মোবাইলে কারো সাথে কথা বলে থাকলে এটা অবশ্যই জেনে রাখা ভালো!

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন!!
*বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে একটি সতর্কবাণী নিয়ে হাজির হয়েছি। এটি কোন টিপস না আপনাদের শিখানোর জন্য জাস্ট। যাতে আপনারা এরকম প্রতারণা থেকে বিরত থাকতে পারেন।বন্ধুরা আমরা যখন আমাদের ফোনে কারো সাথে কথা বলি সেই কথাগুলো অন্য কেউ শুনে যেতে পারে এরকম পদ্ধতি আছে।হয়তোবা আপনার অজানা কারণে এরকম একটি সুযোগ নিয়ে প্রতারক আপনার সকল কথাগুলো তার ফোন থেকে শুনে নিতে পারে আপনি আপনার প্রিয়জনদের সাথে কি আলাপ আলোচনা করতেছেন।

*তাই আমার মনে হলো যে আপনাদের সামনে এই বিষয়টা শেয়ার করা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং জরুরী বিষয় তাই আমি শত বাধা উপেক্ষা করে আপনাদের সামনে এই সতর্কবাণী টা নিয়ে হাজির হয়েছি।

*বন্ধুরা আমরা সকলে জানি যে ফোন কল হ্যাক করা যায় কিন্তু কিভাবে করা যায় কিভাবে করে কিভাবে বন্ধ করে সেটা আমরা কেউ জানিনা। তাই আমি আজকে আপনাদের শিখিয়ে দিব কিভাবে কেউ আপনার ফোন কল হ্যাক করে নিলে সেটা অফ করবেন।

**আপনি এটা এখনই ট্রাই করতে পারেন যে আপনার ফোন কল কে হ্যাক করছে কিনা ইতিমধ্যে।
এজন্য আপনাকে ডায়াল পেড এগিয়ে

*#৬২#
এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি দেখে নিতে পারবেন আপনার ফোনে কেউ ইতিমধ্যে কল হ্যাক করছে কিনা।

**এবং যদি কেউ কল হ্যাক করে থাকে সেটা বন্ধ করবেন কিভাবে সেটা দেখিয়ে দিচ্ছি 

##৬২#

এই কোডটা ব্যবহার করার পর আপনাকে যদি কেউ হ্যাক করে থাকে তাহলে আপনি তা কেটে দিতে পারবেন।

*এবার দেখিয়ে দিচ্ছি কিভাবে একজন হ্যাকার আপনার ফোন হ্যাক করে। এজন্য আপনার ফোনটি সে প্রথমে হাতে নেই নিয়ে। 

**৬২*হ্যাকারের নাম্বারটি#

এইটা ডায়াল করার পর হ্যাকার আপনার কলটি হ্যাক করে তার ফোনে নিয়ে যায়। এরজন্য হয় যে আপনার ফোনে যদি কেউ কল দেয় সে কল আপনার ফোনে আসবে এমন কি তার ফোনে চলে যাবে।সে শুধুমাত্র আপনাদের দুজনের কথোপকথন শুনতে পারবে কিন্তু সে কিছু বলবেনা।আপনাদের মধ্যে কি কি বিষয় নিয়ে কথা হচ্ছে সেগুলো সে রেকর্ড করে নিতে পারবে।

**আশাকরি অবশ্যই বিষয়টি ভালোভাবে বুঝতে পেরেছেন এবং হ্যাকারদের হাত থেকে বিরত থাকার জন্য একটি দিক নির্দেশনামূলক তথ্য জানতে পেরেছেন। যদি আর্টিকেলটি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন