মোবাইল দিয়ে অনলাইনে কাজ করে বিকাশ অথবা নগদে পেমেন্ট নিন,Best Online Income App 2021

আসসালামুআলাইকুম প্রিয় পাঠক/পাঠিকাগণ, আসা করি অনেক ভালোই আছেন।সবাই সবার অবস্থান থেকে ভালো থাকুন , সুস্থ্য থাকুন এই আসা করি।

অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য আমরা অনেকভাবে চেষ্টা করে থাকি।আর তাই আপনাদের জন্য আজকে সম্পূর্ণ নতুন একটি অ্যাপ্লিকেশন নিয়ে চলে আসলাম। যেটিতে মাত্র ১০টাকা হলে পেমেন্ট নিতে পারবেন রিচার্জের মাধ্যমে আর ৫০ টাকা হলেই বিকাশের মাধ্যমে তাও মাত্র ৩০মিনিটের মধ্যে।

বিশ্বাস না হলেও এইটা সত্যি।সম্পূর্ণ নতুন একটি অ্যাপ।১০০%পেমেন্ট করতেছে অবশ্যই আজকের আর্টিকেলটা শেষ পর্যন্ত পড়ুন তাহলেই বুঝতে পারবেন কিভাবে কাজ করবেন এই নিয়ে বিস্তারিত।

সর্বপ্রথম অ্যাপটি ডাউনলোড করার জন্য চলে যাবেন গুগল প্লে স্টোরে। প্লে-স্টোরে গিয়ে সার্চ বারে সার্চ করবেন Gyan Cash লিখে, অ্যাপটি পেয়ে যাবেন।নিচের দেওয়া লিংক থেকে সরাসরি গিয়ে ডাউনলোড করতে পারবেন।

এখানে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করুন

ডাউনলোড করা হয়ে গেলে যেকোনো একটি ভিপিএন VPN কানেক্ট করে US সিলেক্ট করে নেবেন।এইক্ষেত্রে Turbo VPN ব্যবহার করতে পারেন।কারণ আমি নিজে এটি। ব্যবহার করছি।

অ্যাপটিতে প্রবেশ করলে দুটি অপশন দেখতে পারবেন Sign in আর Sign Up এর।Sign Up ক্লিক করে নাম,মোবাইল নাম্বার, পাসওয়ার্ড আর রেফার কোড ১২৩৪ দেওয়া থাকবে সেটাই দিবেন।সব দিয়ে সাবমিট করলেই get out একটা লেখা আসতে পারে।

ব্যাক বাটনে ক্লিক করে Sign in করে নিবেন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে।আপনার একাউন্ট একটিভ হয়ে গেছে।এখন এখানে Daily Bonus নিতে পারবেন প্রতিদিন ,তার জন্য Daily Bonus ক্লিক করলেই পেয়ে যাবেন বোনাস।

এখানে মূলত হাজার 18 টা টাস্ক কমপ্লিট করার বিনিময়ে আপনাকে কিছু কয়েন দেবে। টাস্ক বলতে বোঝানো হয়েছে এড কে।এখানে টাস্ক অপশনে গিয়ে প্রতি টাস্কে মাত্র 4 সেকেন্ড করে থাকার পর চলে আসবেন ব্যাক করে।ঠিক একইভাবে ১৮টা টাস্ক পূরণ হলেই পেয়ে যাচ্ছেন 50 কয়েন।

এখানে একটা রেফার করার বিনিময়ে পাবেন 25 কয়েন।তবে রেফার এর ঝামেলা না করে কাজ করেই অনেক কয়েন জমাতে পারবেন খুব কম সময়ে।

পেমেন্ট সিস্টেম

আপনাদের মাথায় হয়তো এখন একটাই প্রশ্ন যে আপনারা কত কয়েন হলে কিভাবে পেমেন্ট টা পাবেন।

তো এখানে মূলত 1500 কয়েন হলে 10টাকা রিচার্জে তারসাথে 5000 কয়েন হলে নগদে 30টাকা,7500 হলেই বিকাশ আর নগদে 50টাকা নিতে পারবেন।সবচেয়ে বড় কথা এখানে দ্রুত পেমেন্ট করা হয় মাত্রই 30 মিনিটের মধ্যে।একদম নতুন একটা অ্যাপ যারা সীমিত আয়ে খুশি তারা অবশ্যই করবেন।

তাহলে কি কি শিখলাম?

প্রথমত অ্যাপটি ডাউনলোড করবেন।তারপর Us কান্ট্রি VPN কানেক্ট করবেন।একটি একাউন্ট খুলে সাইন ইন করবেন। করে টাস্ক কমপ্লিট করার মাধ্যমে কয়েন জমাবেন।মাত্র 10টাকা হলেই পেমেন্ট।

আসা করি অনেক উপকারে আসবে আপনাদের। অনলাইন সীমিত আয় করার সেরা অ্যাপ। কাজ করতে পারেন অবশ্যই পেমেন্ট করতেছে এখন। ধন্যবাদ

Related Posts

8 Comments

  1. ভাই ঐ কয়েন জমাতে গেলে জিবনটা তেনা তেনা হইয়া যাব, ১ ঘন্টা যদি আয হয় ১০ টাকা তার উপরে এখানে মোটেও সম্ভব না, তাহলে বলেন তো মাসে কত হব.??

মন্তব্য করুন