মুশফিক তিন মাস পর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়াম পরিদর্শন করেছেন।

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ,

প্রিয় ক্রিকেটপ্রেমীদের জন্য আজকের পোস্ট যারা মাঠের ক্রিকেটের জন্য অধির আগ্রহে আছেন।

মুশফিক তিন মাস পর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়াম পরিদর্শন করেছেন।

সোমবার মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে সফরকালে বাংলাদেশ ব্যাটসম্যান মুশফিকুর রহিম ক্রিকেটের বর্তমান ও ভবিষ্যৎ নিয়ে কথা বলেছেন।

তিন মাসেরও বেশি সময় পর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করেছেন বাংলাদেশের প্রাক্তন তারকা মুশফিকুর রহিম। তবে, তাঁর সফরের কারণ অজানা ছিল।

করোন ভাইরাস মহামারীর কারণে দুই মাসব্যাপী দেশব্যাপী সাধারণ ছুটির পরে, অন্য ক্রিকেটারদের মতো অ্যাকশনের বাইরে থাকা অধৈর্য মুশফিক স্টেডিয়ামে একা অনুশীলনের জন্য বোর্ডে আবেদন করেছিলেন। তবে ঝুঁকিপূর্ণ বিষয় বিবেচনা করে বোর্ড তার অনুরোধ অস্বীকার করেছে।

ডানহাতি উইকেটরক্ষক-ব্যাটসম্যান সোমবার তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে শের-ই-বাংলা স্টেডিয়ামে ফেস মাস্ক পরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

এই দুর্দান্ত জায়গাটি অনুপস্থিত। আমরা কখন অনুশীলন পুনরায় চালু করতে পারি তা কেবল সর্বশক্তিমানই জানেন, ’মুশফিক তার ক্যাপশনে লিখেছেন।

দীর্ঘদিন ধরে কোনও ক্রিকেট কার্যকলাপ না থাকলেও, যে কোনও সময় ক্রিকেট আবার শুরু করতে প্রস্তুত, নিজের ফিটনেস বজায় রাখতে ব্যস্ত রয়েছেন এই প্রাক্তন অধিনায়ক।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের বাসভবনের সামনে দৌড়াচ্ছেন এমন কয়েকটি ভিডিও পোস্ট করেছিলেন। অন্য একটি ভিডিওতে মুশফিককে  তাঁর বাসভবনের গ্যারেজে ব্যাটিং অনুশীলন করতে দেখা গেছে।

করোনাভাইরাস কারণে, মার্চ মাসের মাঝামাঝি থেকে সমস্ত ক্রিকেটিং কার্যক্রম বাংলাদেশে রয়েছে। বিসিবি অবশ্য জুলাই মাসের শেষের দিকে বা আগস্টের শুরু থেকে ক্রিকেট কার্যক্রম আবার শুরু করার পরিকল্পনা করছে।

এর মধ্যে, ছয়টি টেস্ট (শ্রীলঙ্কার বিপক্ষে তিনটি, অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটি, পাকিস্তানের বিপক্ষে দুটি), চারটি ওয়ানডে (আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি, পাকিস্তানের বিপক্ষে একটি) এবং চারটি টি-টোয়েন্টি (চারটি টেস্ট) সহ মহামারীটির কারণে বাংলাদেশের ১৪ টি আন্তর্জাতিক ম্যাচ স্থগিত করা হয়েছিল। (আয়ারল্যান্ড)

সবাই ভালো থাকবেন ও বাংলাদেশ ক্রিকেটের জন্য দোয়া করবেন।

Related Posts

23 Comments

মন্তব্য করুন