মোবাইলের স্ক্রীন রেকর্ড করুন খুব সহজে শুধুমাত্র এই অ্যাপসটির মাধ্যমে

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি ভাল আছেন। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন নিয়ম মেনে। কারণে করোনা পরিস্থিতিতে সবাই বোরিং ভাবে জীবন যাপন করছেন। আজকে আমি আপনাদের মাঝে আসলাম আরও একটি নতুন পোষ্ট শেয়ার করার জন্য। আমি আপনাদের মাঝে পোস্ট শেয়ার করি আপনাদেরকে নতুন কিছু জানাবার জন্য। আজও তেমন একটি বিষয় নিয়ে কথা বলবো।

আপনারা হয়তো অনেকেই জানেন কিভাবে স্ক্রিন রেকর্ড করতে হয় আবার অনেকেই জানেন না যে কিভাবে করবেন স্ক্রিন রেকর্ড।তাই আপনাদের যাদের এই বিষয় নিয়ে সন্দেহ রয়েছে তাদের জন্য আজকের এই পোস্ট টি। আমি আজ আপনাদের সামনে বলব যে কিভাবে আপনি খুব সহজেই স্ক্রিন রেকর্ড করতে পারবেন শুধুমাত্র একটি অ্যাপস এর মাধ্যমে। প্লে স্টোরে স্ক্রিন রেকর্ড লিখে সার্চ দিলে অনেক অ্যাপস এসে পড়বে। কিন্তু এর মধ্যে কোনটা ভাল আর কোনটা খারাপ সেটা হয়তো আপনারা অনেকেই জানেন না। তাই আপনারা কোনটি ডাউনলোড করবেন সেই জন্য দ্বিধাবোধ করেন। আজকে আমি যেই স্ক্রীন রেকর্ড অ্যাপস টি কথা বলব সেটি দিয়ে আপনি নিশ্চিন্তে যেকোনোভাবে স্ক্রিন রেকর্ড করতে পারবেন। অ্যাপসটি আপনারা প্লে স্টোরে পেয়ে যাবেন। অ্যাপস এর নাম হচ্ছে এক্স রেকর্ডার। অ্যাপসটি ডাউনলোড করার জন্য আমাদেরকে সর্বপ্রথম যা করতে হবে তা হল প্লে স্টোরে সার্চ বারে গিয়ে সার্চ করবেন এক্স রেকর্ডার। তারপর আপনাদের সামনে যেই অ্যাপসটি আসবে সেটি ইন্সটল করে ওপেন করবেন।ওপেন করার পর আপনাদের কে আর কিছুই করতে হবে না যা চাইবে সব এলাউ করে দিবেন। তারপর আপনাদের স্ক্রিনে একটি রেকর্ডার আইকন আসবে সেই আইকনে ক্লিক করলে স্টার্ট হয়ে যাবে। স্টার্ট হওয়ার পর আপনাদের স্ক্রিনের সবকিছু রেকর্ড হতে থাকবে। স্ক্রিন রেকর্ড দিয়ে আপনি যেকোনো ধরনের টিউটোরিয়াল ভিডিও বানাতে পারবেন। আশা করি আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন। আপনারা হয়তো দেখে থাকবেন ইউটিউবে অনেক ইউটিউবাররা স্ক্রিন রেকর্ড এর মাধ্যমে তাদের মোবাইল দিয়ে ভিডিও আপলোড করে থাকে। তাই আমি যেই অ্যাপসটির কথা বললাম স্ক্রিন রেকর্ড করার জন্য সেটি অনেক ভালো একটি অ্যাপস। তাই আপনারা এটি নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন। আপনারা চাইলে প্লে স্টোরে গিয়ে এর রেটিং দেখতে পারেন।

আজকের মতো এই পর্যন্তই।অন্য একটি পোষ্ট নিয়ে আবার পরবর্তীতে আপনাদের সামনে হাজির হবো ইনশাল্লাহ সেই পর্যন্ত সবাই ভালো থাকুন ধন্যবাদ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন