মাসে ১৬ হাজার টাকা ইনকাম করুন টাস্ক এর কাজ করে। অনলাইন থেকে ইনকাম করার সেরা সাইট 2021।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আশা করি সবাই ভালো আছেন। অনলাইন থেকে ইনকাম করার জন্য অনেক চমৎকার একটা সাইট আজকে আপনাদের সাথে শেয়ার করব। যেখান থেকে আপনারা অনেক বেশি ইনকাম করতে পারবেন। এবং এই থেকে এত বেশি ইনকাম করা যাবে যে যেটা আপনি কল্পনাও করতে পারবেন না।

প্রথমে আমি আপনাদের কিছু ইনফরমেশন শেয়ার করছি। সেটা হচ্ছে আমি এই সাইটের লিংক টা প্রথম পিকো ওয়ার্ক থেকে যেখানে আমি কাজ করি এবং সেখান থেকে আমি এই সাইট লিঙ্ক পেয়েছি। সেখানে একটা জব পোস্ট করা হয়েছিল এই সাইটে একাউন্ট ক্রিয়েট করা নিয়ে। আমি একাউন্ট ক্রিয়েট করেছি এবং পরবর্তীতে সেটা ভালো করে ভিজিট করে আমি এখন আপনাদের সাথে শেয়ার করছি।

সাইটলিংকঃhttps://refer.sharetoearn.co/myblogger57

আপনারা অন্যান্য ইনকাম সাইট গুলোতে যেভাবে খুব সহজে জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্ট ক্রিয়েট করেন। এখানে আপনি একই পদ্ধতিতে খুব সহজ একাউন্ট তৈরী করতে পারবেন। তবে এখানে আলাদা যে বিষয়টা আছে সেটা হচ্ছে আপনি যদি এখানে অ্যাকাউন্ট করে সাথে সাথে আপনি 25 ডলার বোনাস পেয়ে যাবেন একদম ফ্রি।

প্রথমে আমি আপনাদের বলে দিতে চাই পেমেন্ট কিভাবে নিবেন। এখান থেকে আপনি পেমেন্ট নিতে পারবেন আর এখানে মিনিমাম হচ্ছে 200 ডলার। কোন ভয় পাবেন না আপনি এই 200 ডলার ইনকাম করতে পারবেন সাধারণ কিছু কাজ করে। আর এই কাজগুলো কিন্তু আপনি একবার করতে পারবেন। আর পরবর্তীতে আপনি শুধু ট্রাস এর কাজগুলো করতে পারবেন

আর আপনি এখান থেকে রেফার করে অনেক ভালো ইনকাম করতে পারবেন। প্রথমে আমি রেফার ইনকাম আপনাদের সাথে শেয়ার করি। আপনি যদি এখানে মাত্র একজন মেম্বার এড করেন তাহলে এখান থেকে চল্লিশ টাকা বা ০.৫ ডলার পেয়ে যাবেন।

এখানে রেফারের কোন লিমিট নেই। আপনি যত খুশি রেফার করতে পারবেন। আর প্রথম অবস্থায় আমি বলেছিলাম যে বেশ কিছু ট্রাক্স আপনাকে দেওয়া হবে। যেগুলো কমপ্লিট করে আপনি এখান থেকে অনেক ভাল একটা ইনকাম নিয়ে নিতে পারবেন প্রায় 200 ডলার সমপরিমাণ। এখানে আপনি যখন নিচে থাকা মেনুতে ক্লিক করবেন সে ক্ষেত্রে আপনি দেখতে পাবেন।

এখানে যখন প্রথম একাউন্ট ক্রিয়েট করে বেশ কিছু অফার ট্যাক্স দেওয়া হয় যেমন আমি আপনাদের উদাহরণ দিচ্ছি। আপনি যদি এই সাইটটা কে ফেসবুকে শেয়ার করে সে ক্ষেত্রে ৩০ ডলারের মত পেয়ে যাবেন বোনাস। পরবর্তীতে আপনি যদি ইনস্টাগ্রামের করেন এবং টুইটারে শেয়ার করেন।

টিকটক ভিডিওতে শেয়ার করেন তাহলে এক্ষেত্রে আপনি 30 ডলার করে বোনাস পেয়ে যাবেন। অনেক ক্ষেত্রে 20 ডলার এভাবে কিন্তু আপনি সবগুলো টাক্স কমপ্লিট করে এখান থেকে একাউন্ট ক্রিয়েট করার পরই কিছুক্ষণের মধ্যে প্রায় 200 ডলারের কাছাকাছি ইনকাম করতে পারবেন।

যদি কিছু ডলার বাকি থাকে সেগুলো রেফার এর মাধ্যমে এবং টাস্ক এর কাজ মাধ্যমে ইনকাম করে নিতে পারবেন। তো ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

Codester

Related Posts

2 Comments

মন্তব্য করুন