মাসে 5 থেকে 6 হাজার টাকা ইনকাম করুন শুধুমাত্র open job সাইটটি থেকে।

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন। আমি আপনাদের সামনে এমন একটি সাইট নিয়ে হাজির হয়েছি ।আপনারা শুনলে অবাক হবেন। এখানে আপনি ভিউ এবং পোস্টে রেটিং করে ইনকাম করতে পারবেন। আপনার এখানে মাসের হাত খরচ টা বের করতে পারবেন। এই লক ডাউন এ বসে না থেকে কাজটি করলে আপনি অনেক টাকা ইনকাম করতে পারবেন।আপনাকে এই সাইটে শুধু দুই ঘন্টা সময় দিতে হবে। আপনার নেট কানেকশনটা ভালো থাকতে হবে। আপনার নেট কানেকশন যদি  দুর্বল হয় তাহলে আপনি এখানে কাজটা শেষ করতে 3 ঘন্টা লেগে যাবে। আমার একটা ভালো মোবাইল আছে নেট টা খুবই ফাস্ট 4 জিবি রাম এই কাজটা করতে আমার 1 ঘন্টা 30 মিনিট সময় লাগে। আপনি প্রতিদিন 2 থেকে 4 ডলার ইনকাম করতে পারবেন । আরে সাইটটিতে শুধু আপনি দুইটি কাজ পাবেন দুইটি কাজ হলো একটা ডাটা এন্ট্রি যারা ডাটা এন্ট্রি পারো তাদের জন্য এটি একটি খুব ভালো সাইট। ডাটা এন্ট্রি মাধ্যমে তোমরা দিনে 2 থেকে 4 ডলার ইনকাম করতে পারবা। আবার পোস্ট ভিউ এবং রেটিং করে 2 থেকে 60 ডলার টাকা ইনকাম করতে পারবা অর্থাৎ দিনে 8 ডলার ইনকাম করতে পারবেন।

সতর্কতাঃ আপনাকে এই সাইটে কাজ করতে হলে ভিপিএন ইউজ করে কাজ করতে হবে। কারণ কখনো কখনো একই প্রোডাক্ট 2 থেকে 3 বার আসে দুই থেকে তিনবার একই প্রোডাক্ট এর রেটিং করলে আপনার একাউন্ট ব্যান হতে পারে। তাই সবাই এখানে ভিপিএন ইউজ করে কাজ করবেন।

এখানে রেজিস্ট্রেশন করে আপনি থ্রি ডট মেনু তে গিয়ে সবার নিচে একটা অপশন আছে সেখানে গিয়ে আপনার বিকাশ নাম্বার দিয়ে সেভ করে দেবেন। এখানে আপনি বিকাশ পেপাল বিভিন্ন ধরনের পেমেন্ট মেথদ আসছে যেকোনো একটা সিলেক্ট করতে পারেন।(এখানে আপনার কাজের 30% করে ফি কাটা হবে যেহেতু কাজটা খুবই সহজ তাই 30% ফি কোন ব্যাপার না)অনেক সাইট আছে আপনারা কাজ করে অনেকবার ঠকেছেন।এই সাইটে কাজ করুন আপনারা ফ্রি বাদেই 5 থেকে 6 হাজার টাকা ইনকাম করতে পারবেন প্রতিটা মাসে।

আপনি যদি একটা কাজ করতে চান তাহলে নিচে দেওয়া লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করেন।

https://openjobs24.com/register?ref=3fb3a588

অবশেষে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আরো এরকম ভালো ভালো আর্নিং সাইট সম্পর্কে জানতে হলে কমেন্ট করুন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন