মাসে ৫ হাজার টাকা ইনকাম করুন। মোবাইল ও পিসি দিয়ে কোন ইনভেস্ট ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে দুটি পিটিসি সাইট শেয়ার করব। এই দুটি সাইট এ আমি কাজ করি। এখানে কাজ করে কিছু টাকা ইনকাম করা সম্ভব।

সাইট দুটি অনেক পপুলার। এখানে লক্ষ লক্ষ মানুষ কাজ করে। এখানে কাজ করার অনেক সুবিধা রয়েছে। প্রথম সুবিধা হচ্ছে এখানে ইনভেস্ট করতে হয় না। এরপর সুবিধা হচ্ছে কোন রেফার না করলেও কোন সমস্যা নাই। এছাড়াও আপনি এখানে মোবাইল, পিসি, ডেস্কটপ সবগুলো দিয়ে কাজ করতে পারবেন।

এখানে কাজ এর মধ্যে মূল কাজ হচ্ছে এড সার্ফ করে। যদিও আরো অনেক কাজ আছে। তবে এটা হচ্ছে মূল কাজ। এখানে আজকে নতুন কিছু বিষয় বলব যা আগে বলি নাই।

সাইট ১ লিংকঃ-https://r.adbtc.top/1711327

সাইট ২ লিংকঃ-https://www.coinpayu.com/?r=Jahidul57

দুটি সাইট এর লিংক উপরে দিয়েছি। এগুলোতে ক্লিক করে যাদের একাউন্ট করা নেই তারা একাউন্ট করতে পারবেন। যাদের একাউন্ট করা আছে তারা লগ ইন করবেন।

কাজ করার জন্য উপরের ৩ ডড আইকন এ ক্লিক করবেন। তার পর ভিউ এড এ ক্লিক করবেন। এখানে এড সার্ফ করে শাতাশি ইনকাম করতে পারবেন। দুটি সাইট এ প্রতিদিন এর কাজ গুলো শেষ করার জন্য ৪০ মিনিট থেকে ৬০ মিনিট সময় লাগতে পারে। তাহলে মোটামুটি একদিন এর কাজ শেষ হয়ে যাবে।

এখানে যদি ইনকাম করার আর কিছু টিপস বলি এখানে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। এখানে রেফার লিংক পাবেন সেগুলো ক্লিক করে কপি করবেন। তারপর শেয়ার করলে ৫-২০% পযন্ত রেফার কমিশন নিতে পারবেন।

এখন নতুন একটা বিষয় শেয়ার করব। এখানে থেকে আপনি প্রচুর ভিজিটর নিতে পারবেন। ভিজিটর নেওয়ার জন্য অনেক মাইক্রো জব সাইট রয়েছে। কিন্তু সেসব সাইট থেকে এত বেশি ভিজিটর নেওয়া যায় না।

অনেক মাইক্রো জব সাইট থেকে ভিজিটর নিতে অনেক বেশি খরচ করতে হয়। তবে এই সাইট থেকে ভিজিটর নিতে খুব কম খরচ করতে হবে।এছাড়াও শুধু ওয়েবসাইটে নয়। আপনি আপনার ইউটিউব চ্যানেল এ ও ভিজিটর নিতে পারবেন।

এখানে আপনি যে ইনকাম করবেন তা থেকে ডিপোজিট করতে পারবেন। সে ডিপোজিট দিয়ে ভিজিটর নিতে পারবেন। এখানে থেকে একদিন এ কয়েক লক্ষ ভিজিটর নেওয়া সম্ভব।

দুটি সাইট এর ঘঠন ভিন্ন কিন্তু কাজ এক। দুটি সাইট থেকে কয়েনবাস এ পেমেন্ট নিতে পারবেন। কয়েনবাস থেকে পরবর্তী তে বিকাশ রকেট বা নগদ এ পেমেন্ট নিতে পারবেন।

সাইট দুটিতে কাজ করলে পেমেন্ট পাবেন। এরকম আরো কিছু সাইট রয়েছে। সবগুলো সাইট এ কাজ করলে মাসে ৫-১০ হাজার টাকা ইনকাম করা সম্ভব। তবে অভস্যই কাজ করতে হবে। এবং সময় দিয়ে কাজ করতে হবে। আজকের মতো এই পযন্ত। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে। যদি এই সাইট গুলো সম্পর্কে কিছু জানার থাকে তাহলে কমেন্ট এ জানাবেন। ভালো থাকবেন সবাই কথা হবে অন্য কোন টপিক এ। আল্লাহ হাফেজ

Related Posts