মোবাইলে সার্ভে পূরণ, সহ ইনফরমেশন শেয়ার, লোকেশণ শেয়ার, এবং মতামত লিখে টাকা ইনকাম করুন

আমরা ২০২১ সালে পদার্পণ করেছি। আর ২০২১ সালে এসে আমরা এখন আর ঘড়ে বসে বসে সময় নষ্ট করে ফেসবুকে চ্যাট করে বা ইউটিউব ভিডিও দেখে সময় নষ্ট করতে চাই না। অন্তত যারা এই পোষ্টটি পরছেন তারা মূলত এই সোশ্যল মিডিয়ায় সময় ব্যায় করি না। যাই হোক সময় বদলে গেছে। প্রথমে মানুষ কাজ করত হাটে বাজারে গিয়ে। অতঃপর শুরু হলো অফিসে গিয়ে বসের সামনে বসে বসে কাজ করা। অতঃপর এই যুগ্ও পাল্টালো অতঃপর শুরু হলো অফিসে গিয়ে বসের কাছ থেকে কাজ নিয়ে ঘড়ে এসে কাজ করা। অতঃপর শুরু হলো অনলাইন আর্নিং অর্থ্যাৎ বিভিন্ন মার্কেটপ্লেসে কাজ করা যা বর্তমানে বিশেষ একটা স্থান দখল করে আছে। এখন শুরু হয়েছে ইউটিউবিং এবং মোবাইল আর্নিং। এখন সবার কাছেই একটা না একটা এন্ড্রয়েড ফোন রয়েছে। সবাই ইউটিউবিং করতে পারি না। কিন্তু মোবাইলে সার্ভের কাজ কে না পারি। তাই আজ আমি আপনাদেরকে এমন একটি এন্ড্রয়েড এপ্যসের  সাথে পরিচয় করিয়ে দিব। যেটার মাধ্যমে কাজ করে আপনি ভালো পরিমাণ একটি আয় করতে পারেন। তো আর বকবক না করে শুরু করি। আজকের আর্টিক্যেলের মূল বিষয়।

তো এই এ্যপসটির সম্পর্কে বিস্তারিত বলি ধরুন আপনি ঘড়ে বসে আছেন। কোন সাধারণ কাজ নেই । এই এ্যপসটির তিনটা দিক প্রথমটা একেবারে সহজ অর্থ্যাৎ সার্ভে করা যেমন আপনাকে বলা হলো আপনার এলাকার মোবাইল নেটওয়ার্ক, কোরোনা ভাইরাস, জিনিস পত্রের দাম, ব্যবসার অবস্থা, কোরোনার কারণে আপনার পারিবারিক আয়ের ভারসাম্যর কি অবস্থা ইত্যাদি সম্পকে। অতঃপর দ্বীতিয়টি হলো আপনাকে একটা অবস্থান খুজে বের করতে হবে যেমন: ক্লিনিক, রেড ক্রিসেন্ট, ফার্মেসী, ব্যাংক, বুথ ইত্যাদী। তৃতীয়টি হচ্ছে আপনাকে কোন একটা জায়গায় যেতে বলা হবে এবং সেখানে গিয়ে যা করতে বলা হবে তা করে  তা সাবমিট করতে হবে। আপনি যদি একটু সময় ব্যায় করেন এই এ্যপসটির পিছনে তো ভালো পরিমাণ টাকা এই এ্যপস থেকে আর্ন করতে পারবেন। আর আপনার আয়কৃত টাকা আপনি বাংলাদেশের যেকোন ব্যাংক এবং মোবাইল টপ আটের মাধ্যমে তুলতে পারবেন।

এ্যপসটির নাম : Premise

আপনি এই এ্যপসটি গুগল প্লে ষ্টোর এবং এ্যপ ষ্টোর থেকেও ডাউনলোড করতে পারবেন। না থাক আপনাদেরকে কষ্ট দিয়ে লাভ নেই লিংকটি দিয়েই দেই: https://y2pge.app.goo.gl/premise

এই লিংকটিতে প্রবেশ করে আপনি সরাসরি প্লে ষ্টোরে চলে যাবেন অতঃপর প্লে ষ্টোর থেকে শুধু ইনস্টল করে নিবেন। এবং সাইন আপে ক্লিক করে একটি প্রোফাইল তৈরী করে নিবেন।

আবার দেখা হবে অন্য কোন আর্টিক্যেলে তো ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ

Related Posts