মেয়েদের যে গুনগুলো বেশি রয়েছে !

মেয়ে বা নারী এই কথাটা শুনে আমাদের ভিতর যেন শীতল হয়ে যায। এই মেয়ে বা নারী হলো ভালোবাসার বড় একটি পথ মেয়েরা পুরুষের কাছে এত বেশি আকর্ষণ। কোন একটা সুন্দরী নারীকে দেখলে যেন পুরুষের ভিতর ভালোবাসার বিষয়টি ফুটে ওঠে, এবং সেই নারীকে মনে মনে পাওয়ার জন্য ব্যাকুল হয়ে ওঠে তাকে যদি মুহূর্তেই ভালোবাসার কথা বলতে পারতাম। সে যদি আমাকে ভালোবাসতো কত না মজা হত। এমনসব ইত্যাদি, ইত্যাদি হিজিবিজি চিন্তা ভাবনা মনের ভেতরে ঘুরতে থাকে নারী শব্দটা শুনলে অথবা তাদেরকে দেখলে। সুতরাং আজ তাই মেয়েদের সম্পর্কে জানবো মেয়েরা কোন দিক থেকে সবথেকে বেশি এগিয়ে রয়েছে।।

সৌন্দর্য ও আচার-আচরণ !!

একজন নারী, যেন সৌন্দর্যের প্রতিমার মত। কারণ একজন সুন্দর নারীকে দেখলে যে কোন পুরুষের মনটা গলে যায় এবং তার প্রতি একটা আকরষন সৃষ্টি হয়ে যায়। মেয়েরা দেখতে সুন্দর হবে এটাই স্বাভাবিক এবং তাদের এই সৌন্দর্যের কারণের জন্যই পুরুষরা তাদের বেশি মনটা নরম করে ফেলে। মেয়েদের আচার-আচরণ পুরুষের থেকে অনেক অনেক বেশী ভাল। স্বভাবতই মেয়েদের আচার-আচরণ নর্ম, ভদ্র হয়ে থাকে কারণ তারা লজ্জাবতী সেই জন্য তাদের আচার-আচরণ টাও খুব নর্মাল।।

পুরুষকে আকর্ষণ করানো !!

মেয়েদের ভিতরে সবথেকে একটা প্রাকৃতিক বড় গুণ সেটা হলো পুরুষের আকর্ষণ করানো। কারণ একজন সুন্দরী মেয়েকে দেখলে একজন প্রাপ্তবয়স্ক পুরুষের তার প্রতি আকর্ষণ হবে এটা স্বাভাবিক। অনেক সময় প্রথম দেখা তেও অনেক পুরুষ মেয়েকে ভালোবেসে ফেলতে পারে, অথবা তার মনের কথা বলার জন্য সুযোগ খোঁজে, সেই মেয়েকে তার চাই এমন ধারণা তৈরি হয় সেই পুরুষের ভিতর। অনেক সময় দেখা যায় প্রথম দেখাতেই প্রেম শুরু হয়ে যায় দুজনের ভিতরে। যদি তাদের পছন্দ লাগে দুজনার চোকাচোকিতে।।

মিষ্টি কথা ও প্রতিশ্রুতি দেওয়া !!

মিষ্টি ভাষা বা মিষ্টি কথা কিভাবে বলতে হয় এবং অন্য লোককে কিভাবে আকর্ষন করাতে হয় সেগুলো মেয়েদের ভিতরে উপস্থিত আছে। আমরা আমাদের প্রেমিকাকে বলে থাকি তোমার কথাগুলো না অনেক মিষ্টি হয়তো অনেক সময় তার প্রশংসার জন্য এই কথাগুলো বলে থাকি। কিন্তু আসলেই মেয়েদের মুখের ভাষা কিন্তু মিষ্টি আপনি। যদি একটু লক্ষ্য করে তাদের কথা গুলো শুনেন তাহলেই দেখবেন সত্যি শোনার মত। শুধু মেয়েরা মিষ্টিভাষী নয়, তাছাড়া তারা প্রতিশ্রুতি বা কাউকে কথা দিলে সেই কথা একদম অক্ষরে অক্ষরে পালন করে। এবং সেটা করেই ছাড়ে যদি সে কোন সমস্যায় না পড়ে, কোথাও আসতে হলে সে আসে এবং সে কথা দিয়ে কথা রাখে এটা একদমই সঠিক। তাছাড়া যদি প্রিয় মানুষকে কথা দেই সেটা তো কখনো ফেলে দেয় না তাছাড়া মেয়েরা ছেলেদের ভোলানোর একদম পটু।।

ভালোবাসা ও খেয়াল রাখা !!

মেয়েরা কিন্তু সবথেকে বেশি ভালবাসতে জানে। এটার বড় প্রমাণ হলো মা। কারণ মা তার সন্তানদের সবচেয়ে যত্ন করে লালন-পালন করে সেটা পৃথিবীতে আর কোন মানুষ এমনভাবে করতে পারবে না। তাছাড়া একজন নারী যদি তার প্রেমিককে ভালোবাসে তাহলে সে অনেক বেশি ভালোবাসে। তার দেখভাল এবং খেয়াল রাখা একজন নারী থেকে একজন মানুষের উপরে বেশি খেয়াল অন্য কোন পুরুষ রাখতে পারেনা। কারন একজন নারি থেকে একজন মানুষের দেখভাল বেশি করতে পারে এবং তাদের ভালোবাসার পরিমাণটা ও বেশি। যে কারোর ওপর তারা যদি একবার কাউকে মন দেই তাহলে তাকেই সবথেকে বেশি ভালবাসে তার জন্য সবকিছু করতে পারে।।

 

 

Related Posts