মোবাইল দিয়ে ডলার ইনকামের নতুন সাইট ২০২০!!!

আমাদের দৈনন্দিন জীবনে চাহিদার কোন শেষ নেই। একের পর এক চাহিদা পূরণ করতে হয়।যখনই ২ চোখ বন্ধ করে চির জীবনের জন্য দুনিয়া ছেড়ে চলে যায়। আর তখনই তার চাহিদা শেষ হয়ে যায়।সকল ধরনের চাহিদা পূরণ করতে অবশ্যই টাকা ইনকাম করতে হবে। কিন্তু তাই বলে অবৈধ ভাবে নয়। ফলে আপনার জন্য নিয়ে এলাম একটা নতুন এবং ১০০% পেমেন্ট করে এমন ধরনের সাইট। এখান থেকে আপনি দৈনিক কমপক্ষে $2 ডলার ইনকাম করতে পারবেন।এটি একটি ষ্টান্ডার্ড মানের ডলার ইনকাম সাইট।যার নাম GoGoal.

যেভাবে একাউন্ট তৈরি করবেন?

আমেরিকা,ফ্রান্স, স্পেন,জাপান,ইংল্যান্ড,
ইতালি ইত্যাদি দেশের বিভিন্ন ধরনের লোকজন
এই সাইট থেকে প্রতি মাসে কমপক্ষে $200 ডলার ইনকাম করে থাকেন।আপনি না হয় $100 ডলার ইনকাম করবেন।আপনি প্রথমেই Google play stor এ যান তার GoGoal App লিখে সার্চ করুন।এবার আপনার সামনে GoGoal on! ফুটবলের মত একটি App চলে আসবে। সেখানে নিচে GoGoal insetive in purchase App লেখা দেখতে পাবেন। ছবিতে দেখুন। এই এপটি ডাউনলোড করে নিন এবং অপেন করে লগইন করে নিন।

👉যেভাবে লগইন করতে হবে?

এপটি অপেন করার পর আপনার সামনে ২ টা লগইন অপশন আসবে। ১ম টা হলো দেশ এবং মোবাইল নম্বর আর ২য় টা হলো ফেসবুক একাউন্ট দিয়ে লগইন। আপনি ২য় টা আপনার ফেসবুক একাউন্ট দিয়ে লগইন করুন এবং Confirm এ ক্লিক করুন। লগইন শেষ।

👉 যেভাবে $1 ডলার পেমেন্ট নিবেন

উপরে বাম পাশে লক্ষ্য করুন একটি গোল চিনহ বা আপনার ফেসবুক একাউন্টের ব্যক্তিগত ছবি রয়েছে। সেখানে ক্লিক করে এই রেফার কোড দিয়ে দিন 👉friend invitation code VUN7J81J2 এখন Conform এ ক্লিক করলেই আপনার একাউন্টে $1 ডলার ইনস্টেনট জমা হয়ে যাবে।

বিঃদ্রঃ 👉 VUN7J81J2 এই কোড না দিলে $1 ডলার পেমেন্ট পাবেন না এবং কয়েন সংগ্রহ করে গেম খেলতে হয় আপনি চায়লে কয়েন ক্রয় করতেও পারবেন।

👉যেভাবে ডলার ইনকাম করতে হবে?

এখন ডান পাশে Mission লেখাতে ক্লিক করুন তারপর Complete লেখা দেখতে পাবেন। সেই কাজগুলো সম্পুর্ণ করলেই আপনি কয়েক হাজার কয়েন এবং কিছু $0.10 সেন্ট ইনকাম করতে পারবেন। এরপর দৈনিক লগইন বোনাস, রেফার করে $0.5 সেন্ট থেকে 2 ডলার অনায়াসে আয় করতে পারবেন। কি বিশ্বাস হচ্ছে না ?😃🤥🥴 আমারও হয় নাই। যখন ডলার ইনকাম করলাম তখন তো আমি খুশিতে নাচবে না হাসবো ভেবে পাইনি। যাই হোক বিশ্বাস করলে মিলবে বস্তুু আর না করলে চোখ দিয়ে ঝড়বে অস্যু। আজ এই পর্যন্তই সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন সবসময়ই বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ ।

পরিশেষে আপনার কাছে অনুরোধ করে বলি এই এপটি ডাউনলোড করে একাউন্ট তৈরি করুন এবং ডলার ইনকাম করে পেমেন্ট নিন। ভাই বিশ্বাস করুন ১০০% ডলার ইনকাম করা যায়। আপনি শুধু একবার হলেও পরিক্ষা করুন।তাই অবহেলা করে এই সুযোগ কিছুতেই হাত ছাড়া করবেন না। মনে রাখবেন সুযোগ সুবিধা জীবনে বার বার আসে না। ডলার ইনকাম করে কমেন্ট করে জানাবেন এবং কোন ধরনের সমস্যা তৈরি হলে আমাকে জানাবেন আমি সমাধান করে দিব ইনশাআল্লাহ।

Related Posts