মোবাইল ফোন দিয়ে বিশ্বস্ত পিটিসি সাইট থেকে আয় করুন প্রতিদিন $10 ডলার…!

প্রিয় ভিউয়ার্স আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কতা অবলম্বন করুন, সবসময় ঘরে থাকুন। নিজে সুস্থ থাকুন এবং আপনার পরিবারকে সুস্থ রাখুন।

আজকে আপনাদেরকে বলবো স্মার্টফোনের মাধ্যমে অ্যাড দেখে কিভাবে আর্নিং করবেন। হ্যাঁ বন্ধুরা পিটিসি সাইটের কথা বলছি। আপনারা হয়তো অনেকেই জানেন যে পিটিসি সাইট কি। পিটিসি সাইট হচ্ছে এমন এক ধরনের অনলাইন আর্নিং সাইট যেখানে আপনাকে অ্যাড বা বিজ্ঞাপন দেখার মাধ্যমে টাকা প্রদান করা হবে। আপনারা যারা বিভিন্ন পিটিসি সাইটে কাজ করেছেন তারা জানেন যে পিটিসি সাইট থেকে খুবই সল্প টাকা ইনকাম করা যায়। কারণ অ্যাড দেখার বিনিময়ে পিটিসি সাইট গুলো সামান্য অর্থ প্রদান করে। যেমন $0.0005 – $0.01 পর্যন্ত অর্থ দেয় প্রতি অ্যাড দেখার বিনিময়ে। আজকে আপনাদেরকে ব্যতিক্রম একটি পিটিসি সাইট সম্পর্কে শেয়ার করবো যার মাধ্যমে স্মার্টফোন ব্যাবহার করেই $10 এর বেশি আর্নিং করতে পারবেন প্রতি অ্যাড দেখার মাধ্যমে! তো চলুন সাইটটি সম্পর্কে বেসিক জেনে নেওয়া যাক।

‘Paidverts’ হচ্ছে পিটিসি সাইট গুলোর মধ্যে এমন একটা পিটিসি সাইট যেটা স্মার্টফোন দিয়েই ব্রাউজ করা যায় এবং প্রতি অ্যাড দেখার বিনিময়ে তারা সর্বোচ্চ পেমেন্ট দিয়ে থাকে। বর্তমানে পিটিসি সাইট ব্যাবহার কারীদের নিকট এটি খুবই জনপ্রিয় একটি পিটিসি সাইট। পেইড ভার্টস সাইটে অ্যাকাউন্ট খোলার পর আপনারা অর্থ আর্ন করার জন্য কয়েকটি অপশন পাবেন। তার মধ্যে প্রধান হলো ব্যাপ (BAP= বোনাস অ্যাড পয়েন্টস) অর্জন করা। পেইড অ্যাড দেখে আর্ণ করতে চাইলে আপনাকে অবশ্যই আগে BAP বৃদ্ধি করতে হবে। আর তার জন্য সাইটে প্রতিদিনই আপনারা কমপক্ষে আট বা তারও বেশি বোনাস অ্যাড পাবেন। প্রথমে বোনাস অ্যাড এর মাধ্যমে BAP বাড়াবেন। তারপর পেইড অ্যাড আসা শুরু করবে। মনে রাখবেন আপনার BAP এর সংখ্যা যত বেশি হবে তত বেশি মূল্যের পেইড অ্যাড পাবেন। কারণ এই সাইটে BAP ই হলো বেশি আর্ন করার মূল চাবিকাঠি।

তাছাড়া আপনারা বন্ধুদেরকে রেফার করে 15% কমিশন অর্জন করতে পারবেন। তাই আপনি যদি অন্য বেশি বেশি রেফারেল বাড়াতে পারেন তাহলে আপনার আর্নিং এর পরিমান টা অনেক বেড়ে যাবে। তবে উল্লেখ্য যে এই সাইটে কোনো rented reffaral সিস্টেম নেই। অর্থাৎ আপনি ভাড়া নিয়ে রেফারেল ক্রয় করতে পারবেন না। কিন্তূ আপনি যদি আপনার অ্যাকাউন্ট আপগ্রেড করেন তাহলে সঠিক ভাবে কাজ করলে প্রতিদিন $10 ইনকাম করা কোনো ব্যাপারই না। সাইন আপ করার জন্য এখানে ক্লিক করুন

এখন হয়ত আপনারা অনেকেই লাফ দিয়ে অ্যাকাউন্ট খুলে ফেলবেন। কিন্তূ জেনে রাখবেন যে এটা পিটিসি সাইট। অন্য সব পিটিসি সাইটের মত এটাতেও ভালো আর্নিং করতে হলে ধৈর্য এবং সাইট সম্পর্কে ভালোভাবে অবগত থাকা লাগবে। আপনি $2, $5 ,$10 ডলার এর অ্যাড পাবেন ঠিকই কিন্তূ শুরুতেই পাবেন না। আপনাকে বেশ কিছুদিন বোনাস অ্যাড দেখে কিংবা ইনভেস্ট (প্রথমে ইনভেস্ট না করাই উত্তম) করে BAP বৃদ্ধি করতে হবে। আগেই বলেছি যত বেশি BAP থাকবে আপনার অ্যাকাউন্টে তত বেশি মূল্যের অ্যাড এর মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন। তাই যারা কাজ করতে ইচ্ছুক তারা বুঝে শুনে তারপর অ্যাকাউন্ট করুন। কারণ অ্যাকাউন্ট করে তারপর কোনো কাজ না করলে অ্যাকাউন্ট করে কোনো লাভ নেই।

শেষ কথা আপনারা যেকোনো সাইটেই আর্নিং করুন না কেন প্রথমে ভালোভাবে ওই সাইটের বিষয়বস্তু সম্পর্কে জেনে তারপর আর্নিং করবেন। আর Paidverts সাইটে নির্দ্বিধায় ভরসা করতে পারেন কারণ এটা ধীর্ঘ দিন যাবত তার অডিয়েন্স দেরকে পেমেন্ট দিয়ে আসছে।
আজ এ পর্যন্তই। আশা করি পোস্ট টি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকুন এবং সবসময় সুস্থ থাকুন।
ধন্যবাদ…

Related Posts

29 Comments

মন্তব্য করুন