মোবাইল দিয়ে টাকা ইনকামের কিছু আন্তজার্তিক ওয়েবসাইট

টাকা ইনকাম শুধু যে পুরুষ মানুষ করবে তা নয়। বরং এখন ঘরে বসে থেকে অনলাইন থেকে মেয়েরা লাখ লাখ টাকা ইনকাম করছে।২০২১ সালের খুবই জনপ্রিয় এবং বিস্তৃত একটি ওয়েবসাইট হচ্ছে Coin-Birds.এখানে আপনি একাউন্ট তৈরি করার সাথে সাথেই ৩০০ সিলভার কয়েন সংগ্রহ করতে পারবেন। আর এগুলো দিয়ে পাখি কিনবেন। তারপর সেই পাখিগুলো ডিম দিবে আর আপনি ডিমগুলো বিক্রি করে টাকা ইনকাম করবেন। কি মজার গেম তাই না?হু ঠিক চলুন বিস্তারিত বিষয় গুলো জেনে নেওয়া যাক।

Coin-Birds কি?What is Coin-Birds?

এটি একটি আন্তজার্তিক ওয়েবসাইট। এখানে অনেকগুলো রংয়ের পাখি রয়েছে যেগুলো ডিম পাড়ে।১০,০০০ দশ হাজার ডিম সংগ্রহ করতে পারলে আপনি ১ ইউরো ইনকাম করতে পারবেন। আর 5 per hour, 55,120, 200, 300,এভাবে আপ টু ১৫০০০০০ পযন্ত ডিম আপনার একাউন্টে জমা করে রেখে বেশি বেশি ইউরো ইনকাম করে নেওয়া যায়। ১ টি ইউরো সমান বাংলাদেশী ১২০ টাকার সমান।

কিভাবে আপনি Coin-Birds এ একাউন্ট তৈরি করবেন?

প্রথমেই নিচের লিংকে ক্লিক করুন এবং আপনার ইউজার নেম,জিমেইল,পাসওয়ার্ড ও কনফার্ম পাসওয়ার্ড দিয়ে দিন।তারপর sign up লেখাতে ক্লিক করুন।একাউন্টটি তৈরি করতে এই লিংকে👇 ক্লিক করুন। https://link.grathor.com/ln

যেভাবে ইউরো/টাকা উইথড্র করতে হবে

তাদের ওয়েবসাইট এর পেমেন্ট পদ্ধতি গুলো হলো পেপাল,perfect money, bitcoin, Etherium,পেয়ার ইত্যাদি। তারা ১০০% পেমেন্ট করে থাকে। এখানে কোন ধরনের সমস্যা নেই। আপনি নিশ্চিন্তে কাজ করতে পারবেন।
পরিশেষে আপনার জন্য গুরুত্বপূর্ণ সুখবর আসিতেছে grathor wabsite এর সাথে থাকুন। আর ভালো ভালো টাকা ইনকামের ওয়েবসাইট এবং এপস সম্পকে জানতে আমাদের ওয়েবসাইট এ চোখ রাখুন এবং পাশেই থাকুন। আন্তজার্তিক মানের নতুন আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট নিয়ে আলোচনা করা উচিৎ। আর তা হলো বিস্তৃত PTC wabsite Bankingbux.

কিভাবে একাউন্ট তৈরি করব?

প্রথমেই নিচের লিংকে👇👇ক্লিক করুন
https://link.grathor.com/lm তারপর আপনাকে একটি Browser এ নিয়ে যাবে। এখন আপনার সামনে একটি Sign up ফর্ম আসবে সেটা পুরণ করুন। তারপর লগইন করুন। ব্যাস হয়ে গেল একাউন্ট তৈরি এবার ইউরো ইনকামের সময়।

কিভাবে কাজ করতে হবে?

লগ-ইন করার পরে আপনি ডেস্কবোড এ Home,Earn Money, Advertise,Account ইত্যাদি লেখা দেখতে পাবেন। এখন আপনার কাজ হবে Earn money লেখাতে ক্লিক করা।সেখানে ৩টি অপশন আসবে। ১ম PTC( paid transfer per click) ২য় Bank, ৩য় Refferel পিটিসিতে ক্লিক করে কিছু সময় ধরে অপেক্ষা করুন এবং back বাটন press করে পিছনে চলে আসুন। এভাবে সকল ধরনের এডগুলো দেখে নিন। তারপরে ব্যাংক/ Bank লেখায় ক্লিক করে collect বাটন press করুন।আর রেফার করে যত খুশি তত ইনকাম করতে থাকুন।এখন আপনার Account এ ক্লিক করে Balance চেক করুন।কোন সমস্যা তৈরি হলে বা কোন কিছু বুঝতে অসুবিধা হলে আমাকে কমেন্ট করুন আমি উত্তর দেওয়ার চেষ্টা করব।

কত টাকা আয় করা যাবে?

প্রতিটি কাজের জন্য আপনি ০.১০ € ইউরো থেকে ০.০৫ € ইউরো ইনকাম করতে পারবেন। আর তাছাড়াও রেফার করে এবং Bank পদ্ধতির মাধ্যমেও ০.১০ € ইউরো পেইড করে থাকে। আশা করি আপনি বুঝতে পারছেন।

কিভাবে টাকা তুলবো?

তারা € ইউরো পেইড করে থাকে। তাদের ওয়েবসাইট এর পেমেন্ট পদ্ধতি গুলো হলো payeer,perfect Money, bitcoin,paypal. আপনি টাকা উইথড্র দেওয়ার ২৪ ঘন্টার ঘন্টার মধ্যে পেয়ে যাবেন।কাজ করুন পেমেন্ট নিন।

পরিশেষে আপনার উপর নির্ভর করে আপনি কাজ করবেন কি না?আমার পক্ষে বক্তব্য বলো আপনি দয়া করে কাজ করুন।কারণ ১০০% পেমেন্ট করে এবং কাজগুলোও সহজ ও অল্প সময়ে শেষ করা যায়। ধন্যবাদ মশাই আপনাকে

Related Posts