মোবাইল দিয়ে এন্ড্রয়েড অ্যাপ তৈরি করুন।অ্যাপ বানিয়ে ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।এন্ড্রয়েড মোবাইল দিয়ে অ্যাপ তৈরি করার সবচেয়ে সহজ পদ্ধতি শেয়ার করব আজ।এখানে আপনি কোন কোডিং ছাড়া এন্ড্রয়েড অ্যাপ তৈরি করতে পারবেন। এই সাইট থেকে আপনি আপনার অ্যাপ মনিটালাইজেশন করে টাকা ও ইনকাম করতে পারবেন।

আজকে আমি আপনাদের সাথে মোবাইল দিয়ে অ্যাপ তৈরি করার যে সাইটটা শেয়ার করব তার নাম হচ্ছে appsgeyser.এখানে আপনার App Make করার জন্য কোন কোডিং জানতে হবে না। এই সাইট থেকে আপনি ফ্রী তে অ্যাপ তৈরি করতে পারবেন। Androide App Make তৈরি করার জন্য এটা সবচেয়ে সেরা সাইট।

সাইট লিংকঃ- https://appsgeyser.com/

লিংক এ ক্লিক করার পর সরাসরি সাইট এ নিয়ে যাবে। সেখানে প্রথম এ ইমেইল দিয়ে একটা একাউন্ট তৈরি করে নিবেন অথবা যেকোনো একটা জিমেইল দিয়ে সরাসরি লগ ইন করতে পারবেন।

এখানে আপনি নিজের বা ইনকাম এর জন্য অ্যাপ তৈরি করতে পারবেন। প্রথম এ create app এ ক্লিক করবেন। তারপর কি অ্যাপ তৈরি করতে চান সেটা সিলেক্ট করবেন। এখানে আপনি অনেক রকম অ্যাপ তৈরি করতে পারবেন। সিলেক্ট করার পর খুব সহজে আপনি অ্যাপ তৈরি করতে পারবেন।

<

এখানে মূলত সকল কোডিং করা থাকবে। আপনি শুধু সবকিছু আপনার মতো করে কাস্টমাইজড করে নিবেন। নিজের অ্যাপ এর নাম এবং আইকন। এবং সকল অন্যান্য ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। আপনার অ্যাপ তৈরি হয়ে গেলে ডাউনলোড করতে পারবেন। এডমোব থেকে মনিটালাইজেশন করতে পারবেন। এমনকি আপনি সরাসরি প্লে স্টোর এ আপলোড করতে পারবেন। প্লে স্টোর এ আপলোড করার জন্য প্লে স্টোর এ একাউন্ট থাকতে হবে। এমনকি আপনি এখানে থেকে সরাসরি একটা লিংক পাবেন ওটাও শেয়ার করতে পারবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। এখানে আপনি এডমোব এর ব্যানার এড এবং ইনটারশিয়াল এড কোড দিতে পারবেন। আপনি যদি আপনার অ্যাপ টা বহু সংখ্যক মানুষ এর কাছে পৌঁছে দিতে পারেন এখানে থেকে ভালো ইনকাম করতে পারবেন। এডমোব থেকে আপনি ১০০% পেমেন্ট পাবেন এটা সবাই জানেন।কারও কোন কিছু জানার থাকলে কমেন্ট করবেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে।আল্লাহ হাফেজ

Related Posts

12 Comments

  1. আচ্ছা তৈরি কৃত এপ্স ১০০ ডাউনলোড করে ইউজ করলে অটো এড চলে আসবে। এটা কি সত্যি? আমার তৈরি করা এপ্স ১০০এর উপর ডাউনলোড হয়েছে। তবে সবাই ব্যবহার করছে কিনা জানি না। এড সো করলে কি মেইল করে জানাবে?

  2. আচ্ছা তৈরি কৃত এপ্স ১০০ ডাউনলোড করে ইউজ করলে অটো এড চলে আসবে। এটা কি সত্যি? আমার তৈরি করা এপ্স ১০০এর উপর ডাউনলোড হয়েছে। তবে সবাই ব্যবহার করছে কিনা জানি না। এড সো করলে কি মেইল করে জানাবে?

মন্তব্য করুন