মোবাইলে থাকা যেকোনো এ্যাপেট নাম,আইকন ও ভার্সন নিজের ইচ্ছামতে পরিবর্তন করে কোনো কোডিং-প্রোগামিং ছাড়াই

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।এই করোনাকালে আমরা সবাই রীতিমতো বাড়িতে বসে রয়েছি ফলে আমরা সবাই গ্রাথরপ প্রতিনিয়ত কিছু নতুন পোস্ট নিয়ে হাজির হচ্ছি। তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি পোস্ট যা দিয়ে আপনি আপনার মোবাইলে থাকা যেকোনো এ্যাপেট নাম,আইকন ও ভার্সন নিজের ইচ্ছামতে পরিবর্তন করে নিন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

১.শুরুতে গুগল এ চলে যান সেখান থেকে যেকোনো ওয়েবসাইট বা এপিকে পিউর থেকে উপরের স্কিনর্সট এ দেওয়া এ্যাপিকে ইডিটির নামে এ্যাপটি ডাউনলোড করে নিন ও মোবাইলে ইনস্টল করে নিন।


২. এবার এ্যাপিকে এডিটর এ্যাপটিতে প্রবেশ করুন ও সেখান থেকে Select Apk From App অপশনটি সিলেক্ট করুন।


৩.তো আমি Zarchiver নামে এ্যাপটি সিলেক্ট করলাম এবার দেখুন এ্যাপের আইকন,ভার্সন ও নাম পরিবর্তন করার অপশন রয়েছে।


৪.আমি নাম পরিবর্তন করে ফাইল ম্যানেজার লিখে দিলাম ও সেভ করে নিলাম।আপনি চাইলে বাংলা ইংলিশ যেকোনো ভাষায় নাম দিতে পারেন আমি বাংলা ভাষায় নাম দিলাম এ্যাপের।আপনি চাইলে আইকোন ও ভার্সন ও পরিবর্তন করে নিতে পারেন।


৫.এবার ফাইল ম্যানেজার এ্যাপটি ডাউনলোড ও ইনস্টল অপশনে ক্লিক করলাম ফলে আমি এ্যাপটি মোবাইলে নামাতে পারব।


৬.দেখুন এ্যাপটি রেডি এবার এ্যাপটি ইনস্টল করলে মোবাইলে চালাতে পারব। চাইলে এভাবে যেকোনো এ্যাপের আইকন,নাম ও ভার্সন পরিবর্তন করে নতুন এ্যাপ তৈরি করে নিতে পারেন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন