মাসে লাখ লাখ টাকা ইনকাম করার জন্য একটি ট্রাস্টেড মার্কেটপ্লেস!

আমরা অনেকেই অনলাইনে বিভিন্ন কাজ খুজে থাকি। আমরা অনেকেই কাজ খুজে পাই কিন্তু পরিশেষে দেখা যায় মাস শেষে টাকাটা পাওয়া যায় না। আমি নিজেও অনেক সময় এই রকম প্রতারনার শিকার হয়েছি। কিন্তু অনেক খুজাখুজির পরে আমি এমন একটি সাইট পেয়েছি যেটার দ্বারা সকল ফ্রিলান্সারগন প্রতি মাসে হাজার হাজার ডলার অথবা লাখ লাখ ডলার ও ইনকাম করে নিয়ে আসছে। তাহলে চলুন আপনাদের এই অসাধারন মার্কেটপ্লেস এর সাথে পরিচয় করিয়ে দেয়া যাক।

ফাইবার.কম: ফাইবার হলো এমন একটি মার্কেটপ্লেস যেখানে আমাদের দেশের লাখো ফ্রিলান্সার গন মাসে লাখ লাখ ডলার ইনকাম করছে। তবে এখানে কাজ করার জন্য আপনাকে অবশ্যই কাজে পারদর্শি হতে হবে। যেমন: ডাটা এন্ট্রি, গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডেভেলবমেন্ট, কার্টুন এনিমেশন, মশন ভিডিও, ভিডিও এডিটিং, ডিজিটাল মার্কেটিং সহ আরো অনেক ধরণের কাজ এখানে পাওয়া যায়। আপনারা যদি কোন বিষয়ে পারদর্শি হয়ে থাকেন তাহলে আপনার জন্য ফাইবার.কম হতে পারে আপনার লাইফের একপ্রকার টার্নিং পয়েন্ট। এখান থেকে এখন পর্যন্ত কখনো টাকা পাওয়া যায়নি এমন ঘটনা ঘটেনি। আপনারা আপনাদের কাজের দক্ষতা দেখাতে পারলে এখান থেকে ইনকাম করতে পারবেন। এক ধরনের সরকারি চাকরির মতো এই মার্কেটপ্লেসটি। তবে আপনাদের ইংরেজিতে কথা বলা জানতে হবে এবং বিদেশি বাইয়ারদের সাথে কথা বলতে হবে। এই সব যোগ্যতাগুলো যদি আপনার মধ্যে থাকে তাহলে আপনি এখনি ফাইবারে একাউন্ট করে আপনার স্বপ্ন পূরন করতে পারেন।

যোগ্যতা: ১. আপনাকে অবশ্যই একটি নির্দিষ্ট কাজে পারদর্শি হতে হবে।
২. আপনাকে অবশ্যই ইংরেজিতে কথা বলা জানতে হবে।
৩. আপনাকে অবশ্যই সবসময় মার্কেটপ্লেসে একটিভ থাকতে হবে।
৪. আপনাকে অবশ্যই দের্য ধরে কাজ করতে হবে।
উপরেরর যোগ্যতাগুলো যদি আপনার মধ্যে থাকে তাহলে আপনি এই মার্কেটপ্লেসে কাজ করার জন্য প্রস্তুত বলে ধরে নিতে পারেন। লিংক: https://cutt.ly/zIuwxbL

আপনারা যদি সত্যিই কোন ট্রাস্টেড সাইট খুজে থাকেন তাহলে এর থেকে ভালো ওয়েবসাইট আর হতেই পারেনা। আমি ১০০% গ্যারান্টি সহকারে বলতে পারি আপনি এখান থেকেই আপনার লাইফ স্যাটেল করতে পারবেন ইনশাআল্লাহ।

এখান থেকে যদি আপনি টাকা ক্যাশআউট করতে চান তাহলে অবশ্যই আপনাকে একটি মাষ্টারকার্ড থাকতে হবে। তা না হলে আপনি ক্যাশআউট পাবেন না। আজ আমি আপনাদের সাথে এমন একটি মার্কেটপ্লেস এর কথা বলেছি যা কেউ আপনাদের বলতে চাইবে না। আমার আর্টিকেলটি যদি কোন সমস্যা হয় তাহলে অবশ্যই একটি কমেন্ট করে জানান। আমি খুব তাড়াতাড়ি রিপ্লাই দেয়ার চেষ্টা করব ইনশাআল্লাহ। এরকম আরো ইনকামের সাইটের সম্পর্কে জানতে চাইলে আমাকে কমেন্টে বলুন আমি আপনাদের জন্য আরো এরকম মার্কেটপ্লেস নিয়ে আসব। তো সবাই ভালো থাকবেন। আস্সালামুআলাইকুম।

<

Related Posts

14 Comments

মন্তব্য করুন