মোবাইল রিচার্জ করলেই ২০ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক।

সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। আশা করি সবাই ভালো আছেন। আজ পহেলা জানুয়ারী  এবং নতুন বছরের শুরু। তাই সবাইকে  খুশী রাখার জন্য ২০২১ সালে  বিকাশ একটি  ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে।  অফার-টি সীমিত  সময়ের জন্য রয়েছে এই পোষ্ট -টি পড়লে আপনি বিস্তারিত  সব-কিছু জানতে পারবেন।

২০২১ সালের প্রথম বিকাশের অফার টি  হলোঃ-  বিকাশ  এপ্লিকেশন দিয়ে যদি কোন গ্রাহক  ২১ টাকা মোবাইল রিচার্জ  করেন তাহলে ২০ টাকা  ইন্সট্যান্ট  ক্যাশব্যাক  পেয়ে যাবেন। অফার টি সকল বিকাশ গ্রাহক একবার নিতে  পারবে। সময় খুব সীমিত  তাই সবাই এই অফার টি নিবেন।

শুধুমাত্র পহেলা জানুয়ারীতে -ই অফার-টি নিতে পারবেন।

D0wnload Now:https://bit.ly/385drJu 

কিভাবে আপনি এই ক্যাশব্যাক  অফার টি পেতে পারেন?

অফার টি নিতে হলে প্রথমে  আপনার মোবাইলের গুগোল  প্লেস্টোরে  গিয়ে  বিকাশ এপ্লিকেশন  ডাউনলোড করে নিবেন।  ডাউনলোড   করার পর

ইন্সটল  করে  নিয়ে অপেন দিবেন।  ওপেন দেওয়ার  পর আপনার বিকাশ  এবং ৫ ডিজিটের পিন কোড দিয়ে লগিন করে নিবেন। এরপর এপ্লিকেশন টি  অপেন   হবে।  এবার মোবাইল  রিচার্জ   আইকনে  গিয়ে  আপনার নিদিষ্ট  একটি   নাম্বারে  ২১ টাকা মোবাইল  রিচাজ সম্পন্ন  করবেন।

এবার কিছুক্ষণ অপেক্ষা করবেন   দেখবেন  আপনার  মোবাইলে ২০ টাকা বিকাশে  চলে এসেছে।

অফার  টি অনেক  দারুণ । আশা করি সবার কাছে ভালো লাগবে।

 

D0wnload Now:https://bit.ly/385drJu 

 

বিকাশ  এপ্লিকেশন দিয়ে যদি কোন গ্রাহক  ২১ টাকা মোবাইল রিচার্জ  করেন তাহলে ২০ টাকা  ইন্সট্যান্ট  ক্যাশব্যাক  পেয়ে যাবেন। অফার টি সকল বিকাশ গ্রাহক একবার নিতে  পারবে। সময় খুব সীমিত  তাই সবাই এই অফার টি নিবেন।

 

অফার টি সীমিত সময়ের জন্য থাকবে আপনারা যারা বিকাশের এই অফারটি নিতে আগ্রহী তারা এখনি উপরের লিংক থেকে বিকাশের অফিশিয়াল এপ্লিকেশন টি ডাউনলোড  করে নিন। তারপর  উপরেরে দেওয়া সব নিয়ম অনুযায়ী কাজ করুন দেখবেন আপনিও অফার টি গেছেন।

আপনি যদি টেকনোলজি  বিষয়ক পোষ্ট  পড়তে ভালোবাসেন তাহলে আমাদের সাথেই থাকবেন।

ধন্যবাদ আপনাদের সবাইকে আমাদের সাথে থাকার জন্য।

 

Related Posts

9 Comments

মন্তব্য করুন