মাসে ১০ হাজার টাকা ইনকাম করুন।প্রতি পোস্টে ১০ টাকা করে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? আজকে আমি আপনাদের সাথে চমৎকার একটা সাইট শেয়ার করব। এই সাইট টা হচ্ছে গ্রাথোর এর মতো লেখালেখি করে ইনকাম করার চমৎকার একটা সাইট। এখানে কাজ করে আপনার কি কি সুবিধা হবে এ নিয়ে বিস্তারিত বলব আজকের পোস্টে।সম্পূর্ণ পোস্ট টি মনযোগ দিয়ে পরবেন।

সবার প্রথম এ বলে রাখি এখানে এখানে একাউন্ট করার কাজ একদম সহজ। আপনি সহজে একাউন্ট করতে পারবেন। গ্রাথোর এ যেভাবে একাউন্ট করছেন এখানেও ওভাবে একাউন্ট করতে পারবেন। তাই এ নিয়ে বিস্তারিত বলছি না।

সাইট লিংকঃ- https://www.incometunes.com/register?mref=Jahidullove57

একাউন্ট করার পর আপনি এখানে ভালো ইনকাম করতে পারবেন। এই সাইট এর সুবিধা গুলো হলো,পোস্ট সাবমিট করার সাথে সাথে টাকা আপনার একাউন্ট এ যোগ হয়ে যাবে। প্রতি পোস্ট এ ১০ টাকা করে পাবেন। টাকা মিস যাওয়ার কোন সম্ভাবনা নেই। মাএ ৫০০ টাকা হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। রেফার এর ক্ষেএে প্রতি রেফার এ ৫ টাকা করে পাবেন। কেউ যদি আপনার রেফার লিংক ক্লিক করে একাউন্ট না করে ০.০১০ টাকা করে পাবেন।এখানে আপনি প্রচুর লেভেল বোনাস পাবেন।

এখানে পোস্ট লেখার কিছু নিয়ম শেয়ার করছি। এখানে আপনি সর্বনিম্ন ২০০ ওয়ার্ড এর পোস্ট করতে পারবেন। তবে আমি বলব কমপক্ষে ৬০০ ওয়ার্ড এর পোস্ট করবেন। পোস্ট এর সাথে একটা পিক এবং পোস্ট মাঝখানে একটা পিক দিবেন। পিক আপলোড করা হলে alt tex নামে একটা অপশন দেখতে পাবেন ওখানে আপনি আপনার মুল কিওয়ার্ড দিবেন। পোস্ট এ কোন পাড়া বড় করে লিখবেন না। সবগুলো ছোট করে লিখবেন। পোস্ট এ কমপক্ষে একটা লিংক দিবেন। আপনার ফোকাস কিওয়ার্ড টা পোস্ট এ বেশি করে ব্যবহার করবেন। বিশেষ করে পোস্ট এর প্রথম এবং শেষ পাড়ায় ব্যবহার করবেন।

<

এখানে যখন আপনার পোস্ট ভিউ হবে বা আপনি কোন পোস্ট ভিউ করবেন তার বোনাস পাবেন। কমেন্ট করলেও তার বোনাস পাবেন।এখানে আপনি কিছু কাজ করা থেকে বিরত থাকবেন। কখনো ফ্যাক রেফার করবেন না। অন্যের পোস্ট কপি করবেন না। পোস্ট এর এসইউ মান ৮০+ হলে আপলোড করবেন। আপলোড করতে একটু সময় লাগবে তবে সাথে সাথে ১০ টাকা পেয়ে যাবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট এ জানাবেন। আপনি তাদের ফেসবুক পেজ ও যোগাযোগ করতে পারবেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে।আল্লাহ হাফেজ

Related Posts

15 Comments

মন্তব্য করুন