মোবাইল দিয়ে ইনকাম করার সেরা সাইট।প্রতিদিন ৮০ থেকে ১০০ টাকা ইনকাম হবে।

হেলো বন্ধুরা,সবাইকে ধন্যবাদ।

ঘরে বসেই অনলাইন থেকে টাকা আয় করা যায়।এটা চমকে যাওয়ার মতো কিছুনা।এটা অবশ্যই সম্ভব।অনেক মানুষ অনলাইনে কাজ করে নিজেদের দৈনন্দিন খরচ ইনকাম করছে।বিভিন্ন সাইটে কাজ করে অনলাইন থেকে আয় করা যায়।বর্তমানে অনলাইন থেকে আয় করার অনেক সাইট আছে।কিন্ত সাইটগুলোতে কাজ করার চেয়ে কঠিন ব্যাপার একটা সঠিক বা রিয়েল সাইট খুজে বের করা।অনেক সময় নানা রকম লোভনীয় সাইটের এড দেখে ঐ সাইটে আমরা একাউন্ট করি।অনেক কষ্ট করে কাজ করে টাকা উইদ্রো দিই। পরে দেখা যায় তারা আমাদের পেমেন্ট করে না।ফলে আমাদের সব পরিশ্রম অসফল হয়ে যায়।তাই এই সাইটগুলো অনেক বিবেচনা করে বাচাই করতে হয়।এ কারণে আজ আমি সব বিবেচনা করে সবার জন্য একটি দারুন সাইট নিয়ে এসেছি।এটি সম্পূর্ণ রিয়াল সাইট।হাজার হাজার লোক এই সাইটে কাজ করে তাদের দৈনন্দিন হাত খরচ ইনকাম করে।এটি বর্তমানে বাংলাদেশের একটি জনপ্রিয় সাইট।এই সাইটের অনেক পেমেন্ট প্রুপ দেখে,তারপর এই সাইটটি আমি বাচাই করে নিয়েছি।

কিভাবে এই সাইটে একাউন্ট করবেন?

প্রথমে নিচের এই লিংকে ক্লিক করে রেজিস্টার অপশনে প্রবেশ করুন।
সাইট লিংক=
https://bloggingforte.com/refer/01878284309
১.আপনার নাম দিন।
২.আপনার মোবাইল নাম্বার দিন (যে নাম্বারে টাকা উইদ্রো দিবেন)
৩.আপনার একটি ইমেইল একাউন্ট দিন।
৪.একটি পাসওয়ার্ড দিন।
এরপর নিচে সাবমিট অপশনে ক্লিক করুন।

এবার আপনার ঐ ইমেইল একাউন্টে একটি ভেরিফিকেশন মেসেজ যাবে,ওখান থেকে ভেরিফাই করে নিন।
এখন আপনার একাউন্ট করা হয়ে গেছে।
এবার আপনি ইমেইল আর পাসওয়ার্ড দিয়ে লগিন করুন।

কিভাবে কাজ করবেন? 

এই সাইটে অনেক কাজ আছে।
* Bonus task
* Read news
* Math quiz
* Spin
* Captcha

কাজ করার জন্য প্রথমে ড্যাশবোর্ডের উপর থেকে টাস্ক অপশনে ক্লিক করুন।

Bonus task: প্রতিদিন ২-৩ বার বোনাস দেওয়া হয়।প্রথমে বোনাস লিখার উপর ক্লিক করুন, এরপর একটি এড এর উপর ক্লিক করুন। ওখানে ১০-১৫ সেকেন্ড অপেক্ষা করুন।তারপর বেক করুন।এরপর আপনি কালেক্ট পয়েন্টে ক্লিক করলে বোনাস পেয়ে যাবেন।
Read news: এখান থেকে আপনি নিউজ পড়ার কাজ করতে পারবেন।প্রথমে read news এ ক্লিক করুন।এরপর নিউজটির নিচে read more লিখায় ক্লিক করুন, একটি টাইম দেখা যাবে,টাইম শেষ হলে submit ক্লিক করুন।
Math quiz: এখান থেকে আপনি অঙ্ক করে কাজ করতে পারবেন।প্রথমে math quiz লিখায় ক্লিক করুন।এরপর একটি অঙ্ক আসবে, অঙ্কটির সমাধান করে submit ক্লিক করুন।
Spin: প্রথমে spin লিখায় ক্লিক করুন।তারপর স্পিনটির উপর ক্লিক করুন,স্পিনটি ঘুরবে,ঘুরা শেষ হলে get point  ক্লিক করুন।
Captcha: এখানে ক্যাপচা টাইপ করে কাজ করতে পারবেন।প্রথমে ক্যাপচা লিখায় ক্লিক করুন।একটি ক্যাপচা দিবে, ওটা টাইপ করে submit ক্লিক করুন।
এখানে কাজ লিমিট করা আছে।আপনি প্রতিদিন ৬০টি টাস্ক কমপ্লিট করতে পারবেন।

কি কারণে আইডি ব্যান হতে পারে?

১. বোনাস টাস্কের কাজ করার সময় ১০-১৫ সেকেন্ড এড না দেখলে।
২. একটি ডিভাইসে একাধিক আইডি ব্যবহার করলে।
৩. একটানা দশদিন কাজ না করলে।

কিভাবে রেফার করব?
প্রথমে ড্যাশবোর্ডের উপরে চলে যান।ওখান থেকে প্রোপাইল অপশনে ক্লিক করুন।একটি পেজ আসবে।ওখান থেকে নিচে চলে যান,ওখানে আপনার রেফার লিংক পেয়ে যাবেন।
আপনি যদি আপনার কোনো বন্ধুকে রেফার করেন, তাহলে তার প্রতি উইদ্রোতে আপনি ১০% কমিশন পাবেন।

কিভাবে টাকা উইদ্রো করবেন?

প্রথমে বলে নিই এখানে আপনি ২৪০ পয়েন্ট মানে ১০টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন।এবং ১২০০ পয়েন্ট মানে ৫০ টাকা হলে নগদ,বিকাশ এবং রকেটে নিতে পারবেন।

উইদ্রো দিতে প্রথমে আপনি ড্যাশবোর্ডের উপরে চলে যান।ওখান থেকে আপনি উইদ্রো অপশনে ক্লিক করুন।কোন অপশনে টাকা নিবেন (বিকাশ,নগদ,রিচার্জ, রকেট) সিলেক্ট করুন।আপনার নাম্বার সিলেক্ট করা থাকবে।এরপর পয়েন্টের পরিমাণ বসান।সবশেষে উইদ্রো অপশনে ক্লিক করুন।
২৪ ঘন্টার মধ্যে আপনাকে তারা পেমেন্ট করে দিবে।

আপনার যেকোনো সমস্যার সমাধান পেতে, এই সাইটের ফেইসবুক গ্রুপে জয়েন হওয়া আবশ্যক।
গ্রুপে জয়েন হতে,প্রথমে ড্যাশবোর্ডের উপরে চলে যান।ওখান থেকে FB group ক্লিক করুন।এবার এখান থেকে জয়েন গ্রুপ ক্লিক করলে গ্রুপে জয়েন হয়ে যেতে পারবেন।

ধন্যবাদ।

Related Posts

21 Comments

মন্তব্য করুন