মাত্র ২৬ টাকায় পাচ্ছেন ১ জিবি ইন্টারনেট

আশা করি আপনারা সবাই ভালোই আছেন। আমরা যারা বাংলালিংক সিম ব্যবহার করে থাকি। আমাদের সবার একটি ভালো ইন্টারনেট প্যাক দরকার হয়। বাংলালিংকে বিভিন্ন সময়  বিভিন্ন অফার দিয়ে  থাকে যার   ফলে  বাংলালিং সিম থেকে আমরা বিভিন্ন অফার পেয়ে থেকি। আজ আমরা আপনাদের সাথে ষেতার করব বাংলালিংক সিমের দারূম ২-টি অফার শেয়ার করব যা আপনাদের কিছু ইউজারদের কাছে  ভালো লাগতে পারে । চলুন বন্ধুরা আজকের এই পোষ্টের মাধ্যমে জেনে আসা যাক  বাংলালিংক সিমের সেই দুই-টি অফার  সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য।

আগে আমাদের জানতে হবে কি সেই  বাংলালিংকের অফার যার জন্য এই পোষ্ট-টি পড়া হচ্ছে ।  বন্ধুরা বাংলালিংকের সেই অফার-টি  হচ্ছে।  মাত্র  ২৬ টাকায় পাচ্ছেন ১ জিবি ইণ্টারনেট যার মেয়াদ থাকবে  ৭ দিন।   এবং পরবর্তী  যে অফার-টি  রয়েছে সাটি হচ্ছে  ৪৯টাকায় ৩ জিবি ইন্টারনেট যার মেয়েদ থাকবে ৭ দিন। তবে এই অফার -টি নিতে হলে  আপনাকে অবশ্যই একটি শর্ত মানতে হবে, আর সেই শর্ত-টি হচ্ছে এই অফার-টি স্কল বাংলালিংক ইউজাররা ব্যবহার করতে পারবেন না । এই অফার-টি মূলত বাংলালিংক   বন্ধ সিম ইউজারদের জন্য।

এখন  কথা বলা যাক এই  অফার-টি কিভাবে নিতে পারবেন (শুধুমাত্র  বন্ধ সিমের ইউজাররা)

অফার-টি নিতে  হলে আপনার বাংলালিংক সিম-টি  বন্ধ অবস্থা   থেকে সক্রিয় বা এক্টিভ করুন।  এবার আপনি যে প্যক-টি ক্রয় করতে চান সে-টি সিলেক্ট করুন।   অফার টি দু-ইটি ভাগে নেওয়া যাবে । প্রথম অফারটি হচ্ছে ২৬ টাকায় ১ জিবি। এবং ২য় অফার টি হচ্ছে ৪৯ টাকায় ৩ জিবি। আপনি যে অফার টি নিতে চান সেই  অফার অনুযায়ী মোবাইল  রিচারজ বা ফ্ল্যাক্সিলোড  করুন। এবার আপনার হাতে থাকা  স্মার্টফোন টি হাতে তুলুন। হাতে তোলার পর  আপনার মোবাইলের ড্যায়াল প্যাডে এসে একটি কোড ড্যায়াল করতে হবে  আর সেই কোড-টি  হচ্ছে  *১২১*২০০# ড্যায়াল করুন। ড্যায়াল করলেই আপনার মোবাইলে কেনার অপশান আসবে। আপনি সিমপ্লি “ বাই নাউ” তে ক্লিক  করে সেই অফার টি  ক্রয় করে নিতে পারেন । আপনার মোবাইলে ম্যাসেজ নটিফিকেশনের  মাধ্যমে জানিয়ে দেওয়া হবে যে আপনি অফার-টি পেয়েছেন ।

আপনি এই বাংলালিংক বন্ধ  সিমের মাধ্যমে কি কি  ব্যবহার করতে পারবেন?

আপনি এই অফারের ন=মাধ্যমে ইন্টারেনেটের সক্ল  ফিচার ব্যবহার   করতে পারবেন। আপনি এই প্যাক টি দিয়ে গুগো,ব্রাউজিং,ফেসবুকিং,ইউটিউবের ভিডিও দেখা ছাড়াও আরও  অন্বক কিছু ব্যবহার করতে পারবেন । যা হয়তো আর আগেও করেছেন।

আমার মতে এই দুটি প্যাকের মধ্য আপনার কোনটি নেওয়া উচিত হবে।

টাকার অনুপাতে হিসাব করলে আপনি ৪৯ টাকায় ৩ জিবি এই অফারের প্যাক-টি নিলে ভালো হবে ।

ধন্যবাদ আমাদের সাথে থেকে এই অফার-টি সম্পর্কে পড়ার জন্য।

Related Posts

18 Comments

মন্তব্য করুন