মোবাইল দিয়ে দৈনিক কমপক্ষে 2 ডলার ইনকাম করার সহজ কিছু উপায়

একাউন্ট তৈরি করলেই ১৫০ টাকা বোনাস।১টি এ্যাড ৮ টাকা দৈনিক ৫ মিনিট সময় কাজ করলে নিশ্চিত ৮০ থেকে ১০০ টাকা ইনকাম।
আমরা সবাই ডলার ইনকাম করতে চায়।কিন্তু
বেশির ভাগই লোকজন পারে না।কারণ তারা জানে না কিভাবে মোবাইল দিয়ে টাকা ইনকাম করা উচিৎ এবং কোন ধরনের ওয়েবসাইট সেরা ও ১০০% বিস্তৃতার সাথে পেমেন্ট করে থাকে। হ্যা বন্ধুরা আজকে আমি অনেক দিন পরে আমার প্রিয় ওয়েবসাইট grathor  এ এমন  একটা সাইট শেয়ার করবো যেখানে আপনি একাউন্ট তৈরি করে ভিডিও দেখে ১ থেকে ২ ঘন্টার মধ্যে পেমেন্ট হাতে নিতে পারবেন। কি বিশ্বাস হচ্ছে না? অবাক হচ্ছেন তাই না? হু ১০০% খাঁটি সাইট আমিও আপনার মতই এরুপ হয়েছিলাম পরবর্তীতে পেমেন্ট নেওয়ার পরে সব কিছু ভালো লেগেছে।অনায়াসে এখান থেকে আপনি প্রতি মাসে সর্বনিম্ন ৫০ ডলার  ইনকাম করতে পারবেন। যা বাংলাদেশী টাকায় মূল্য ৪৫০০ থেকে ৪৭০০ টাকা হতে পারে। কথা না বলে চলুন তাহলে শুরু করি ইনশাআল্লাহ।

goldrushweb

আমি এতক্ষণ যে ওয়েবসাইটির কথা বললাম তা হলো goldrushweb.মূলত এটি একটি payable  আন্তজার্তিক মানের ওয়েবসাইট।এখান থেকে আপনি কাজ করে ১০০% পেমেন্ট নিতে পারবেন। অনেক বেশি সময় কাজ করতে হবে না। সামান্য কিছু সময় নিয়ে কাজ করলেই হবে মোবাইল,পিসি,ল্যাবটপ, ইত্যাদি ইলেকট্রনিকস ডিভাইস দিয়ে কাজ গুলো করা যায়। একাউন্ট তৈরি করেই ২ ডলার বোনাস।

একাউন্ট তৈরি করার উপায় কি?

প্রথমেই আপনি নিচের দেওয়া লিংকে ক্লিক করুন 👇👇https://link.grathor.com/mL তারপর আপনাকে একটি Browser এ নিয়ে যাবে। এখন আপনার সামনে এই ওয়েবসাইটের ইন্টারফেস আসবে অথাৎ তাদের সাইটের হোম পেজ আসবে। সেখানে Register Now বাটনে ক্লিক করুন। এবার registration ফর্ম আসবে নাম,ইউজার নেম,জিমেইল, পাসওয়ার্ড দিয়ে সেটা পুরণ করুন। তারপর লগইন করুন। ব্যাস হয়ে গেল একাউন্ট তৈরি এবার  টাকা ইনকামের সময়।

যেভাবে এখানে কাজ করবেন?

লগ-ইন করার পরে আপনি ডেস্কবোড দেখতে পাবেন সেখানে Home,MY task,Voip,MY Account লেখা দেখতে পাবেন। এখন আপনার কাজ হবে MY task লেখাতে ক্লিক করা।এবার আপনি কিছু এ্যাড দেখতে পাবেন। সেখানে  0.10 ডলার এবং একটি এ্যাডে ২ ডলার দেওয়া রয়েছে।কাজ করার জন্য Accept এ ক্লিক করুন। এ্যাডগুলোতে ৩ মিনিট সময় থেকে মিনিট ১৬ বা ২০ মিনিট সময় রয়েছে। কিন্তু আপনি কিছুক্ষণ দেখে স্কিপ করবেন অল্প দেখবেন। এভাবে সব এ্যাডগুলো দেখা শেষ করবেন। কিভাবে একাউন্টটি তৈরি করতে হবে এবং কাজ ও পেমেন্ট পদ্ধতি গুলো জেনে নিতে নিচের লিংকে ক্লিক করে ভিডিওটি দেখে নিন।
https://link.grathor.com/mK

দৈনিক কত টাকা আয় করা যাবে?

প্রতিটি কাজের জন্য আপনি ০.১০ ডলার  থেকে ২ ডলার ইনকাম করতে পারবেন। আর তাছাড়াও রেফার করে এবং LV2, 3,5পদ্ধতির মাধ্যমেও ১১০ ডলার পেইড করে থাকে।আপনি এই সাইট থেকে প্রতি মাসে কমপক্ষে ৬ হাজার থেকে ৭ হাজার টাকা ইনকাম করতে পারবেন। আশা করি আপনি বুঝতে পারছেন।

যেভাবে টাকাগুলো তুলতে হবে?

তারা মূলত Trust wallet address, bitcoin
পেমেন্ট করে থাকে। আপনি টাকা উইথড্র দেওয়ার ২৪ ঘন্টার ঘন্টার মধ্যে পেয়ে যাবেন।কাজ করুন পেমেন্ট নিন।

<

পরিশেষে আপনার উপর নির্ভর করে আপনি কতটুকু কাজ করবেন ?আমার পক্ষ থেকে বক্তব্য বলো আপনি দয়া করে কাজ করুন।কারণ ১০০% পেমেন্ট করে এবং কাজগুলোও সহজ ও অল্প সময়ে শেষ করা যায়।তাছাড়াও ১ ডলার সমান বাংলাদেশী ৮৪ টাকা আর ১ টি এ্যাড দেখলেই ৮ টাকা ইনকাম করতে পারবেন তাই আমি বলবো অবশ্যই অবশ্যই কাজ করুন এবং মোবাইল দিয়ে টাকা ইনকাম করুন।সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন সবসময়ই আল্লাহ হাফেজ। ধন্যবাদ

Related Posts

9 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন