মেয়েদের যেইসব নিয়ে ইউটিউব চ্যানেল খুলতে পারে।

আজকাল শুধু ছেলে না,মেয়েরাও ঠিক সমানভাবে এগিয়ে যাচ্ছে বিশ্বে।আগে ছেলেরা শুধু ইউটিউব ভিডিও আপলোড কর, মেয়েদের এইসব ইউটিউব ভিডিও আপলোড করা কেও সুনজের দেখতো না।কিন্তু বিজ্ঞানের অর্গগতিতে আজ শুধু ছেলেরা না মেয়েরাও সমান ভাবে যেই বিষয়ে পার্রদশি সেই বিষয়ে চ্যানেল খুলে আপলোড করছে ভিডি। এবং অনেক মেয়েদের ইউটিউবে প্রায় ৫  লক্ষ প্রযন্ত সাবস্ক্রাইবও আছে ইউটিউবে।তাই আজকে আমি বলবো মেয়েদের ঠিক ৪ টি ইউটিউব চ্যানেল খোলার কেটাগরি নিয়ে এদের মধ্যে যেটায় আপনি নিজেকে বেশি পারদশী সেই বিষয়ে ইউটিউব ভিডিও আপলোড করে সাফল্য পেতে পারেন ইউটিউবে।

১.পুরাতন রান্নার চ্যানেল।

বর্তমানে আর সেই রকম পুরাতন রান্না বান্না হয় না।কিন্তু এই বিষয়ে মানুষের অনেক আগ্র। তাই আপনি দুপুরে খাওয়ার যা খাবেন তাই ভিডিও করতে পারেন আর তা ইউটিউবে আপলোড করতে পারেন এতে আপনি সফল হতে পারবেন।

২.মেকাপ নিয়ে চ্যানেল

আপনি তো মেয়েদের ঠিক কতটা আগ্রহী মেকাপ নিয়ে,তাই আপনি যদি মেকাপ করতে ভালোবাসেন তাহলে মেকাপের দাম,কেমন কাজ করে, এই সব নিয়ে চ্যানেল খুলে ভিডিও আপলোড করতে পারেন।

৩.কভার গান নিয়ে চ্যানেল।

এটায় আপনাকে নতুন গান লিখতে হবে না।যারা গান গায় তাদের থেকে যেই গান গুলো হিট সেইগান গুলো গেয়ে আপনি ইউটিউবে ভিডিও আপলোড করতে পারেন।তবে এইখানে একটা কথা আপনার গানের গলা অবশ্যই ভালো হতে হবে,আর যদি আপনার গানের গলা ভালো হয়ে থাকে তাহলে আপনি সব থেকে ভালো সাফল্য পাবেন।

৪.ড্রয়িং বিষয়ক চ্যানেল।

আপনি যদি ভালো আকাআকি করতে পারেন তাহলে এই চ্যানেলর কথা আমি আপনাকে বলেছি।বাংলাদেশর এমন অনেক ড্রয়িং চ্যানেল আছে যাদের সাবস্ক্রাইব প্রায় ১৫ লক্ষর মত।

তাই উল্লেখিত যেকোনো একটা চ্যানেল খুলে আপনি ভিডিও আপলোড করতে পারেন।তবে মেয়ে ছেলে অভয়ই এইসব চ্যানেল গুলো খুলতে পারে।

 

Related Posts

16 Comments

মন্তব্য করুন