মাসে ২ হাজার টাকা ইনকাম পেমেন্ট প্রুফ সহ। বিকাশ, রকেট ও নগদে পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে একটা সাইটের পেমেন্ট প্রুফসহ শেয়ার করব। আমি অলরেডি এই সাইট অনেক আগেই শেয়ার করেছিলাম। যে এটা একটা গ্রাথোর এর মত সাইট। এখানে লেখালেখি করে ইনকাম করা যায়।

আমি যখনই সাইট শেয়ার করেছি তখন আমি এই সাইটে পেমেন্ট পাইনি। কিন্তু আজকে আমি এই সাইট থেকে 500 টাকা পেমেন্ট পেয়েছি। তাই আমি আজকে আপনাদের সাথে আবারো সাইট শেয়ার করছি। যেহেতু আপনার এখান থেকে ইনকাম করতে পারছেন এবং এখানে আপনারা পেমেন্ট পাবেন।

সবার প্রথমে আপনারা সবাই আমার পেমেন্টের মেসেজটা দেখাচ্ছি। সেটা দেখলে আপনারা বুঝতে পারবেন আর আমি কখনোই ফ্যাক পেমেন্ট প্রুফ শেয়ার করি না।

এখন আসি আপনার এখানে কিভাবে কাজ করবেন এবং কিভাবে পেমেন্ট নিবে ন।সেই বিষয়ে সবার প্রথমে আপনারা নিচের লিংকে ক্লিক করে একাউন্ট করে নেবেন

অ্যাকাউন্ট লিংকঃ-  একাউন্ট করতে এখানে ক্লিক করুন   

আপনার  গ্রাথোর এ  যেভাবে একাউন্ট করেছেন এখানে সেভাবে একাউন্ট করতে পারবেন। এখানে যদি আপনারা ভেরিফাই লিংকটা না পান। তাহলে আপনারা জিমেইল এর স্পাম ফোল্ডার চেক করুন। সেখানে আপনার জিমেইলে ভেরিফাই লিংক পেয়ে যাবেন।

এখন আসি যে আপনার এখান থেকে কিরকম ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনারা প্রতি পোষ্টের জন্য ১০ টাকা করে পাবেন। এটা আপনি পাবেনই। এখানে পোস্ট এপ্রুভ এর কোন ঝামেলা নেই। আপনি পোস্ট করার সাথে সাথে সেটা এপ্রুব হবে  এবং সাথে সাথে আপনার ব্যালেন্সে দশ টাকার যোগ হয়ে যাবে।

এখানে আপনাকে ৬০০ ওয়ার্ড এর মতো পোস্ট করতে হবে। এখানে সর্বনিম্ন ২০০ ওয়ার্ড থেকে ২০০০ হাজার ওয়ার্ড এর মতো পোস্ট করতে হয়। যেহতু আপনি সবগুলো পোস্ট এর জন্য ১০ টাকা করে পাবেন। তাই অবস্যই ৬০০ ওয়ার্ড এর নিচে পোস্ট করবেন না। আপনি এখানে সহজে পোস্ট লিখে ইনকাম করতে পারবেন। পোস্ট এর সাথে একটা ইমেজ দিতে হবে।

এই সাইট থেকে আপনারা মাত্র 500 টাকা হলে বিকাশ রকেট নগদে পেমেন্ট নিতে পারবেন। এই সাইটে কাজ করার জন্য আপনাদের জীবন পাতা অ্যাকাউন্ট লাগবে। সেই জিবনপাতা একাউন্ট আপনারা নিচের লিংকে ক্লিক করে করতে পারবেন। আপনারা দুইটির একাউন্ট করতে একদম সহজ আপনারা খুব সহজে একাউন্ট করতে পারবেন এবং ভেরিফিকেশন লিংকগুলো আপনার দিদি স্প্যাম ফোল্ডারে পেয়ে যাবে না।

জীবন পাতা একাউন্ট করতে ক্লিক করুন

এখানে একটা বিষয় বলে রাখি। আপনারা জীবন পাতা থেকে লাইক কমেন্ট করে ইনকাম করতে পারবেন। এবং এখানে ও মাএ ৩ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। আমি জীবন পাতা থেকে দুইবার পেমেন্ট পেয়েছি।

এই সাইটে আপনারা আরো ইনকাম করতে পারছেন রেফার করে। এছাড়াও আপনার এখানে ইনকাম করতে পারছেন হচ্ছে আপনি যখন পোস্ট করবেন সেই পোস্ট যত বেশি ভিউ হবে তার উপর আপনার এখানে ইনকাম করতে পারবেন। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট করার জন্য ভাল থাকবেন সবাই। আল্লাহ হাফিজ

Related Posts

12 Comments

মন্তব্য করুন