মাসে ৫০ হাজার টাকা ইনকাম করুন।বাংলাদেশ এর এড নেটওয়ার্ক।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে ইনকাম করার ভালো একটা পদ্ধতি শেয়ার করব। আপনাদের যাদের ওয়েবসাইট আছে তাদের জন্য এটা খুব কার্যকর। আপনি যদি সম্পূর্ণ টপিক টি জানতে চান তাহলে সম্পূর্ণ পোস্ট টি পরবেন।

আমাদের ওয়েবসাইট থেকে ইনকাম করার জন্য সবচেয়ে জনপ্রিয় মাধ্যমে হচ্ছে গুগল এডসেন্স।এর মাধ্যমে ওয়েবসাইট মনিটালাইজেসন করে ইনকাম করা যায়। কিন্তু সবচেয়ে কঠিন কাজ হচ্ছে ওয়েবসাইট মনিটালাইজেসন এপ্রুব করানো। অনেক এ এডসেন্স এপ্রুব না করাতে পারায় ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারে না। ফলে তাদের মাঝ পথে থেমে যেতে হয়। কিন্তু আজকে আমি যে সাইট টি শেয়ার করব এর মাধ্যমে আপনাকে মাঝপথে থামতে হবে না।

আজকে আমি আপনাদের সাথে বাংলাদেশের একটি অ্যাড এড নেটওয়ার্ক এর সাথে পরিচয় করিয়ে দেবো। অনেকে এটাকে বাংলাদেশ এর এডসেন্স বলে থাকে।আপনি গুগল এডসেন্স থেকে মনিটাইজেশন না নিতে পারলে এখান থেকে খুব সহজে মনিটাইজেশন নিয়ে ইনকাম করতে পারবেন। আপনি গুগুল এ গিয়ে green-red লিখে সার্চ করলে ওয়েবসাইট পেয়ে যাবেন। অথবা নিচের লিংক এ ক্লিক করে যেতে পারেন।

সাইট লিংকঃ- এখানে  ক্লিক করুন 

লিংকে ক্লিক করার পর সরাসরি আপনাদের ওয়েবসাইট এ নিয়ে যাবে। সবার প্রথমে আপনি আপনার ইমেইল দিয়ে এখানে অ্যাকাউন্ট করে নেবেন। আপনি এখন করার পর আপনার ইমেইল আইডিটা ভেরিফিকেশন করে নেবেন।

আপনার যখন একাউন্ট এবং ভেরিফাই  কমপ্লিট হবে তখন আপনি এখানে আপনার ওয়েবসাইটটিকে অ্যাড করে নেবেন। আপনার ওয়েবসাইটটি এড করার পর কিছুক্ষণের মধ্যেই এইখানে আপনার ওয়েবসাইটটি যদি
এপ্রুব হয় তাহলে আপনি এখান থেকে এড প্লেস করতে পারবেন।

আপনি গুগল এডসেন্স থেকে যত ইনকাম করতে পারেন এখানে হয়তো তার থেকে একটু কম ইনকাম হবে। তবে এখানে আরো অনেক সুবিধা রয়েছে। আপনি সেই থেকে মাত্র 500 টাকা হলে পেমেন্ট নিতে পারবেন তবে গুগলের  থেকে পেমেন্ট নেওয়ার জন্য আপনার 8000 টাকা পর্যন্ত হওয়া লাগে।আরো সুবিধা হচ্ছে আপনি সাইট থেকে সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

এই সেট থেকে আরেকটি ইনকামের উপায় হচ্ছে এখানে আপনি ইনকাম করতে পারবেন অ্যাপ থেকে। এখান থেকে এড কোড নিশে আপনার অ্যাপে বসিয়ে সেখানে এড প্রচার করতে পারবেন। অতএব আপনি গুগল এডসেন্স এবং গুগল এডমোব এর কাজ করতে পারবেন বাংলাদেশী সাইট থেকে।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনার ওয়েবসাইটে যদি মোটামুটি কিছু ভিজিটর থাকে তাহলে আপনি এই সাইট থেকে সহজেই এপ্রুব নিতে পারবেন। এবং আপনি এখানে থেকে ভালো ইনকাম করতে পারবেন। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পরার জন্য। ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন