মোবাইলে ক্যাপচা এন্ট্রি করে আয় করুন

কেমন আছেন সুপ্রিয় পাঠক ভাই ও বোনেরা আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আজকে আবারো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হলাম এই গ্রাথোর প্লাটফর্মে। আজকে আমি একটি আর্নিং সাইট সম্পর্কে আপনাদের জানাবো। মোবাইলে ক্যাপচা এন্ট্রি করে আয় করুন –

আমরা অনেকেই আছি যারা সারা দিন ফেসবুক, ইউটিউব, টিকটিক, ইনস্টাগ্রাম ও লাইকি ইত্যাদি সাইটে অনেক সময় নষ্ট করি। আমরা চাইলেই ঘরে বসে অনলাইনে এই সময় ব্যবহার করে কিছু টাকা ইনকাম করতে পারি।

এতে আমাদের হাত খরচের টাকা অন্তত আয় করতে পারবো। আজকে আমি এরকম একটি সাইট সম্পর্কে লিখতে যাচ্ছি যেখানে আপনারা খুব সহজেই ইনকাম করতে পারবেন। তো সেই সাইটের নাম হচ্ছে 2captcha.

মোবাইলে ক্যাপচা এন্ট্রি করে আয় করুন

2captcha থেকে ইনকাম করার জন্য প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন। রেজিস্ট্রেশন করার জন্য আপনার কাছ থেকে যে যে তথ্য চাওয়া হবে তা দিতে হবে এবং একটি পাসওয়ার্ড দিতে হবে।

তারপর আপনার ইমেইলে একটি লিংক পাঠানো হবে। লিংকটিতে ক্লিক করে আপনার অ্যাকাউন্ট অ্যাক্টিভ করে নিতে হবে। তা না হলে আপনি এখানে ইনকাম করতে পারবেন না। অ্যাকাউন্ট অ্যাক্টিভ করার পর আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন।

এখানে আপনার শুধু একটি কাজ আর তা হলো ক্যাপচা পুরন করা। যে কাজটি আমরা অনেক ওয়েবসাইটে প্রবেশ করতে করে থাকি। এই সহজ কাজ করে আপনি এই সাইট থেকে ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি রেফার করেও ইনকাম করতে পারবেন।

রেফার করে যদি আপনি কাউকে এই সাইটে রেজিষ্ট্রেশন করাতে পারেন। তবে আপনি যাকে রেফার করেছেন তার ইনকামের ২০% সারাজীবন বসে বসে পেতে পারবেন।

কিভাবে পেমেন্ট নিবেন:

এই সাইট পেয়ার এর মাধ্যমে পেমেন্ট করে। তাই আপনাকে পেমেন্ট নিতে হলে একটি পেয়ার একাউন্ট খুলতে হবে। বাংলাদেশ সরকার পেয়ার কে বৈধ ঘোষণা করেছে। তাই আপনি ইউটিউবে ভিডিও দেখে একটি পেয়ার একাউন্ট খুলতে পারেন।

ইউটিউবে শুধু “পেয়ার একাউন্ট খোলার নিয়ম” লিখে সার্চ দিলে অসংখ্য ভিডিও চলে আসবে তখন আপনি যেকোনো ভিডিও দেখে একাউন্ট খুলতে পারেন। এছাড়া আপনি যেকোনো মানি এক্সচেঞ্জ সাইটের মাধ্যমে পেয়ার ডলার থেকে টাকায় রুপান্তরিত করে আপনার নগদ কিংবা বিকাশ একাউন্টে আনতে পারবেন। মানি এক্সচেঞ্জ সাইট সম্পর্কে আপনি ইউটিউবে ভালো ভাবে জানতে পারবেন।

একটি ভালো মানি এক্সচেঞ্জ সাইট যেটি আমি ব্যবহার করি। সেখান থেকে মানি এক্সচেঞ্জ করতে আপনাকে প্রথমে এখানে রেজিস্ট্রেশন করতে হবে। এই সাইটে রেজিষ্ট্রেশন করতে এখানে ক্লিক করুন। এই সাইটটি ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট করে। তাই আপনাকে পেমেন্ট নিয়ে কোনো দুশ্চিন্তা করতে হবে না।

পরিশেষে: হ্যা, এটি অবশ্যই সত্য যে আপনি এই সাইট থেকে প্রচুর ইনকাম করতে পারবেন না। তবে ফেসবুকে সময় নষ্ট করার চেয়ে অন্তত পকেট মানি ইনকাম করাটা অনেকটা ভালো। তাই আপনি এখানে আপনি আপনার পকেট খরচের টাকা আয় করতে পারবেন।

আশা করি আপনাদের সবার কাছে আমার পোস্ট টি ভালো লেগেছে। আজকে এখানেই শেষ করছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। বিদায়।

Related Posts

16 Comments

  1. ভালো একটা মোবাইল দিয়ে আয় করার সাইট,

    ভালো করে জানতে হলে লিংকে প্রবেশ করে আগে পড়ে নিন
    ⬇️ এখানে ক্লিক করুন 👇
    https://blog.jit.com.bd/earnbitmoon-5292

    কোনো সমস্যা হলে বলবেন।

    অবশ্য বিস্তারিত লেখার মধ্যে থাকা রেফারাল লিংক গুলো ব্যবহার করে একাউন্ট রেজিস্ট্রার করবেন। সাইটে একাউন্ট খোলার লিংক
    ৷ 👇
    https://earnbitmoon.club/?ref=244619

মন্তব্য করুন