মোবাইলে সাবসটাইটেল খোজার দিন শেষ এবার এমেক্র প্লেয়ার দিয়ে সাবসটাইটেল খুজুন ঝামেলা ছাড়া

আমরা সবাই কমবেশি হলিউড, বলিউড,তামিল,তেলগু,চায়নিজ ও স্প্যানিশ মুভি বেশি দেখে থাকি এই মুভিগুলো দেখতে হলে তো আমাদের হয়তো তাদের ভাষা জানতে হবে না হয় বাংলা সাবসটাইটেল দিয়ে মুভি দেখতে হবে তো এখন গুগল থেকে বাংলা সাবসটাইটেল ডাউনলোড করা ও এক্রটার্ট করা আবার এটাকে ভিডিও প্লেয়ারে এড করা অনেক ঝামেলা হয়ে যায়।

আবার অনেক সময় সঠিক সাবসটাইটেল খুজে পেতে ও অনেক কষ্ট হয়ে যায় ফলে মুভি দেখার মজাই নষ্ট হয়ে যায়।যদি এমন হয় যে সার্চ করলে মুভির সাবসটাইটেল চলে এলো আর তা বিনা ডাউনলোডে এড করে ফেললেন যেকোনো প্লেয়ারে।তাই আজকে আমি আপনাদের মাঝে নিয়ে এলাম খুব সহজে যেকোনো সাবসটাইটেল দিয়ে ছবি দেখুন সাবসটাইটেল ডাউনলোড ছাড়াই।


১.শুরুতে চলে যান আপনার মোবাইলে থাকা গুগল প্লে-ষ্টোরে সেখান থেকে নামিয়ে নিন মেক্র প্লেয়ার নামে এই এ্যাপটি আর নামানো থাকলে এই মেক্র প্লেয়ার এ প্রবেশ করুন।


২.মেক্র প্লেয়ার এর উপরে ঠিক ডান দিকে দেখবেন ৩ডট একটি অপশন আছে ঐ অপশনটিতে ক্লিক করুন।


৩.এবার অনেকগুলো অপশন পাবেন সেখান থেকে আপনি অনলাইন সাবসটাইটেল নামের অপশনটি বেছে নিন।

<

৪.এবার আরো ৩টি অপশন পাবেন সেখান থেকে আপনি সার্চ নামের অপশনটিতে ক্লিক করুন ঠিক উপরের দেওয়া স্কিনশর্ট এর মতো করে।


৫.এবার আপনি বাংলা সাবসটাইটেল দেখতে চাইলে বাংলা নামের অপশনটিতে ক্লিক করুন ও যেকোনো ভাষার সাবসটাইটেল চাইলে ঐ ভাষাটির নাম লিখে সার্চ করুন।


৬.এবার আপনার মুভির নাম দিন যেমন আমি দিলাম ও উপরের দেওয়া স্কিনশর্ট এর মতো টিক চিহ্ন দিন।


৭.এবার দেখুন সাবসটাইটেল চলে এসেছে ডাউনলোড করলে সরাসরি এড হয়ে যাবে মেক্র প্লেয়ারের সাবসটাইটেল এ ও যেকোনো ভাষা দিয়ে আপনি উপভোগ করতে পারবেন আপনার মুভিটি।

আপনি চাইলে গুগল থেকে বা বিভিন্ন থার্ড পার্টি ওয়েবসাইট থেকেও সাবসাটাইটেল ডাউনলোড করতে পারেন আমি আপনাদের সুবিধার্থে পোস্ট দিলাম ও যারা এই ক্রোম থেকে সাবসটাইটেল ডাউনলোড এর সহজ টিক্রটা জানেন না শুধু তাদের জন্য আর যদি ভালো লেগে থাজে অবশ্যই কমেন্ট এ জানাবেন ও পরবর্তী সময়ে আরো নতুন কিছু নিয়ে আসার চেষ্টায় থাকব আশা করি ভালো থাকবেন ও সুস্থ থাকবেন।

Related Posts

7 Comments

মন্তব্য করুন