মাত্র 17 টাকায় পাচ্ছেন 2 জিবি 15 দিনের জন্য, শতবর্ষ স্পেশাল অফার।

আসসালামুআলাইকুম, আশা করি সবাই অনেক ভাল আছেন। দোয়া করি সবাই যে যেখানে আছেন যাতে ভালো থাকেন। ইন্টারনেট কেন আমাদের দৈনন্দিন জীবনের সঙ্গী। মোট কথায় বলতে গেলে ইন্টারনেট ছাড়া কিন্তু আমাদের দিন যায় না। সে ক্ষেত্রে অনেকগুলো টাকা আমরা ইন্টারনেটের পিছনে ব্যয় করে থাকে।

শতবর্ষ স্পেশাল অফার

আর তাই কম টাকায় যদি ভাল ইন্টারনেট পাওয়া যায় তাহলে মন্দ কি। টেলিটক এখন দিচ্ছে আপনাদের সেই অফার, জেটিতে থাকতে একদম কম টাকার বিনিময়ে ভালো এমবি এবং মেয়াদের দিক থেকেও পাচ্ছেন ভালো।প্রত্যেকবারের মতো আজকে আজকেও একটি ভালো নিয়ে চলে আসলাম।যেখানে পাচ্ছেন একদম কম টাকার বিনিময়ে ভালো এমবি কিনার সুযোগ।

টেলিটক সিম সম্পর্কে কারো তেমন ধারনা থাকলেও, টেলিটক কিন্তু এখন অনেক ভালো ভালো অফার তার গ্রাহকদের কে দিয়ে থাকে।এই শতবর্ষ উপলক্ষে টেলিটক তার গ্রাহকদের জন্য ভালো ভালো অফার এর ব্যবস্থা করেছে। এবং নেট স্পিড এর দিক থেকে টেলিটক কিন্তু তেমন খারাপ না। বর্তমানে টেলিটকের নেট স্পিড অনেক ভালো। সে ক্ষেত্রে কম টাকায় বেশি এমবি নিলে সবারই অনেক উপকার হবে।

টেলিটক সিমে মাত্র 17 টাকার বিনিময়ে 2 জিবি আপনিও পেতে পারেন। বর্তমানে এই অফার টি আপনি যত খুশি ততবার আপনি নিতে পারবেন।

কিভাবে অফার টি নিবেন?

এই অফারটি নেওয়ার জন্য সর্বপ্রথম প্লে স্টোরে চলে যাবেন। এবং সার্চ বারে গিয়ে টাইপ করবেন My Teletalk App অথবা নিচের দেওয়া লিংক থেকে ডাউনলোড করতে পারেন।

এখানে ক্লিক করে ডাউনলোড করুন

ডাউনলোড করা শেষে অ্যাপ টি ওপেন করুন। আপনার নাম্বারটি দিয়ে রেজিস্ট্রেশন করে নিন। রেজিস্ট্রেশন করা শেষ হলে আপনার প্রোফাইলটি সাজিয়ে নিতে পারেন চাইলে। এখান থেকে আপনি বিভিন্ন ধরনের অফার নিতে পারেন। তার সাথে নিতে পারবেন বিভিন্ন ধরনের টকটাইম এসএমএস অফার ইত্যাদি।

17 টাকায় 2 জিবি নিতে Internet Packeges অপশনটিতে ক্লিক করুন। সর্বপ্রথম দেখতে পারবেন 17 টাকায় 2 জিবি অপশনটি। এ ভাই এখন সেখানে ক্লিক করে Buy Offer এ ক্লিক করলেই সাথে সাথে পেয়ে যাবেন 2জিবি। এজন্য আপনার মোবাইলে 17 টাকা ব্যালেন্স থাকলেই হবে।এই 2জিবি data আপনি 15 দিন ব্যবহার করতে পারবেন।

মিনি প্যাক হিসেবে চাইলে , মাত্র 44 টাকায় 3জিবি কিনতে পারবেন।মেয়াদ পাচ্ছেন 5দিন। সেক্ষেত্রে অফারটি নিতে পারেন।

তাহলে বুঝতেই পারছেন টেলিটক তার গ্রাহকদের জন্য কতটা ভালো অফার প্রেরণ করেছে।তাহলে আর দেরি না করে এখনি ডাউনলোড করে নিন অ্যাপ টি এবং নিয়ে নিন এই সেরা অফার টি।

আশাকরি আর্টিকেলটি আপনাদের অনেক উপকারে এসেছে। আপনার বন্ধুদের শেয়ার করলে তারা লাভবান হতে পারে। দেখা হচ্ছে পরের কোন এপিসোডে।ভালো থাকবেন, সুস্থ থাকবেন ধন্যবাদ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন