মুভি দেখা ও ডাউনলোড করার ৪ টি সেরা সাইট

আসসালামু আলাইকুম বন্ধুরা। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের জন্য এমন ৪ টি সাইটের নাম নিয়ে এসেছি, যেখান থেকে আপনারা যে কোনো মুভি ডাউনলোড করতে পারবেন। চাইলে অনলাইনেও দেখতে পারবেন। পোস্টের শেষে একটি বোনাস টিপস ও রয়েছে। আশা করি আপনাদের ভাল লাগবে।

আমাদের মধ্যে অনেকেই আছি যারা মুভি দেখতে ভালবাসি। বর্তমান সময়ে মুভি বা চলচ্চিত্র হল একটি অন্যতম জনপ্রিয় মাধ্যম। একটি ভাল মুভি আপনার বোরিং সময়টাকে আনন্দে পরিপূর্ণ করে দিতে পারে, একই সাথে আপনাকে অনেক কিছু শিক্ষা দিতে পারে।

তাই অবসর সময়ে মুভি দেখা অবশ্যই ভাল বিষয়। কিন্তু আমরা অনেক সময় একটা মুভি দেখতে চাইলেও সেটা খুজতে খুজতেই সারাদিন পার করে দেই। কিন্তু মুভিটি কোনো ওয়েবসাইটেই খুজে পাই না। তাই আজ কয়েকটি ওয়েবসাইটের নাম আপনাদের দিয়ে দিচ্ছি যেখান থেকে খুব সহজেই আপনার পছন্দমত মুভি ডাউনলোড করতে পারবেন।

MLWBD: এটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মুভিডাউনলোড সাইট। এই সাইটের সবচেয়ে বড় সুবিধা হল এখান থেকে আপনি একটি মুভি যে কোনো সাইজে ডাউনলোড করতে পারবেন। অর্থাৎ আপনি চাইলে একটি মুভি 480p সাইজে ডাউনলোড করতে পারবেন, আবার 1080p সাইজের মুভিও ডাউনলোড করতে পারবেন। শুধু তাই নয়,আপনি এই মুভিগুলো সরাসরি গুগল ড্রাইভ থেকেই অনেক ভাল স্পীডে নামাতে পারবেন।

যারা গুগল ড্রাইভ থেকে নামাতে চান না, তারা অন্য সব ফাইল শেয়ারিং সার্ভিসও ব্যবহার করতে পারবেন। এত অপশন থাকায় মুভি লাভাররা পছন্দ মত মুভি ডাউনলোড করতে পারে এখান থেকে, তাই এই সাইটটা এত জনপ্রিয়তা লাভ করেছে। এই ওয়েবসাইটে আপনি প্রায় সব মুভির কালেকশন পাবেন। তাই এইখানে আপনি এক্সেস পেলে অন্য কোনো সাইটের দরকার হবে না। সাইটে ঢুকতে আপনার ব্রাউজারে গিয়ে টাইপ করুন mlwbd.life অথবা এখানে ক্লিক করুন

SouthFreak: এটাও মুভি ডাউনলোডের আরেকটি জনপ্রিয় সাইট। তবে যারা mlwbd থেকে মুভি ডাউনলোড করতে পারেবেন তাদের মনে হয় না এই সাইটের দরকার হবে। কিন্তু এই সাইটটি অনেকের কাছে ভাল লাগতে পারে এর ইন্টারফেসের জন্য।

সাইটটি সুন্দর করে সাজানো এবং সিম্পল লুক দেয়া হয়েছে যা অনেকেই পছন্দ করবেন। তা ছাড়াও এখানে মুভিগুলো বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করা বলে আপনি আপনার পছন্দের ক্যাটাগরির মুভিগুলো সহজেই খুজে পাবেন এখানে। সাইটে ঢুকতে চাইলে আপনার ব্রাউজারে গিয়ে টাইপ করুন southfreak.life অথবা এখানে ক্লিক করুন

MovieMinions: আগের দুইটি সাইট থেকে মুভিষুধু ডাউনলোড করার অপশন থাকলেও এই সাইট থেকে আপনি চাইলে অনলাইনেও দেখতে পারবেন বা ডাউনলোড ও করতে পারবেন। এই সাইটেও আপনি যে কোনো মুভি বিভিন্ন সাইজ অনুযায়ী ডাউনলোড করতে পারবেন। এখানেও আপনি মুভির একটি বিশাল সংগ্রহ পাবেন। তবে এর ডাউনলোড স্পীড একটু কম হওয়ার কারনে লিস্টের ৩ নাম্বারে রাখা হয়েছে। সাইটে ঢুকতে হলে আপনার ব্রাউজারে গিয়ে টাইপ করুন movieminions.co অথবা এখানে ক্লিক করুন

BestHdMovies: এই সাইটেও আপনি অনেক মুভির সংগ্রহ পাবেন। তবে এই সাইটে অতিরিক্ত বিজ্ঞাপন অনেকের বিরক্তির কারন হতে পারে। তাই এই সাইটকে লিস্টে সবার শেষে রাখা হয়েছে। তা ছাড়া এই সাইটে আপনি সবসময় নতুন মুভি রিলিজ হওয়ার কিছুদিনের মধ্যেই পেয়ে যাবেন। সাইটে ঢুকতে টাইপ করুন besthdmovies.live অথবা এখানে ক্লিক করুন

তো বন্ধুরা, পোস্টের শুরুতে বলেছিলাম একটা টিপস দিব। টিপস টা একটি এন্ড্রয়েড এপ নিয়ে, যেটা হয়ত অনেকেই জানেন। এপস টির নাম BDIX tester। আপনার এন্ড্রয়েড ফোনের প্লে স্টোরে গিয়ে bdix tester লিখে সার্চ করলেই সবার প্রথমে এই এপ্স টা পেয়ে যাবেন। এই এপ্সটি্র মাধ্যমে আপনারা অনেকগুলো মুভি সার্ভার, লাইভ টিভি সার্ভার সহ অনেক গুলো সার্ভারের লিস্ট পাবেন, একইসাথে জানতে পারবেন কোন সার্ভারে স্পীড কেমন। বিশেষ করে যারা ওয়াই-ফাই ইউজার রয়েছেন তাদের জন্য এই এপ্সটা খুবই দরকারী। মোবাইল ডাটা ইউজাররা ও চাইলে ট্রাই করে দেখতে পারেন।

about bdix

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাজে লাগবে। যদি আপনার উপকারে এসে থাকে তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন, যেন তাদেরও কাজে লাগে। আর যদি কোনো ভুলত্রুটি হয়ে থাকে তাহলে কমেন্ট করে জানাবেন যেন পরবর্তীতে শুধরে নিতে পারি। আজ এ পর্যন্তই। সবাই ভাল থাকবেন।

Related Posts

25 Comments

মন্তব্য করুন