মাসিক ১০-২০ ডলার আয়। মাত্র ১ ডলারেই পেমেন্ট।

আজকে আমি CashNhits পিটিসি সাইটে কিভাবে আয় করবেন এবং কিভাবে কাজ করে মাস শেষে ১০-২০ ডলার আয় করবেন সে বিষয়ে বলবো।  CashNhitz একটি জনপ্রিয় পুরনো পিটিসি ওয়েবসাইট। এটি আনুমানিক ২০০৯ সাল থেকে চলে আসছে পাশাপাশি বিশ্বস্ততার সাথে পেমেন্ট দিয়ে আসছে। McAfee, ScamAdviser এর মতো সাইট দ্বারা এটি সার্টিফাইড। কাজেই পেমেন্ট পাবেন কিনা তা নিয়ে চিন্তিত হতে হবে না। এখানে ১ ডলার হলেই পেপাল,পায়জা এর মতো পেমেন্ট মেথডে উইথড্র নিয়ে নিতে পারবেন। এখানে প্রথমে আপনাকে গিয়ে রেজিস্ট্রার করে নিতে হবে।

 

http://ww12.cashnhits.com এই লিংকে প্রথমে ক্লিক করুন রেজিস্ট্রারড হবার জন্য। ক্লিক করে নেওয়ার পর সেখানে স্ক্রল করে Registration/Signup অপশনটি খুজে সাইন আপ হয়ে নিন। এরজন্য একটি ফর্মে নাম, ঠিকানা, মোবাইল, জিমেইল ও যাবতীয়া তথ্য দিতে হবে। সেগুলো পূরণ করে রেজিস্ট্রার করে নিতে পারবেন। তারপর জিমেইল একাউন্টে একটি কনফারমেশন লিংক চলে যাবে। সেটিতে ক্লিক করলে আপনার একাউন্ট একটিভ হয়ে যাবে।

 

এখানে বিভিন্ন এডে ক্লিক করে, অন্যের সাইটে সাইন আপ হয়ে আয় করতে পারবেন। রেজিস্টার করে নিলে লগ ইন হয়ে নিবেন। তারপর Earn Money অপশনে ক্লিক করলে কাজ করার লিংক দেখবেন। সেখানে হয় কোনো সাইট ভিজিট করতে হবে। এড দেখতে হবে অথবা কোনো সাইটে সাইন আপ হতে হবে। যদি কোনো সাইন আপ হওয়ার কাজ দেয়, তাহলে আপনি যে সাইন আপ হয়েছেন তার প্রমান তাদের কে দিতে হবে তারা যেভাবে বলে। বা অন্যান্য নানা ভাবে কাজ করার অপশন আছে। এখানে অনেক কম টাকা দেয়া হয়। আর রেফার করে আয় করারও ব্যবস্থা আছে।

 

যেকোনো পিটিসি সাইটের মতো এখানে জরিপ পূরণ করে আয় করতে পারবেন। আবার তাদের মেম্বারশিপ কিনলে বেশি আয় করতে পারবেন। আপনার রেফার যত বেশি হবে,আয় ঠিক ততই বেশি হবে। আবার এখানে আছে আরো নানা রকমের সুবিধা। মাত্র ১ ডলারেই পে আউট। পেমেন্ট নেয়ার মেথডঃ PayPal, Payza, Bank Transfer। এখানে নিয়মিত কাজ করলে আর ১০-২০ টা রেফার নিলেই মাসিক ১০-২০ ডলার আয় করতে পারবেন। পেপাল একাউন্ট নেই? দ্রুত নিচের ব্লগটি পড়ুনঃ

/ বাংলাদেশ থেকে ভেরিফাইড পেপাল একাউন্ট তৈরি করুন।

/অথোরিটি ওয়েবসাইটে আর্টিকেল লিখে আয়।

/বাস্তবতা নিয়ে লেখালেখি। সময়ের সাথে বাস্তবতার কি সম্পর্ক?

 

Keyword: cashnhits, ptc site, bangladesh, ptc site earn, online earn 2020 bangla #cashnhits #online_earn

 

Related Posts

7 Comments

মন্তব্য করুন