মাত্র 70 টাকায় .xyz ডোমেইন কিনুন

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম আশা করি সবাই ভাল আছেন। আমি আপনাদের সামনে আজকে ঠিক গুডনিউজ নিয়ে এসেছি যেটার মাধ্যমে আপনি খুব সহজেই যেকোনো একটি ওয়েবসাইটকে রান করাতে পারবেন. বন্ধুরা যারা ব্লগিং করে ইনকাম করতে চান তাদের জন্য এই আর্টিকেলটি সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমি মনে করি.

এই আর্টিকেল এর মাধ্যমে আপনি আপনাদেরকে ব্লগে ইনকাম করার সকল পুরুষ এবং কিভাবে একটি ডোমেইন কিনতে পারবেন 70 টাকা দামে এবং আপনার ব্লগারে এড করবেন সেই নিয়ে বিস্তারিত আলোচনা করব.

বন্ধুরা আমি আপনাদের সামনে আজকে বাংলাদেশে এমন একটি হোস্টিং প্রোভাইডার কোম্পানির সাথে পরিচয় করিয়ে দিব যে কোম্পানির মাধ্যমে আপনি খুব সহজেই প্রথম বছরের জন্য একটি ডোমেইন মাত্র 70 টাকায় এক বছরের জন্য কিনতে পারবেন.

https://www.mylighthost.com

বন্ধুরা এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি খুব সহজেই 70 টাকা দিয়ে প্রথম বছরের জন্য একটি ডোমেইন ক্রয় করতে পারবেন এবং আপনার ব্লগারে ডোমেইন নেমটি ইউজ করে ব্লক লিখে গুগল এডসেন্সের মাধ্যমে ইনকাম করতে পারেন.

ডোমেইন নেমটি কেনার জন্য আপনি সর্বপ্রথম এই ওয়েবসাইটে গিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করবেন এবং আপনার পছন্দ অনুযায়ী ডোমেন সার্চ করবেন এবং .xyz

<

এই ডোমেইনটি কিনতে পারবেন 70 টাকা দিয়ে এবং এই ডোমেইন নেম করার জন্য আপনি তাদের সাথে সরাসরি মেসেজের মাধ্যমে কথা বলতে পারবেন.

আপনি তাদের সাথে কথা বলার মাধ্যমে এখান থেকে ডোমেইনটি কিনে আপনার ব্লগারে অ্যাড করতে পারবেন এবং আপনি যদি আপনার ব্লগারে এড করতে না পারেন সে ক্ষেত্রে আপনি তাদের কাছে আপনার ব্লগার এর ইমেইল পাসওয়ার্ড দিলে তারা আপনার ব্লগারে এড করে দিবে এবং আপনি পাসওয়ার্ড চেঞ্জ করে নিলেই আপনার সমস্যার সমাধান হয়ে যাবে.

আপনি যদি গুগল এডসেন্সের মাধ্যমে ইনকাম করতে চান অর্থাৎ ব্লগের মাধ্যমে ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনাকে একটি ডোমেইন ক্রয় করতে হবে এবং ব্লগার অ্যাড করতে হবে এবং গুগল এডসেন্স এর জন্য এপ্লাই করলে আপনার গুগল এডসেন্স এর প্রয়োজন আপনি সেখান থেকে ইনকাম শুরু করতে পারবেন.

সম্পূর্ণ আর্টিকেল জুড়ে আপনার যদি উপকার হয়ে থাকে তাহলে অবশ্যই কমেন্ট এর মাধ্যমে জানিয়ে দেবেন এবং পরবর্তী আর্টিকেল লেখার জন্য আগ্রহ বাড়িয়ে দিবেন ধন্যবাদ ভাল থাকবেন সুস্থ থাকবেন।

Related Posts