মোবাইল দিয়ে ইনকাম করার সেরা কয়েকটি অ্যাপস দেখতে ক্লিক করুন এখানে

সুপ্রিয় পাঠকবৃন্দ। আসসালামু আলাইকুম। করোনা মহামারীতে সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন সুস্থ আছেন। আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আমি আজ আপনাদের মাঝে মোবাইল দিয়ে ইনকাম করার কয়েকটি গুরুত্বপূর্ণ টিপস শেয়ার করবো। বর্তমানে আমরা সবাই ইনকাম করতে চাই। কিন্তু সেই ইনকাম যদি মোবাইল দিয়ে করা যায় তা তো আরো ভালো। এরকম অনেক মোবাইল অ্যাপস রয়েছে যাতে কাজ করার ফলে টাকা ইনকাম করা যায় এবং একটা ভালো পরিমাণে ইনকাম করা যায়। তাই চলুন আমরা জেনে আসি সে অ্যাপস গুলো কি কি যা দিয়ে আমরা ঘরে বসে মোবাইল এর মাধ্যমে ইনকাম করতে পারব।

 

আপনার হাতে যদি একটি এন্ড্রয়েড মোবাইল ফোন থেকে থাকে তাহলে আপনি ঘরে বসে ইনকাম করতে পারবেন। আর বাবা-মায়ের কাছে হাত পাততে হবে না টাকার জন্য। মোবাইল দিয়ে ইনকাম করে নিজের পকেট খরচ নিজেই চালাতে পারবেন। তাহলে চলুন আমরা মোবাইল দিয়ে ইনকাম করার কয়েকটি অ্যাপ সম্পর্কে জেনে আসি।

 

আমি কয়েকটি অ্যাপস এর লিস্ট তুলে ধরছি আপনার চাইলেই এই অ্যাপ গুলো ট্রাই করে দেখতে পারেন।

 

<

প্রথমত রয়েছে

 

1.গুগোল অপিনিয়ন রেওয়ার্ডস (Google opinion rewards)

 

2. ফোঅ্যাপ (Foap) এই অ্যাপস এর মাধ্যমে আপনি মোবাইল দিয়ে ফটো বিক্রয় মাধ্যমে টাকা আয় করতে পারবেন।

 

 

3. অ্যাকোমস ( Acoms) যার মাধ্যমে আপনি ইনভেস্ট করে টাকা আয় করতে পারবেন

 

4. আইপল (ipoll) মোবাইল সার্ভে অ্যাপস যার মাধ্যমে সার্ভে করে টাকা আয় করতে পারবেন।

 

5. রিয়াল রিসার্চ ( Real research) বর্তমানের সবচেয়ে জনপ্রিয় সার্ভে অ্যাপস যার মাধ্যমে আপনি খুব সহজে সার্ভে করে হাজার হাজার টাকা আয় করতে পারবেন।

 

6. স্লাইড জয় লক স্ক্রীন ক্যাশ ( slidejoy lock screen cash)

 

7. সুইট কয়েন মানি মেকিং অ্যাপস (Sweet coin money making apps)

 

8. প্রিমাইজ ( premise) মোবাইলের অর্থ ইনকাম এর অ্যাপ।

 

উপরোক্ত অ্যাপ গুলো আপনারা ট্রাই করে দেখতে পারেন। আমি যেগুলোর নাম বললাম সেগুলো দিয়ে আপনারা বিভিন্নভাবে ইনকাম করতে পারবেন। এবং আপনাদের পেপাল অথবা একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। উপরে যে অ্যাপগুলো নাম আমি বললাম সেগুলো দিয়ে হয়ত আপনারা হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন না কিন্তু ওই অ্যাপস গুলোর মাধ্যমে আপনি স্বল্প পরিমাণে টাকা আয় করতে পারবেন।

 

আজকের মতো এই পর্যন্তই। সবাইকে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

 

 

Related Posts