মুন ক্যাশ অ্যাপ দিয়ে প্রতিদিন ইনকাম করুন ৩০০-৪০০ টাকা এবং পেমেন্ট নিন বিকাশে

আসসালামু আলাইকুম। সুপ্রিয় পাঠক ভাই ও বোনেরা । করোনা মহামারীতে হয়তো অনেকেই অবসর জীবনযাপন কাটাচ্ছেন। কিন্তু এই করোনা মহামারীতে আপনাদের জন্য একটি নতুন এপস নিয়ে আসলাম।যেই অ্যাপসের মাধ্যমে আপনারা মহামারীতে অবসর সময় বসে থেকে ইনকাম করতে পারবেন।‌ তাহলে চলুন শুরু করা যাক।

 

আমি যে এই অ্যাপস এর কথা আজকে আপনাদেরকে বলবো সেটি হচ্ছে নতুন একটি অ্যাপস। এই অ্যাপসটি দিয়ে অনেকেই কাজ করছে এবং সাথে সাথে অনেকেই পেমেন্ট পাচ্ছে।‌ অ্যাপসটি আপনার প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন। আর আপনাদের যদি সার্চ করতে কোন সমস্যা হয়ে থাকে তাহলে আপনারা আমার লিংক থেকে ডাউনলোড করতে পারেন। তাহলে আপনাদের কোন সমস্যা হবে না। তাই আমি যে লিংকটা দিচ্ছি সেখানে ক্লিক করলেই আপনাদেরকে প্লে স্টোরে নিয়ে যাবে সেখান থেকে আপনারা ইন্সটল করে নিন।

 

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

 

তাই এত কাজ করে আপনারা নিশ্চিন্তে পেমেন্ট নিতে পারবেন বিকাশ অথবা মোবাইল রিচার্জ এর মাধ্যমে। অ্যাপসটির নাম হচ্ছে মুন ক্যাশ। এই অ্যাপসটির সাইজ অনেক ছোট সম্ভবত 3 এমবির একটি অ্যাপস। যার ফলে আপনাদের এখানে কাজ করতে কোন সমস্যা হবে না। অ্যাপস টিতে অনেকেই কাজ করছে এবং তাদের প্লে স্টোরে গুড রিভিউ রয়েছে। আপনারা চাইলে প্লে স্টোরে গিয়ে এপসের রেটিং দেখতে পারেন‌। পোস্টটি ডাউনলোড করার পর আপনারা আপনাদের ইমেইল নাম পাসওয়ার্ড এটা দিয়ে সাইন আপ করে নিন। সাইন আপ করা হয়ে গেলে আপনারা ওখানে কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। ওই এপসের মূল কাজ হচ্ছে বিভিন্ন ধরনের টাস্ক পুরন করা, বিভিন্ন ধরনের সার্ভে পূরণ করা , স্পিন করা , ইত্যাদি এসব কাজ করার ফলে আপনারা টাকা ইনকাম করে আয় করতে পারবেন। তোমার বুঝতেই পারছেন এর অ্যাপস এর মূল কাজ গুলো কি কি। আপনারা ডাউনলোড করলে আরো ভালোভাবে বুঝতে পারবেন। এতে কাজ করার জন্য হয়তোবা ভিপিএন কানেক্ট করা লাগতে পারে তাই আপনারা ভিপিএন কানেক্ট করে নিবেন।

রিয়াল রিসার্চ অ্যাপস ডাউনলোড করে ইনকাম করুন প্রতিদিন হাজার হাজার টাকা । ডাউনলোড করুন এখান থেকে

সবশেষে এই টুকু বলতে চাই পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ। ভালো লাগলে পোস্টটি শেয়ার করুন।

Related Posts

8 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন