মেয়েদের ভালোবাসা সম্পর্কিত কিছু কথা।

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ।কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলেই যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলেই নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সব সময়। মেয়েদের ভালোবাসা সম্পর্কিত কিছু কথা –

ভালোবাসা পৃথিবীর সবচেয়ে কাছের এবং পবিত্র বন্ধনগুলোর মধ্যে একটি। ভালোবাসা থেকেই পৃথিবীর প্রতিটি সম্পর্কের সৃষ্টি হয়। যেই সম্পর্কে ভালোবাসা থাকে না সেই সম্পর্ক তলিয়ে যায় কালের গর্ভে। তাই কোন না কোন এক কারণে পৃথিবীর সকলেই ভালোবাসার কাংগারি।ভালোবাসা বলতে শুধু একে অপরের কাছে থাকার নাম নয়।বরং দূর থেকে এক জন আরেক জনের খেয়াল রাখা, এক জন আরেক জনের দূর থেকেও কাছে থাকার নাম হলো ভালোবাসা।

ভালোবাসা তাই সকলের নিকট বহু আকাঙ্ক্ষার বিষয়বস্তু।তা যদি মেয়েদের ক্ষেত্রে হয় তাহলে কথাই নেই।মেয়েরা সব সময় চায় তার একজন মনের মানুষ থাকুক।তাকে শুধু ভালোবাসবে যে তা কিন্তু নয়।বরং ভালোবাসার পাশাপাশি তাকে শাসন ও করবে।তার৷ ভুল ত্রুটিগুলো ধরিয়ে দিবে।মেয়েদের মন অনেক নরম এবং বিশাল হয়।মেয়েরা যদি কাউকে মন থেকে ভালোবাসে কখনো সেই ভালোবাসা তারা ভুলতে পারা অসম্ভব হয়ে দাঁড়ায়।মেয়েরা চায় তার প্রিয় মানুষটি তার সুঃখে দুঃখে, বিপদে আপদে পাশে থাক।

মেয়েদের ভালোবাসা খুব অদ্ভুত হয়। তারা ভালোবাসতে পারে খুব গভীরভাবে। তারা প্রিয়জনের সকল পছন্দ অপছন্দের জিনিস মাথায় রাখে, প্রিয়জনের কষ্ট হবে এমন সব ধরণের কাজ করা থেকে নিজেকে দূরে রাখে।সকলকে ভালো রাখা এবং সকলকে মানিয়ে চলার সর্বোচ্চ চেষ্টা করে। তারা অন্ধের মতো যেমন ভালোবাসতে জানে ঠিক তেমনি দূরে ঠেলে দিতে পারে। তাদের মন যেমন নরম হয় ঠিক তেমনি অনেক সময় শক্ত হয়ে যায়।তারা ভালোবাসার মানুষের দেওয়া আঘাত সইতে পারেনা। অনেক সময় পরিবারের কারণে সকল কিছু ভুলে অন্য কাউকে বিয়ে করে নেয় ঠিক কিন্তু ভালোবাসার মানুষকে ভুলে থাকতে কখনোই পারেনা। বিভিন্ন পরিস্থিতিতে হয়তো তারা নিজেদের মানিয়ে নেয়। কিন্তু ভালোবাসার মানুষ সব সময় মনেই থেকে যায়।

মেয়েরা যেমন সরল হয় তাদের ভালোবাসাও অনেক মোলায়েম হয়। তারা যেমন এক তরফা ভালোবাসাতে পারে আবার ঠিক সকলকে নিয়েও সাথে চলতে পারে। তাদের ভালোবাসা কখনো হিমালয় এর মতো বিশাল হয় আর কখনো মোমের মত মোলায়েম হয়।তবুও সকল সময়ে তারা ভালোবাসা দিয়ে সব জয় করতে পারেনা। কিন্তু তবুও তাদের এই মন ভালোবেসে যায়।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Related Posts