মাসে 10000-20000 টাকা ক্যাপচা করে আয় করবেন।

ক্যাপচা কী?

ক্যাপচা হচ্ছে একটি চ্যালেঞ্জ রেসপন্স টেস্ট। এটির পুরো কথা হলো কমপ্লিটলি অটোমেটেড পাবলিক টার্নিং টেস্ট টু টেল কম্পিউটার এন্ড হিউম্যানস অ্যাপারট । ২০০৩ সালে এটির নামকরণ করেছিলেন লুইস ভন আন, মঅ্যানুয়েল বুম, জে হপার এবং জন লঅ্যাংফোড।

ক্যাপচা দিয়ে কিভাবে আয় করবেন?

ক্যাপচা দিয়ে অনেক ভাবে আয় করার ‍সুযোগ আছে। যেমন অনলাইন কিছু ওয়েবসাইট অথবা প্লাটফর্ম এ কাজ করে আপনি মোটা অংকে টাকা আয় করতে পারবেন। আজকে সেসব সাইট নিয়ে আলোচনা করব। তাহলে শুরু করা যাক।

ক্যাপচা করে আয় করার কিছু বিশ্বস্ত সাইট অথবা প্লাপফর্ম।

১) Megatyper

Link-www.megatypers.com/register

Code- G265

প্রথমে উপরের লিংক ক্লিক করলে একটি ট্যাব আসবে সেখানে আপনাকে প্রথমে আপনার নিজেস্ব ইমেইল দিবেন। তারপর একটি সুরক্ষিত পাসওয়ার্ড দিবেন। তারপর নিজের নাম দিবেন ও তার নিচে উত্তোলনের উপায় দিবেন। যেমনঃ পেপাল, বিটকয়েন, ওয়েবমানি ইত্যাদি।সবচেয়ে জরুরী বিষয় হলো আপনাকে একটি Invitation Code বসাতেই হবে সেখানে আপনি উপরে দেওয়া কোডটি বসাবেন। একাউন্ট খোলা হয়ে যাবে। তারপর আপনি সেখানে Start Work অপশনে ক্লিক করবেন তারপর সেখানে কিছুক্ষণ পরপর একটি করে Image আসবে সেটা আপনি দেখে নিচের বক্সে লেখবেন। এর বদলে আপনাকে Typer Credits দিবে একটি ক্রেডিটের দাম ১ ডলারের দেখে কম। প্রতি দিন আপনি কমপক্ষে ৫০০০ ক্যাপচা করলে আপনি প্রায় ৬-৭ Typer Credits পাবেন। যেটা আপনি আপনার নিজেস্ব একাউন্ট উত্তোলন করতে পারবেন।

কিভাবে উত্তোলন করবেন।

প্রথমে আপনি Profile and Payments যেয়ে আপনার উত্তোলনের একাউন্ট নাম্বার বা এড্রেস দিয়ে দিবেন। তারপর সেখানে আপনার যখন সর্বনিম্ন Typer Credits ছাড়িয়ে যাবেন তখন সেখানে আপনার সামনে একটি Withdraw অথবা উত্তোলন একটি অপশন আসবে সেখানে আপনি ক্লিক করলে Withdraw এমাউন্ট টা দিলে সেখান থেকে আপনার Typer Credits আপনার একাউন্টে ট্রান্সফার হয়ে যাবে।

১) Kolotibablo

Link-http://getcaptchajob.com/u4n5act3il

প্রথমে উপরের লিংক ক্লিক করলে একটি ট্যাব আসবে সেখানে আপনাকে প্রথমে Sign In অপশনে ক্লিক করতে হবে। তারপর সেখানে আপনার নিজেস্ব ও আপনার মতে একটি সুরক্ষিত পাসওয়াড দিবেন। দেওয়ার পরে আপনি সেখানে একটি ক্যাপচা দেখতে পারবেন। সেটা নিচে বক্সে লিখবেন। আপনার একাউন্ট খোলা হয়ে যাবে। আনি সেখানে এ্যাপ্স ও সফটওয়্যার ডাউনলোড করলে বেশি আয় করতে পারবেন ওয়েব তেখে সেখানে দুুটি অপশন আসবে একটি Web দিয়ে আয় ও আরেকটি হলো App দিয়ে আয় আপনাকে মোবাইলে থাকলে App ডাউনলোড করবেন না থাকলে Web দিয়ে আয় অপশনে যাবেন। সেখানে কিছুক্ষণ পরপর একটি করে ক্যাপচা আসবে সেটি করবেন সেখানে আপনাকে প্রতি 1,000 ক্যাপচায় 0.42 ডলার দেওয়া হবে। আপনি সেখানে দেখতে পারবেন কিছু অফার আপনি যদি 10% দেন তাহলে আপনাকে ক্যাপচা দ্রুত দিবে কিন্তু টাকা কম দিবে। তখন আপনাকে 0.30 ডলার দিবে প্রতি এক হাজার ক্যাপচায়। এটা আপনার সিদ্ধান্ত

কিভাবে উত্তোলন করবেন।

প্রথমে আপনি ফিন্যান্স ক্লিক করবেন সেখানে Withdraw অপশন আসবে সেখানে Payment Method সিলেক্ট করে আপনার এমাউন্ট দিলে সেটা আপনাকে আপনার একাউন্টে টাকা পৌছিয়ে দিবে।

১) 2captcha

Link-https://2captcha.com?from=12631828

প্রথমে উপরের লিংকে গিয়ে একটি একাউন্ট খুলবেন তারপর সেখানে আপনি  Work অপশন দেখবেন। সেখানে ক্যাপচা আসবে। সেইখানে আপনি 1000 ক্যাপচায় 0.50 ডলার দেয়। সেখানে আপনি রোজ প্রায় 10 ডলারের বেশি ইনকাম করতে পারবেন। এখানে একটা ভালো বিষয় হলো আপনি যতো বেশি ক্যাপচা দিবেন পরে আরও দাম বাড়বে। যেমন প্রথমে 0.50 ডলার পরে সেটা 0.75 হয়ে যাবে আরও পরে 1 ডলার হবে। আর আপনি এটার Apps দিয়ে কাজ করলে প্রতি একহাজার ক্যাপচায় 1 ডলার প্রথমেই পাবেন। আর আমি এ সাইট থেকে দুই বার পেমেন্ট পেয়েছি।

প্রুফ-

কিভাবে উত্তোলন করবেন।

প্রথমে আপনি Payout এ যাবেন তারপর আপনার একাউন্ট নম্বর দিবেন যেটা আপনার আছে। তারপর সেখানে Withdraw দিবেন। তাহলে 30 মিনিটে টাকা এসে পড়বে আপনার একাউন্টে।

ধন্যবাদ সবাইকে পড়ার জন্য

আজ এ পর্যন্তই

আল্লাহ হাফেজ

Related Posts

15 Comments

মন্তব্য করুন