কি ১০ কয়েনের বেশি পাবেন না,

 

#Hot Offers:হট অফার থেকে তেমন কোনো ফায়দা হবে না,আপনাকে Servey পূরন করার জন্য বলবে,আর কয়েনো বেশি দিবে। কিন্তু Servey গুলা সহজ হলেও আমাদের এই দেশের জন্য কোনো Servey দিবে না, বিপি এন কানেক্টেড থাকলেও Servey Company গুলো আপনাকে ঠিকি চিনে ফেলবে আপনি কোন দেশের।কিন্তু আই পি এড্রেস ডিটেকশন করে বলে Big cash App টি আপনাকে চিনতে পারবে না।

 

#Adgem Offers:এ অফার গুলো ফায়দাজনক,নিচের চিত্রে ক্লিক করলে আপনাকে তাদের ওয়েব সাইটে নিয়ে যাবে,আপনাকে কিছু এপ বা গেমস ডাউনলোড করতে বলে এবং কিছু শর্ত দেয়,শর্ত পূরণ করলেই Statement অপ্সনে গেলে offer completed দেখাবে।তার ২৪ ঘন্টা অতিবাহিত হলে request করবেন তারপর ১ দিন পর আপনার একাউন্টএ Coin পোছে দিবে।আর অনেক বেশিই কয়েন দিবে।যেটা দিয়ে অনেকগুলা গিফটকার্ড নিতে পারবেন।

 

তাছাড়াও ইন্সট্রাগ্রামে তাদের ফলো করলে ৬০ কয়েন,ফেসবুকে ফলো করলে ৩০ কয়েন।টুইটারে ফলো করলে ৩০ কয়েন। প্রথম ১০০০ কয়েন সহজেই নিতে পারবেন।কিন্তু তার পরবর্তী কয়েন নিতে সময় ত লাগবেই।

 

আর হ্যা বিপি এন কানেক্টেড থাকতে হবে MUST.

আর প্রতি এড দেখলে ১ কয়েন করে পাবেন।

এপটি ইন্সটল করে দেখতে  পারেন।এটি সম্পুর্ন আমেরিকার এপ।

ধন্যবাদ।

দেখা হবে আবারো।পাশেই থাকবেন।😊😊






Related Posts

14 Comments

  1. https://blog.jit.com.bd/indian-earning-site-3969
    Indian সাইট খুব ভালো ইনকাম দিচ্ছে রেজিস্টার করলেই ১$ বোনাস এবং 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন।লিংক ক্লিক করে ঘুরে আসার আমন্ত্রন রইলো দেখে ভালো লাগলে করবেন। ধন্যবাদ 🥰

মন্তব্য করুন